"স্বপ্ন সুপার শপ থেকে কেনাকাটা"

in আমার বাংলা ব্লগ3 months ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ১৫ ই মার্চ, শুক্রবার, ২০২৪ খ্রিঃ

আমি আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



আমি আজকে আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি প্রতিনিয়ত আমার বাংলা ব্লগে নতুন নতুন পোস্ট শেয়ার করতে আমার অনেক বেশি ভালো লাগে। গত পরশুদিন গিয়েছিলাম আমাদের মোহাম্মদপুরের স্বপ্ন সুপার শপে কিছু কেনাকাটা করতে। যদিও স্বপ্ন সুপার সব থেকে প্রতিনিয়ত কেনাকাটা করি না তারপরেও মাঝেমধ্যে প্রয়োজনের খাতিরে স্বপ্ন সুপার সবথেকে কেনাকাটা করি। কারণ স্বপ্ন সুপার শপে অরিজিনাল কোয়ালিটির যেকোনো পণ্য পাওয়া যায়। সুপার সব থেকে কেনাকাটা করার আলাদা একটা মজা রয়েছে। কারণ একটা জায়গা থেকেই অনেক কিছু একসাথে কেনাকাটা করা সম্ভব। আমি এখন স্বপ্ন সুপার সব থেকে কেনাকাটা করার অনুভূতি আপনাদের সাথে শেয়ার করব।

আপনারা হয়তো অনেকেই জানেন যে আমি ঢাকার মোহাম্মদপুরে থেকে লেখাপড়া করি। আমাদের বাসা থেকে তিন মিনিটের রাস্তা হাঁটলেই স্বপ্ন সুপার শপ। মোহাম্মদপুরের মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় এন্ড কলেজের সামনেই স্বপ্ন সুপার শপ রয়েছে। বর্তমানে বাংলাদেশের প্রতিটা জায়গায় স্বপ্ন সুপার শপ বেশ জনপ্রিয়তা লাভ করেছে। স্বপ্ন সুপার শপের বিজনেস পলিসি থেকে শুরু করে সবকিছুই একদম ঠিকঠাক। বিকালের দিকে একা একাই চলে গেলেম স্বপ্ন সুপার শপে কেনাকাটা করার জন্য।

স্বপ্ন সুপার শপ এর ভিতরে ঢুকে প্রথমে চলে গেলাম চকলেট আইটেমের কাছে। স্বপ্ন সুপার শপের এসব চকলেট গুলা বেশ দামী। যদিও এর আগে বেশ কয়েকবার এখান থেকে চকলেট কিনেছি খেয়েছি সত্যিই অনেক সুন্দর টেস্ট লাগে। কারণ এখানকার চকলেট গুলা একদম অরিজিনাল কোয়ালিটির হয়। আর যে, কোন অরিজিনাল জিনিসের স্বাদ একটু বেশি হবে এটাই স্বাভাবিক ব্যাপার। বেশ কিছু সময় ধরে খুঁজে খুঁজে এখান থেকে এক বক্স চকলেট নিলাম।

এবারে চকলেট গুলো অবশ্য নিজের জন্য কিনেছিলাম না একজনকে গিফট দেয়ার জন্য কিনেছিলাম। তারপর চকলেট কেনার পরে চা আইটেমের দিকে চলে গেলাম। পাটের ব্যাগে প্যাকিং করা একটা ছোট ব্লাক টি নিলাম। ব্ল্যাক টি খেতে আমি ভীষণ পছন্দ করি। ঢাকাতে আসার পর প্রায় দিনই ব্ল্যাক টি খেয়ে থাকে সত্যি অনেক বেশি ভালো লাগে ব্ল্যাকটি খেতে। কাউকে কোন কিছু গিফট দিতে ভীষণ ভালো লাগে আমার কাছে।

