"স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র ভ্রমণ"- শেষ পর্ব।

in আমার বাংলা ব্লগlast year (edited)


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ-২১ ই আগস্ট, সোমবার, ২০২৩ খ্রিষ্টাব্দ

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



কভার ফটো

20230814_234935.jpg

কয়েকটি ছবিকে একত্রিত করে সুন্দর একটি কভার ফটো তৈরি করে নিয়েছি।



আমি আজকে আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির। আজকে আমার পোস্টটি হলো ভ্রমণ কাহিনী নিয়ে। আপনারা হয়তো অনেকেই জানেন যে, ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে। আসলে ছোটবেলা থেকেই বাড়ির বাইরে বেড়ানোর প্রতি আলাদা একটি ভালো লাগা কাজ করতো। এই বছরে শুরুর দিকে আমার পিসিমনি আর ছোট ভাইদের নিয়ে স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্রে বেড়াতে গিয়েছিলাম। আমাদের পার্শ্ববর্তী উপজেলায় এই বিনোদন কেন্দ্রটি অবস্থিত।

20230814_234542.jpg

অনেকদিন ধরে এখানে যাওয়ার ইচ্ছা ছিলো, কিন্তু ঢাকাতে আসার পরে সময়ের অভাবে আর যাওয়া হতো না। তারপর আমার পিসিমণি যখন সিলেট থেকে আমাদের বাড়িতে আসলো, আমিও তখন ঢাকা থেকে বাড়িতে গিয়েছিলাম। তারপর আমার ছোট ভাইদের নিয়ে এই স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্রে যাওয়ার জন্য আমাকে বললে আমিও এক কথায় রাজি হই যাওয়ার জন্য। আমি কয়েকটি পর্বের মাধ্যমে "স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র ভ্রমণের কাহিনী" আপনাদের সাথে শেয়ার করেছি। আমি এর আগে একটি পোস্টে "স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র ভ্রমণ-১ম পর্ব ও ২য় পর্ব শেয়ার করেছিলাম। আজকে আমি "স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র ভ্রমণ- শেষ পর্ব" শেয়ার করবো।

20230121_150020.jpg

.... আমার ছোট ভাই দীপকে নিয়ে আবার রেস্টুরেন্টে গেলাম ঠান্ডা কিছু খাওয়ার জন্য। তারপর আমি কাপ আইসক্রিম নিলাম একটা আর আমার ভাই দ্বীপ কোণ আইসক্রিম নিলো। আমি আর আমার ভাই দুজনেই আইসক্রিম খুবই পছন্দ করি। যদিও আমার টনসিলের সমস্যার কারণে ঠান্ডা খাবার খাওয়া বারণ। তারপরেও আইসক্রিমটা অনেক ভালো লাগে বলে মাঝেমধ্যে খেয়ে থাকি।

20230814_234337.jpg

আসলে এত সুন্দর মনোরম পরিবেশে আইসক্রিম খাওয়ার মজাই আলাদা। চারদিকে শুধু জল আর জল থৈ থৈ করছে। আমি যেমনটা ভ্রমন প্রিয় মানুষ তেমনি ভ্রমন প্রিয় মানুষের সাথে চলাফেরা করতে খুবই ভালো লাগে আমার কাছে। আমি ঢাকাতে থাকা অবস্থায়ও বন্ধুর রাহুলের সাথে মাঝেমধ্যে এখানে সেখানে চলে যায় ঘুরে বেড়ানোর জন্য। এখানে এসে বসলে দক্ষিণের পাগল করা বাতাস হৃদয়কে এক মুহূর্তেই তৃপ্ত করে দেয়।

20230814_234416.jpg

এই স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্রে অনেকগুলো বসে থাকার ছাউনির ভেতরে একটি ভি আই পি ছাউনি রয়েছে। এই ভিআইপি ছাউনীটা সুন্দর করে সোফা, টি টেবিল আর ফুল দিয়ে সাজানো গোছানো। ভি আই পি ছাউনিতে এসে আমি আর আমার ভাই অনেকটা সময় বসে ছিলাম। যদিও আমার কাছে ভিআইপি ছাউনীটা পছন্দ হয়নি কারণটা ভি আই পি ছাউনির চারদিকে আটকানো।

20230814_234451.jpg

কিন্তু আমার ছোট ভাই দ্বীপের জন্য এখানে ছিলাম কিছু সময়। কারণ সোফাতে বসে আইসক্রিম খেতে নাকি ওর আরাম লাগতেছিলো। আমার ভাই দ্বীপের আইসক্রিম খাওয়াটা শেষ হলেই আমার কাপ আইসক্রিমটা খাওয়ার জন্য আমি চলে যাই খোলামেলা ছাউনিতে। তারপর সেখানে গিয়ে দুই ভাই মিলে আবার কাপ আইসক্রিমটা খায়।

