"দ্বীপ বাবুর শুভ জন্মদিন"

in আমার বাংলা ব্লগ9 months ago


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ-১ লা সেপ্টেম্বর, শুক্রবার, ২০২৩ খ্রিষ্টাব্দ

আমি আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



কভার ফটো

20230901_211419.jpg

কয়েকটি ছবিকে একত্রিত করে সুন্দর একটি কভার ফটো তৈরি করে নিয়েছি।



আমি আজকে আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। প্রতিনিয়ত নতুন নতুন ব্লগ লিখতে ও আপনাদের লেখা ব্লগ পড়তে আমি খুবই ভালোবাসি। কয়েকদিন আগে আমি আমার পিসি মনির বাসায় সুনামগঞ্জে এসেছি। সুনামগঞ্জে পিসিমণির বাসায় এসে থাকতে আমার খুবই ভালো লাগে। আসলে এখানকার প্রাকৃতিক সৌন্দর্য আমার হৃদয় কেড়ে নেয়। এখানকার হাওরের স্নিগ্ধ বাতাস চারদিকে থই থই জল যেনো হৃদয় আনন্দে ভেসে যায়।

20230901_203924.jpg

আজকে আমার ভাই দ্বীপ বাবুর জন্মদিন। আজকের এই দিনে দ্বীপ বাবু ১০ বছর আগে পৃথিবীতে এসেছিলো। দেখতে দেখতে জন্মদিনের ১০ টি বছর পার হয়ে ১১ বছরে পদার্পণ করলো। আমি যখন ঢাকাতে ছিলাম তখনই পিসিমণি আর ভাই আমাকে জন্মদিনের জন্য আসতে বলেছিলো। আসলে এখানে এসে থাকতে আমিও পছন্দ করি। কয়েকদিন আগে আমি আর আমার বন্ধু রাহুল বাইক নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে সিলেটের সুনামগঞ্জে পিসি মনির বাসায় এসেছি।

20230901_204841.jpg

এখানে এসেছি মূলত দুইটা কারণে একটা হলো ভ্রমণের উদ্দেশ্য আরেকটা হলো দ্বীপ বাবুর জন্মদিন। এই দুটো উদ্দেশ্যই আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। কারণ আমি না আসলে ওরা মন খারাপ করতো। আর আমি আমার ছোট ভাইদের কে খুবই বেশি ভালোবাসি তাই তো তাদের মন খারাপ দেখতে পারবো না বলেই চলে এসেছি।

20230901_204857.jpg

দ্বীপ বাবুর জন্মদিনের জন্য কয়েকদিন আগেই আমার পিসেমশাই তিন পাউন্ড কেকের অর্ডার দিয়ে রেখেছিলো। আর আজকে সকাল থেকেই দ্বীপ বাবুর জন্মদিনের আয়োজন চলছে। দ্বীপ বাবুর জন্মদিনের জন্য আজকে বিভিন্ন রকমের খাবারের আয়োজন করা হয়েছে।

20230901_204944.jpg

আজকে দ্বীপ বাবুর জন্মদিনের জন্য বিভিন্ন রকম দায়িত্ব বিভিন্ন লোককে পালন করতে হয়েছে। আজকে আমার দায়িত্ব ছিল হাঁসের মাংস কাটার আর খাসির মাংস পরিষ্কার করার। আর আমার পিসেমশাই এর দায়িত্ব ছিলো হাঁসের মাংস আর খাসির মাংস রান্না করার।

20230901_205040.jpg

আর আমার পিসিমণি আর এক আন্টির এদের দায়িত্ব ছিলো রান্না করতে যে সকল জিনিস বা উপকরণ লাগে সেগুলো গুছিয়ে দেওয়া। আর আমার কাকাতো ভাই কনকের দায়িত্ব ছিল ছোট ভাইদের জন্য গেঞ্জি কিনে আনা।

20230901_205046.jpg

আমার আজকে আরও একটি দায়িত্ব ছিলো সেটা হচ্ছে জন্মদিনের ডেকোরেশন করার। তাই আমি আজকে আগে থেকেই ডেকোরেশনের যা যা লাগে সবকিছুই কিনে এনেছিলাম। তারপর অবশ্য সবাই মিলে এই ডেকোরেশন টা করেছিলাম। আসলে সবাই মিলে কোন কাজ করার ভিতরে আলাদা একটি মজা লুকিয়ে থাকে।

20230901_205156.jpg

এই ছবিটির ডানদিকে দীপ্ত বাবু, বামদিকে তন্ময় বাবু ও মাঝখানে দ্বীপবাবু। আজকের দিনে সবাই অবশ্য অনেক হাসি খুশি ছিলো। দ্বীপ বাবুর জন্মদিন বলে কথা অনেক হাসি, তামাশা, মজা হবে এটাই স্বাভাবিক ব্যাপার।

আপনারা সবাই দীপ বাবুর জন্মদিনে আশীর্বাদ করবেন যাতে ওর ভবিষ্যৎ উজ্জ্বল হয় ও যেনো মানুষের মতো মানুষ হয়ে গড়ে উঠতে পারে।



পোস্টের ছবির বিবরন

ফটোগ্রাফার@aongkon
ডিভাইসস্যামসাং জে-৭ প্রো
ক্যামেরা১৩ মেগাপিক্সেল
তারিখ১লা সেপ্টেম্বর ২০২৩
লোকেশনসুনামগঞ্জ, সিলেট


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



আমি কে !

20230826_112155.jpg

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, গান গাইতে ও শুনতে, কবিতা লিখতে ও পড়তে, আর্ট করতে, রান্না করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন। এই স্বল্প মানব জীবনের প্রতিটা ক্ষণ আমার কাছে উপভোগ্য। আমি মনে করি, ধৈর্যই সফলতার চাবিকাঠি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 9 months ago 

দ্বীপ বাবুর জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই শুভ জন্মদিন। দ্বীপ বাবুর জন্মদিনের মুহূর্ত বেশ চমৎকার ভাবে উপভোগ করেছেন। জন্মদিনের কেক দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। জন্মদিনের এত চমৎকার মুহূর্তের অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 9 months ago 

সত্যি বলেছেন আপু দ্বীপ বাবুর জন্মদিনের অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করেছিলাম।আমার ভাই দ্বীপ বাবুর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

প্রথমেই জানাই দ্বীপ বাবুর জন্মদিনের শুভেচ্ছা৷ জন্মদিন সকলের জীবনে আসে৷ সকলেই জন্মদিনের দিন অনেক ধরনের আনন্দ ও মজা করতে থাকে৷ তেমনি দ্বীপবাবু অনেক আনন্দ করছে৷ তার সাথে আপনিও চমৎকারভাবে উপভোগ করছেন৷ আপনি এখানে যে জন্মদিন এর কেকটি প্রকাশ করেছেন সেই কেকটি অনেকটাই বড় ছিল এবং সেটি আমার এখনি খেতে ইচ্ছে করছে৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি অনুভূতি আমাদের মাঝে প্রকাশ করার জন্য৷

 9 months ago 

আসলে ছোটদের আনন্দই বড়দের আনন্দ। আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66946.15
ETH 3488.47
USDT 1.00
SBD 3.22