"আমার বাংলা ব্লগ থেকে পাওয়া শ্রেষ্ঠ উপহার"

in আমার বাংলা ব্লগ2 months ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ১ লা আগস্ট, বৃহস্পতিবার, ২০২৪ খ্রিঃ

আমি আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



কভার ফটো

1000106880.jpg

কয়েকটি ফটোগ্রাফি একত্রিত করে সুন্দর একটি কভার ফটো তৈরি করে নিয়েছি।



আমি আজকে আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি প্রতিনিয়ত আমার বাংলা ব্লগে নতুন নতুন পোস্ট শেয়ার করতে আমার অনেক বেশি ভালো লাগে। কয়েকদিন আমাদের দেশের পরিস্থিতি খুবই খারাপ হওয়ার কারণে ইন্টারনেট সংযোগ বন্ধ ছিলো এ কারণে প্রতিদিন পোস্ট করতে পারতাম না তাই ভীষণ খারাপ লাগতো। তবে এখন আবার ইন্টারনেট সংযোগ ঠিক হয়ে যাওয়ার পরে প্রতিদিনের পোস্ট করছি তবে ইন্টারনেট এখনো সম্পূর্ণভাবে ঠিক হয়নি। তারপরেও চেষ্টা করছি সব সময় আমার বাংলা ব্লগের সাথেই থাকার জন্য। আমার বাংলা ব্লগে যুক্ত হওয়ার পর থেকে সব সময় চেষ্টা করেছি সব ধরনের একটিভিটিজ বজায় রাখার জন্য। আমি জানিনা আমি কতটুকু আমার বাংলা ব্লগকে দিতে পেরেছি তার পরেও আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি। এবারে আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তিতে বেস্ট এন্টারটেইনার সং ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছিলাম। আর সেই কারণে কয়েকদিন আগে আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে আমাদের সম্মানার্থে একটি সুন্দর কাপ উপহার দেওয়া হয়েছে‌। আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে এই সুন্দর উপহার পাওয়ার অনুভূতি আমি আপনাদের সাথে শেয়ার করবো।

20240625_163621.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটিকে আমরা সবাই অনেক ভালবাসি। আর আমাদের সবার ভালোবাসার আর আমাদের শ্রদ্ধেয় কাউন্টার দাদার মাস্টার প্ল্যানিংয়ের কারণেই এই কমিউনিটি আজকে স্টিমিট প্ল্যাটফর্মের সর্বোচ্চ উচ্চতার শিখরে রয়েছে। এবারে আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে যখন জানতে পেরেছিলাম যে, সং ক্যাটাগরিতে বেস্ট এন্টারটেইনার হয়েছি তখন অনেক বেশি ভালো লেগেছিলো। তখন হৃদয়ে আলাদা রকম সুখ এবং সম্মান অনুভূত হচ্ছিলো সেটা আমি হয়তো আপনাদের বলে বোঝাতে পারবো না।

20240707_131028.jpg

কোন কিছুর আশা না করেও যদি সর্বোচ্চ এবং সম্মানের কিছু পাওয়া যায় তবে সেটা সবার কাছেই সারপ্রাইজ হয়ে যায়। আর আমার বাংলা ব্লগ কমিউনিটি ঠিক এমনটাই সম্মান এবং সারপ্রাইজ জানিয়েছে আমাকে। আমার বাংলা ব্লগ থেকে সর্বোচ্চ সম্মান পেয়েছিলাম এটাই যথেষ্ট ছিলো আমার কাছে। তারপর আবার জানতে পারলাম আমার বাংলা ব্লগের শ্রদ্ধেয় এডমিন মডারেটররা আমাদের জন্য বিশেষ উপহারের ব্যবস্থা করেছে। আর এই উপহারটা হলো আমার বাংলা ব্লগের লোগো অঙ্কিত সুন্দর কাপ।

20240707_131123.jpg

হঠাৎ করেই একদিন আমাদের শ্রদ্ধেয় এডমিন আরিফ ভাই আমাকে ডিএম করে বললো যে, কুরিয়ার সার্ভিসে পাঠানোর ঠিকানাটা দিতে। তারপর আমি শ্রদ্ধেয় সুমন ভাইয়ের সাথে কথা বলে শ্রদ্ধেয় আরিফ ভাইকে জানিয়ে দিলাম যে, আমার উপহারের কাপ আর শ্রদ্ধেয় এডমিন সুমন ভাইয়ের উপহারের দুইটা কাপ একসাথে পাঠিয়ে দিতে। যাইহোক ঢাকাতে আমাদের বাসার ঠিকানা দেওয়া হয়েছিলো তারপর যখন আমি বাড়ি থেকে ঢাকাতে গেলাম সেই বহুল কাঙ্খিত উপহারটি হাতে পেলাম।

20240625_164052.jpg

আমি বাড়িতে থাকতে অবশ্য এমন সুন্দর উপহারটি হাতে পড়ার জন্য উদগ্রীব ছিলাম। এই উপহারটির মোরকজাত করা ছিলো অনেক সুন্দর ভাবে যাতে কোনোভাবেই নষ্ট করা ভেঙে না যায়। কাঠের মোরকজাত অপসারণ করতেই আরও সারপ্রাইজড হয়ে গেলাম। আমাদের যে, উপহার দেওয়া হয়েছে এর ভেতরে তিনটি চকলেট। অবশ্য আগেই আমাদের শ্রদ্ধেয় এডমিন নুসরা আপু বলে দিয়েছিলো যে, তার পক্ষ থেকে আমাদের কাপের ভেতরে চকলেট পাঠানো হবে।