20230814_234433.jpg

তারপর সন্ধ্যা হওয়ার কিছু সময় আগে পিসিমণি এসে বাড়িতে ফিরে যাওয়ার কথা বললে আমরা সবাই মিলে স্বপ্ন বিলাস বিনোদন কেন্দ্র থেকে বের হঢয়ে আসি। স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র থেকে বের হওয়ার সময় আমার ছোট ভাই দীপ্ত টিকিট কাউন্টারে গিয়ে আমাদের টিকিট দেখতে চাচ্ছিলো। আর দুঃখের বিষয় আমরা কেউই তাকে টিকিট দেখাতে পারিনি।

20230521_122453.jpg

কারণটা অকেশনের দিন বাদে অন্যান্য দিনগুলোতে এখানে টিকিট কেটে ঢোকা লাগেনা এমনিতেই বেড়ানো যায়। তারপর আমরা স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র থেকে বের হয়ে আবার সেই রিজার্ভ আটোতে করে বাড়িতে আসি। পিসিমণি আর ছোট ভাইদের নিয়ে স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র ভ্রমণটা ছিলো সত্যিই স্বপ্নের মতো।

আমি আপনাদের সাথে এ পর্যন্ত "স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র ভ্রমণের" মোট তিনটি পর্ব ও শেয়ার করেছি। স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র ভ্রমণের সকল পর্ব গুলো আজকে আমি এখানেই শেষ করছি। আমার প্রতিটি পর্ব আপনাদের কাছে কেমন লেগেছে তা কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন।



পোস্টের ছবির বিবরন

ক্যামেরাম্যান@aongkon
ডিভাইসস্যামসাং জে-৭ প্রো
ক্যামেরা১৩ মেগাপিক্সেল
তারিখ২১শে জানুয়ারি ২০২৩
লোকেশনকালুখালী, রাজবাড়ী


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 last year 

আপনার পিসিমণি আর ছোট ভাইদের সাথে পার্শ্ববর্তী উপজেলায় অবস্থিত স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্রে ,খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন দেখছি আপনি। আমার কাছেও আপনার মত ভি আই পি জায়গাটি খুব বেশি ভালো লাগলো না ,কারণ সেটি বদ্ধ। বদ্ধ পরিবেশের থেকে মুক্ত পরিবেশই বেশি ভালো লাগে আমার কাছেও। আপনি দেখছি বেশ ভ্রমণ প্রিয় মানুষ ভাই।

 last year 

দিদি ভ্রমণ করতে আমি খুব পছন্দ করি। আর পিসিমনি আর ছোট ভাইদের নিয়ে কোথাও বেড়াতে গেলে তো সেই সময়টা বেশ সুন্দর অতিবাহিত করি। এবার ইউনিভার্সিটি পরীক্ষা শেষ হলে সিলেটে ভ্রমণ করবো। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি ভ্রমণ পোস্ট শেয়ার করেছেন। আপনার এর আগের দুটো ভ্রমণ পোস্ট আমার দেখা হয়েছিল। আপনি আপনার পরিবারের মানুষদের সাথে সেখানে বেশ সুন্দর সময় কাটিয়েছেন পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। ছোট ভাই পিসিমনি ছিল সেখানে বেশ আনন্দের সাথে ঘোরাঘুরি করেছেন। অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ভ্রমণ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ ভাই পিসিমণি আর ছোট ভাইদের কে নিয়ে অনেক সুন্দর সময় অতিবাহিত করেছিলাম স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্রে। এর আগে দুটি পর্ব পোস্ট করেছিলাম সেটা আপনি দেখেছেন জেনে ভালো লাগলো। সুন্দর মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ভাইয়া স্বপ্নবিলাস বিনোদন কেন্দ্র টা সত্যিই খুব সুন্দর লেগেছে। পানি উপরে এত সুন্দর একটি জায়গা। বিকেল বেলা মনে হয় প্রচুর মানুষ হয়। টিকেট ছাড়া এমন একটি জায়গায় ঘুরতে পারলে ভালোই লাগবে। ধন্যবাদ।

 last year 

বর্ষাকালে এই জায়গাটা আরো অনেক বেশি সুন্দর হয়ে যায়। এবারে বাড়িতে গেলে আবার যাওয়ার ইচ্ছা এই জায়গাটিতে। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65641.55
ETH 2676.11
USDT 1.00
SBD 2.91