"আন্টির স্মার্ট ফোন কিনতে কুষ্টিয়াতে"

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


হ্যালো..!!
আমার সুপ্রিয় বন্ধুরা,
আমি @aongkon বাংলাদেশের নাগরিক

আজ- ০৭ ই জানুয়ারি , শনিবার, ২০২৩ খ্রিষ্টাব্দ

আমি অংকন বিশ্বাস, আমার ইউজার নেম @aongkon। আমি মা, মাতৃভাষা এবং মাতৃভূমিকে সব থেকে বেশি ভালোবাসি। আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমার মাতৃভাষা বাংলার একমাত্র ব্লগিং কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ফাউন্ডার, এডমিন প্যানেল, মডারেটর প্যানেল এবং সকল সদস্যসদস্যাদের আমার অন্তরের অন্তরস্থল থেকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।



আজকে আমি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমার পোস্টটি হল আমার আন্টির স্মার্টফোন কিনতে কুষ্টিয়াতে গিয়েছিলাম কয়েকদিন আগে। বর্তমান বিশ্বে স্মার্টফোন ছাড়া চলাটা খুবই দুরূহ। আসলে স্মার্ট ফোন ছাড়া পৃথিবীটা কল্পনাই করা যায় না।

20221228_183035.jpg

কয়েকদিন আগে আমি ঢাকা থেকে বাড়িতে গিয়েছিলাম। বাড়িতে যাওয়ার পর একদিন আন্টি ডেকে বলল সে তার নাকি স্মার্টফোন লাগবে এবং সেই ফোন আমাকে কিনে এনে দিতে হবে। যদিও টাকাটা আন্টি দেবে কিন্তু আমাকে কুষ্টিয়া থেকে কিনে এনে দিতে হবে। যাইহোক আমিও বাড়িতে গেলে কুষ্টিয়া কোন না কোন কাজে যাই তাই আর কি অসুবিধা হওয়ার কথা ছিল না। আর আমার ফ্যামিলির কোন কাজে আমি অসুবিধাও মনে করি না।

20221228_202636.jpg

যাইহোক আমি আন্টিকে জিজ্ঞাসা করলাম কি ফোন কিনবেন এবং কত দামের ভেতরে আপনি তো বলল যে আমার কোন চয়েজ নেই আর ফোন সম্পর্কে ভালো জানিও না তোমার যেটা ভালো লাগে সেটাই নিয়ে এসো। তখনই আন্টিকে বললাম এরকম টাকার ভেতরে আমার ভালোলাগার ফোন মানেই তো স্যামসাং ফোন তখন আন্টি বলল তাহলে তাই নিয়ে এসো। কারণটা আমি নিজেও স্যামসাং ফোন ব্যবহার করি আর স্যামসাং ফোন আমার কাছে খুবই টেকসই মনে হয়।

20221228_182950.jpg

মনে মনে ইচ্ছা ছিল স্যামসাং ফোন কিনবো তাই প্রথমেই চলে গেলাম কুষ্টিয়া লাভলি টাওয়ারের স্যামসাংয়ের শোরুমে। যাওয়ার আগে স্যামসাংয়ের কোনো মডেল চয়েজ ছিল না তাই দামের সাথে সামঞ্জস্য রেখে স্যামসাং এর শোরুমে গিয়ে দুইটা ফোন চয়েজ হলো। একটা হল A03s আরেকটা হলো A04s দুইটা ফোনের দামওই একরকম এক হাজার টাকার মধ্যে পার্থক্য।

20221228_202119.jpg

তারপর শেষমেষ A04s ফোনের মডেলটি আপডেট হওয়ার কারণে এটাই সিলেক্ট করলাম। ফোনটির বর্তমান মার্কেট প্রাইজ ছিল ১৮৮৯৯ টাকা। স্যামসাং কোম্পানির ডিসকাউন্ট ছিল ১০০০ টাকা। তারপর আমরা নগদে পেমেন্ট করার কারণে আরো ৯০০ টাকা ক্যাশব্যাক পেলাম আর তখন ফোনের মূল্য এসে দাঁড়ালো ১৭০০০ টাকা।