20240707_131228.jpg

এই চকলেট গুলো আমি অবশ্য না খেয়ে রেখে দিয়েছিলাম। কয়েকদিন আগে যখন বাড়িতে আসলাম তখন আমাদের বাড়ির ছোট বাচ্চাকে চকলেট গুলো দিয়েছিলাম। ছোট বাচ্চাদের কোন কিছু উপহার দিলে ভীষণ খুশি হয়, আমি ছোট বাচ্চাদের খুশি দেখতে ভীষণ ভালোবাসি। যাই হোক এই কাপটি হাতে পাওয়ার পরে আনন্দ উল্লাসের যেনো শেষ ছিল না। এই কাপের মোরকজাত অপসারণ করার প্রথম থেকেই বেশ কয়েকটি ছবি তুলে রেখেছিলাম।

20240707_130939.jpg

কারণ এমন সুন্দর কাপ অনুভূতি যদি আমার বাংলা ব্লগের সবার সাথে শেয়ার না করি তাহলে কি আর হয়! যাইহোক কাপের ভালো ফটোগ্রাফি করার জন্য চলে গেলাম আমাদের বাসার ছাদে। বিভিন্ন স্টাইলে অনেকগুলো ফটোগ্রাফি করলাম। আমি ফটোগ্রাফি করতে এমনিতেই অনেক বেশি পছন্দ করি তারপরে যদি হয় আমার বাংলা ব্লগ থেকে পাওয়া শ্রেষ্ঠ উপহারের ফটোগ্রাফি তাহলে তো কোন কথাই নেই।

20240707_131210.jpg

আমি জীবনে অনেক পুরস্কার এবং উপহার পেয়েছি তবে এমন আনন্দ এবং উপভোগ খুবই কম করেছি। আমার বাংলা ব্লগ থেকে শ্রেষ্ঠ উপহার আর অনুভূতি সত্যিই অনবদ্য। আমার বাংলা ব্লগ পরিবারের সাথে আমি এভাবেই যুক্ত থাকতে চাই সদা সর্বদার জন্য। আমার বাংলা ব্লগের জন্য অনেক অনেক শুভকামনা রইল।



পোস্টের ছবির বিবরন

ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এফ-৫৪
ক্যামেরা১০৮ মেগাপিক্সেল
তারিখ২৫ শে জুন ২০২৪ খ্রিঃ
লোকেশনমোহাম্মদপুর,ঢাকা


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 2 months ago 

আমার বাংলা ব্লগ পরিবার থেকে আপনাকে যে এত সুন্দর একটি কাপ উপহার দিয়েছে এটা দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। কাপটি পাওয়ার পর আপনি অনেক সুন্দর ভাবে আপনার অনুভূতি আমাদের সাথে শেয়ার করেছেন। সত্যি এরকম সুন্দর একটি উপহার পেলে নিজের অনুভূতি শেয়ার না করে থাকাই যায় না। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

আমার বাংলা ব্লগ আমাদের সবার ভালোবাসা। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

ইন্টারনেট সমস্যা সব জায়গাতেই হচ্ছে ভাইয়া। তবে আগের চেয়ে এখন অনেকটা ভালো হয়েছে। ভাইয়া আপনি আপনার যোগ্য সম্মান পেয়েছেন। আপনি সত্যিই অনেক ভালো গান করেন। আর আপনার গান শুনতে অনেক ভালো লাগে। আমার বাংলা ব্লগ পরিবার থেকে পাওয়া উপহারটি সত্যি অনেক ভালো লেগেছে।

 2 months ago 

এখনো বেশ ভালোই আছে ইন্টারনেটে সমস্যা জানিনা এই সমস্যাটা কবে সমাধান হবে। আমি এই পুরস্কারের যোগ্য কিনা জানিনা তবে এমন পুরস্কার পেয়ে আমি অনেক আনন্দিত। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 months ago 

আপনাকে অভিনন্দন জানাই আমার বাংলা ব্লগ কর্তৃক সুন্দর পুরস্কার বিজয়ী হওয়ার জন্য। আসলে কোন কিছুতে জয়ী হতে পারলে নিজের মধ্যে অন্যরকম ভালো লাগা সৃষ্টি হয় এবং সেই কাজে আরও আগ্রহ সৃষ্টি হয়। আশা করব দীর্ঘদিন এই কমিউনিটির সাথে থাকবেন এবং সবার সাথে শেয়ার করুন আচরণ মিলে কাজ করে যাবেন।

 2 months ago 

হ্যাঁ ভাই কোন কিছুতে জয়ী হতে পারলে নিজের কাছে ভালো লাগার সৃষ্টি হয়। অনেক সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

কমিউনিটি থেকে পাওয়া আপনার উপহার দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। বেশ অনেকেই অনেক উপহার পেয়েছে দেখেছি। আসলে এটা কিন্তু সৌভাগ্যের বিষয়। কোন কিছুতে জয়ী হওয়ার মধ্যে রয়েছে অন্যরকম প্রশান্তি।

 2 months ago 

হ্যাঁ আপু আমার বাংলা ব্লগ থেকে এমন উপহার পাওয়া আমাদের জন্য সৌভাগ্যের বিষয়। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 66256.41
ETH 2643.78
USDT 1.00
SBD 2.68