এই দুটো আইটেম কেনার পরে বিল পেমেন্ট করার জন্য সিরিয়ালে দাঁড়ালাম। সচরাচর স্বপ্নতে সিরিয়াল দিতে হয় না কিন্তু এখন রোজার সময়ে স্বপ্ন বেশ ভালোই ক্রেতা লক্ষ্য করা যায়। যাইহোক বেশি সময় সিরিয়ালের দাঁড়িয়ে থাকতে হয়েছিল না। এখানে বিল পেমেন্ট করে আসার সময় হঠাৎ চোখে পড়লো শেভিং মেশিন। অনেকদিন ধরেই একটি শেভিং মেশিন কিনতে চাচ্ছিলাম এর আগে দারাজে অর্ডারও দিয়েছিলাম তবে অর্ডারটিতে ত্রুটি থাকার কারণে পরে ক্যান্সেল করে দিয়েছিলাম।

স্বপ্ন থেকে শেভিং মেশিনটি চোখে পড়ার আগেই চোখে পড়ে ছিল যে ২০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। যেহেতু আমার একটা শেভিং মেশিনের প্রয়োজন তাই ভাবলাম যে এই সুযোগটা আর মিস দেয়া যাবে না। কারণ একটি প্রোডাক্টের উপরে ২০০ টাকা ডিসকাউন্ট মানে অনেক। তারপর এটার কোয়ালিটি সম্পর্কে সেলার এর সাথে বেশ কিছু সময় কথা বললাম। এই কোম্পানি শেভিং মেশিনের বেশ অ্যাড দেখেছিলাম ফেসবুকে। এখানকার শেভিং মেশিনটি আমার কাছে ভালো মনে হলো তাই শেভিং মেশিনটি নিয়ে বাসায় আসলাম।

দারুন একটা ডিসকাউন্টে বেশ সুন্দর একটি শেভিং মেশিন কিনতে পেরে বেশ ভালই লাগছিল। বাসায় নিয়ে আসার পরে আনবক্সিং করে চেক করলাম যে, মেশিনটি ঠিক আছে কিনা! কারণ স্বপ্ন থেকে সেলার বলে দিয়েছিল যে, কোন সমস্যা হলে রিসিট সহ ফেরত নিয়ে আসবেন আমরা চেঞ্জ করে দিবো। যাইহোক স্বপ্ন সুপার শপ থেকে সেদিনে কেনাকাটার অনুভূতি সত্যি বেশ দারুন ছিল।



পোস্টের ছবির বিবরন

ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এফ-৫৪
ক্যামেরা১০৮ মেগাপিক্সেল
তারিখ১৩ ই মার্চ ২০২৪ খ্রিঃ
লোকেশনমোহাম্মদপুর,ঢাকা


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

আজকে আপনি স্বপ্ন সুপার শপ থেকে কেনাকাটার চমৎকার একটি পোস্ট উপহার দিলেন। আমিও মাঝে মধ্যে স্বপ্ন সুপার শপ থেকে কেনাকাটা করি। এখানে একদমে অরিজিনাল কোয়ালিটির পন্য সামগ্রি পাওয়া যায়।স্বপ্ন থেকে শেভিং মেশিনটি ২০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে বিদায় আপনি কিনেছেন এই বিষয়টি আমার কাছে ভালো লাগেছে। আপনার কেনাকাটার বিষয় গুলো আমাদের মাঝে শেয়ার কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 months ago (edited)

আসলেই ভাই স্বপ্ন সুপার শপস্বপ্ন সুপার শপে সবকিছুই অরিজিনাল কোয়ালিটির পণ্য পাওয়া যায়। শেভিং মেশিনের ডিসকাউন্টটা পেয়ে বেশ ভালোই হয়েছিল। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 3 months ago 

স্বপ্ন সুপার শপে গিয়ে শপিং করে তা আমাদের মাঝে শেয়ার করছেন দেখে খুবই ভালো লাগলো৷ এখানে অনেক কিছুই রয়েছে৷ আমাদের প্রয়োজনীয় যা কিছু রয়েছে সব কিছুই সবে পাওয়া যায়। আপনিও এই শপে গিয়ে একটি ট্রিমার কিনেছেন এবং এর মধ্যে ডিসকাউন্টও ছিল দেখে খুবই ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 3 months ago (edited)

সুপার শপগুলোতে একসাথে অনেক জিনিস পাওয়া যায় তাই সুপার সবাই গিয়েছিলাম। ট্রিমার টি ডিসকাউন্টে নিয়েছিলাম বেশ ভালো হয়েছিল। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36