"টার্গেট ডিসেম্বর সিজন‌-২ এ আমার অংশগ্রহণ || আমার পাওয়ার আপ ০৫ স্টিম"

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক।

আজ - ১৯ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ বুধবার।



আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



20221001_032801.jpg



আমি আজকে আমার দ্বিতীয় পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে।স্টিমিটে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যার একাউন্টে যত বেশি স্টিম পাওয়ার থাকবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। আমাদের মাননীয় এডমিন @rex-sumon ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি পাওয়ার আপের মত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। এই সুন্দর পাওয়ার‌ আপ প্রতিযোগিতায় নিজেকে সামিল করতে পেরে আমি গর্বিত। আমি টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার অর্জিত সকল স্টিম পাওয়ার আপ করব। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।



20221019_151549.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ফোন থেকে নেওয়া একটি স্ক্রিনশটে দেখা যাচ্ছে আমার ওয়ালেটে ৬.৯৯৬ লিকুইড স্টিম ছিল এবং ৩৬.১৬৭ স্টিম পাওয়ার ছিল। আমি এখন ০৫ স্টিম পাওয়ার আপ করব।



পাওয়ার আপ করার পদ্ধতি:

প্রথম ধাপ:

20221019_151603.jpg

প্রথম ধাপে নিজের প্রোফাইল থেকে ওয়ালেটে যাব তারপর লিকুইড স্টিমের পাশে নিচের দিক বরাবর তীর চিহ্ন রয়েছে নির্দেশিত তীরচিহ্নের উপর ক্লিক করব। তীর চিহ্নের উপর ক্লিক করলে কয়েকটি অপশন আসবে তার ভেতর থেকে পাওয়ার আপ এ ক্লিক করব।



দ্বিতীয় ধাপ:

20221019_151618.jpg

দ্বিতীয় ধাপে এসে আমি অ্যামাউন্টের ঘরে ৫ লিখেছি তারপর নিচের পাওয়ার আপ আইকনে ক্লিক করেছি।



তৃতীয় ধাপ:

20221019_151629.jpg

তৃতীয় ধাপে এসে দেখতে হবে যে ফরম এবং টু নিজের স্টিমিট আইডি একই কিনা এবং কত স্টিম পাওয়ার আপ করছি সেটা দেখতে হবে তারপর শুধুমাত্র ওকে আইকনে ক্লিক করব।



চতুর্থ ধাপ:

20221019_151638.jpg

চতুর্থ ধাপে আমার পাওয়ার আপ সম্পূর্ণ হয়ে গেছে। পাওয়ার আপ সম্পূর্ণ করার পরে ওয়ালেটের ছবি।



ছবির উৎপত্তি:

উপরোক্ত সকল ছবি আমার ফোনের স্ক্রিনশট থেকে নেওয়া এবং কিছু ছবি আমার গ্যালারি থেকে এডিট করা।



পাওয়ার আপের সমীকরণ:

পাওয়ার আপের পূর্বে এস.পি = ৩৬.১৬৭ স্টিম
পাওয়ার আপের পরিমাণ = ০৫ স্টিম
পাওয়ার আপের পরে এস.পি = ৪১.১৬৭ স্টিম



প্রিয় বন্ধুরা,

আজকে এ পর্যন্তই আপনাদের সাথে টার্গেট ডিসেম্বর, সিজন-২, পাওয়ার আপ প্রতিযোগিতায়, আমার ০৫ স্টিম পাওয়ার আপের পদ্ধতি শেয়ার করলাম। স্টিমিট প্লাটফর্মে এভাবে ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই এবং আমার বাংলা ব্লগকে উচ্চতার শিখরে পৌঁছে দিতে চাই। আমার ০৫ স্টিম পাওয়ার আপ কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে, নতুন কোন পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।

সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি অল্প অল্প করে নির্দিষ্ট লক্ষ্য অর্জনের দিকে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি ৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি আমরা সবাই অনেক ভালবাসি আর একটু একটু পাওয়ার থেকেই একদিন অনেক বড় একটি অ্যামাউন্টের পাওয়ার ইনশাল্লাহ আপনার হয়ে যাবে। এভাবেই এগিয়ে যান ভাইয়া সফলতার দিকে। ধন্যবাদ আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। 🥰

 2 years ago 

হ্যাঁ ভাই একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে আমার নিজের একাউন্টে সক্ষমতা বাড়াতে চাই। সুন্দর মতামতের জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাই প্রথমেই একটি লক্ষ্যমাত্রা নির্ধারণ করে নিন।কারন লক্ষ্যমাত্রা না থাকলে এগিয়ে যাওয়া বেশ কঠিন হয়। আর এভাবেই বিন্দু থেকে সিন্ধু গড়ে উঠবে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ অবশ্যই দাদা আমার সেটা ইচ্ছা আছে। নিজের একাউন্টের পাওয়ার বৃদ্ধির জন্য আমি এভাবেই পাওয়ার আপ করে যেতে চাই। সুন্দর উপদেশ দেয়ার জন্য দাদা আপনাকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি আমি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগছে। আপনি পাওয়ার আপ এর পরিমাণ কম হলেও একদিন ভালো কিছু হবে। অল্প অল্প করে হলেও ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই বিন্দু বিন্দুতেই গড়ে ওঠে সিন্ধু। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

এ প্লাটফর্ম আমাদেরকে টিকে থাকতে হলে দীর্ঘদিনের প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের সকলকে নিয়মিত পাওয়ার আপ করতে হয়। নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ঠিক হয়ে বলেছেন আপু এ প্লাটফর্মে আমাদেরকে টিকে থাকতে হলে পাওয়ার আপের প্রয়োজনীয়তা অপরিসীম। আমাদেরকে প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হবে। সুন্দর মতামত প্রদানের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লাগলো এভাবে করে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু প্রথমে আমি আপনাকে ধন্যবাদ জানাচ্ছি, সুন্দর অনুপ্রেরণামূলক মন্তব্য প্রদানের জন্য। এভাবেই চেষ্টা করে যাব ছোট ছোট পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @aongkon
পাওয়ার বৃদ্ধিঃ = 13.8889%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65