"টার্গেট ডিসেম্বর সিজন-ফোরে আমার পাওয়ার আপ 10 স্টিম"

in আমার বাংলা ব্লগ6 days ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ১৫ ই জুন, শনিবার, ২০২৪ খ্রিঃ

আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



কভার ফটো

1000091016.jpg

ইনশর্ট অ্যাপস দিয়ে সুন্দর করে কভার ফটো তৈরি করে নিয়েছি।



আমি আজকে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। স্টিমিটে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যার একাউন্টে যত বেশি স্টিম পাওয়ার থাকবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। আমাদের মাননীয় এডমিন @rex-sumon ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি পাওয়ার আপের মত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। এই সুন্দর পাওয়ার‌ আপ প্রতিযোগিতায় নিজেকে সামিল করতে পেরে আমি গর্বিত। আমি টার্গেট সিজন-২ আমার অর্জিত সকল স্টিম পাওয়ার আপ করেছিলাম। আমি স্টিমিট প্ল্যাটফর্মের আমার বাংলা ব্লগ। আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার প্রথম লক্ষ্য 1000 ও দ্বিতীয় লক্ষ্য 2000 স্টিম পাওয়ার আপ করার টার্গেট পূরণ করেছিলাম। এখন‌ আমি টার্গেট ডিসেম্বর সিজন-ফোরে 5000 স্টিম পাওয়ার পূর্ণ করতে চাই। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।



1000091011.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশর্ট। আমি এখন 10 স্টিম পাওয়ার আপ করবো।



পাওয়ার আপ করার পদ্ধতি:


প্রথম ধাপ:

1000091012.jpg

প্রথম ধাপে নিজের প্রোফাইল থেকে ওয়ালেটে যাব তারপর লিকুইড স্টিম সংখ্যার ডানপাশে যে, ড্রপডাউন আছে রয়েছে তার উপর ক্লিক করব। ড্রপডাউনের চিহ্নের উপর ক্লিক করলে কয়েকটি অপশন বা মেনু আসবে আসবে তার ভেতর থেকে পাওয়ার আপ এ ক্লিক করবো।



দ্বিতীয় ধাপ:

1000091013.jpg

দ্বিতীয় ধাপে এসে আমি অ্যামাউন্টের ঘরে 10 লিখেছি তারপর নিচের পাওয়ার আপ আইকনে ক্লিক করেছি।



তৃতীয় ধাপ:

1000091014.jpg

তৃতীয় ধাপে এসে দেখতে হবে যে ফরম এবং টু নিজের স্টিমিট আইডি একই কিনা এবং কত স্টিম পাওয়ার আপ করছি সেটা দেখতে হবে তারপর ওকে আইকনে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পূর্ণ হয়ে যাবে।



শেষ ধাপ:

1000091015.jpg

শেষ ধাপে আমার পাওয়ার আপ সম্পূর্ণ হয়ে গেছে। পাওয়ার আপ সম্পূর্ণ করার পরে ওয়ালেটের স্ক্রিনশর্ট।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি4327.663
পাওয়ার আপের পরিমাণ10
পাওয়ার আপের পরে এস.পি4337.663


পোষ্টের ছবির উৎপত্তি:

উপরোক্ত সকল ছবি আমার ফোনের স্ক্রিনশট থেকে নেওয়া এবং কিছু ছবি আমার গ্যালারি থেকে এডিট করা।



পোস্টের বিবরন


পোস্ট ধরণপাওয়ার আপ
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এফ-৫৪
লোকেশনঢাকা,বাংলাদেশ


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মের আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার পাওয়ার আপ ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে ও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।

সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 6 days ago 

প্রতি সপ্তাহের মত আজও আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করেছেন। আশা করি এমন করেই পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখবেন। সত্যি বলতে পাওয়ার আপ ছাড়া কোন ভাবেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব নয়।

 2 days ago 

আমি চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 6 days ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতেছেন, যা আপনার লক্ষ্য বাস্তবায়নে অনেক বেশি ভূমিকা রাখতেছে।

 2 days ago 

হ্যাঁ ভাই পাওয়ার আপ মানে আপনি নিজে সক্ষমতা বৃদ্ধি করা। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 6 days ago 

নিজেকে নিজেকে শক্তিশালী ও ক্ষমতাবান করতে আপনি নিয়মিতভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে অনেক ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 days ago (edited)

আমার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 days ago 

আমি প্রতিনিয়ত লক্ষ্য করতাম আপনি ৫০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করেন। কিন্তু আজকে পাওয়ার এর মাত্রা কমে গেছে হয়তো এসবিডি নেই তাই। তবে পাওয়ার বৃদ্ধির ধারা যে অব্যাহত রেখেছেন এটা দেখে কিন্তু বেশ ভালো লাগলো।

 2 days ago 

হ্যাঁ ভাই এসবিডি চলাকালীন সময়ে পঞ্চাশ স্টিম করে পাওয়ার আপ করতাম কিন্তু এখন এসবিডি নেই তাই ১০ স্টিম করে পাওয়ার আপ করছি। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 6 days ago 

এভাবেই যদি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজে আপনার টার্গেট ৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৪৩৩৭ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 days ago (edited)

হ্যাঁ ভাই চেষ্টা করছি প্রথম ডলফিন অর্জন করার জন্য। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 6 days ago 

শক্তি অর্জন করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা অনেক দরকার। আমি নিজেও চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করতে। যদিও এই বছর আপনার টার্গেট হচ্ছে পাঁচ হাজার এসপি পাওয়ার আপ পূর্ণ করা। তবে আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন এই টার্গেট পূরণ করে সামনে অনেক দূরে এগিয়ে যেতে পারবেন।

 2 days ago 

ওয়াও আপু আপনি নিজেও পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করেন জেনে ভালো লাগলো। অনেক সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 6 days ago 

শুনে খুব ভালো লাগলো পাওয়ার আপ এর মাধ্যমে আপনার এক হাজার স্টিম এবং ২০০০ স্টিম পাওয়ার আপ পূর্ণ করেছেন। এবং সিজন ফোরতে ধারাবাহিক প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করতেছেন। আর সেই ধারাবাহিকতায় আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। তবে যেভাবেই পাওয়ার আপ করতেছেন আপনার কাঙ্কৃত পাঁচ হাজার স্টিম পাওয়ার আপ সিজন ফোরতে খুব সহজে পূরণ করতে পারবেন।

 2 days ago 

হ্যাঁ ভাই চেষ্টা করছি টার্গেট ডিসেম্বর সিজন ফোরের ভেতরেই পাঁচ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করার। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 days ago 

ভাইয়া আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা খুবই জরুরী। এভাবে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 days ago 

হ্যাঁ আপু এভাবে অল্প অল্প করে পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবো একদিন। অনেক সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 6 days ago 

১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ৪,৩৩৭+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 days ago 

অবশ্যই ভাই আমি আমার পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখবো তারপরেই প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবো। সুন্দর সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63624.94
ETH 3481.95
USDT 1.00
SBD 2.54