20221228_202501.jpg

এই মডেলের ফোনটি দেখতে বেশ ভালই লাগছিল। আমি কালো কালারের ফোনটি নিতে চেয়েছিলাম কিন্তু কালো কালার না থাকাতে এই কালার টাই নিতে হল। কারন আমার কাছে কালো কালারের ফোনগুলো খুবই সুন্দর লাগে দেখতে।

20221228_202344.jpg

বর্তমানে স্যামসাং ফোনের সাথে চার্জার বাদে আর কিছুই দেয় না এটা খুবই খারাপ লাগে আমার কাছে। আর কিছুদিন আগে তো শুনেছিলাম ফোনের চার্জার নাকি দেবে না আমার কাছে মনে হয় এদের ফোনটাও না দিলে ভালো হয়। যাই হোক শুধুমাত্র চার্জার টাই পেলাম ইচ্ছা ছিল একটা ইয়ারফোন পাওয়ার কিন্তু পেলাম না। শেষমেষ তাদেরকে বললাম যে কোন গিফট আছে কিনা।

20221228_203703.jpg

শোরুম থেকে বলল স্যামসাংয়ের জন্য বর্তমানে গেঞ্জি আর হচ্ছে ছোট ব্যাগ গিফট আছে। তারপর তারা আমাকে একটি ছোট ব্যাগ গিফট করলো তখন আবার গিফট পেয়ে মোটামুটি ভালই লাগছিল।

20221228_230734.jpg

শোরুম থেকে সবকিছু চেকাপ করে প্যাকিং করে দিল । তারপর আমি সেখান থেকে কুষ্টিয়াতে আগে যে মেসে থাকতাম সেই মসে চলে গেলাম এবং সেই মসে রাত কাটিয়ে পরের দিন ফোন নিয়ে বাড়িতে চলে আসলাম। তারপর বাড়িতে এসে আন্টিকে ফোনটি দিলাম এবং আন্টিও ফোনটি পেয়ে অনেক খুশি কারণ নতুন ফোন হাতে পেলে সবাই খুশি হয়।

পোস্টের ছবির বিবরন

ক্যামেরাম্যান@aongkon
ডিভাইসস্যামসাং জে-৭ প্রো
ক্যামেরা১৩ মেগাপিক্সেল
তারিখ২৮-১১-২২ খ্রিষ্টাব্দ
লোকেশনকুষ্টিয়া


প্রিয় বন্ধুরা,

আমি স্টিমিট প্ল্যাটফর্মে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রতিনিয়ত আমার সৃজনশীলতা দিয়ে ভালো কনটেন্ট শেয়ার করে এই কমিউনিটিকে সমৃদ্ধ করতে চাই এবং উচ্চতার শিখরে নিয়ে যেতে চাই। আমার ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই নিজের খেয়াল রাখবেন সুস্থ এবং সুন্দর থাকবেন এটাই কাম্য করি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@aongkon



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago (edited)

আপনি আপনার আন্টির জন্য স্যামসাং মোবাইল কিনেছেন জেনে খুব ভালো লাগলো। আমি নিজেও স্যামসাং ফোন লাভার। আমি বিগত ১০ বৎসর যাবৎ স্যামসাং ফোন ব্যবহার করতেছি। এর মধ্যে স্যামসাং গ্যালাক্সি এস নাইন প্লাস প্রায় ৫ বছরের মতো ব্যবহার করলাম একেবারে কোন সমস্যা ছাড়াই। এখনো ফোনটি একেবারে নতুনের মতই রয়েছে। গত মাসে আমার এক বন্ধুকে দিয়ে দক্ষিণ কোরিয়া থেকে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আলট্রা ৫জি ফোন আনিয়েছি। যাইহোক আপনার আন্টির ফোনটা খুব সুন্দর হয়েছে। ফোনটির দাম ১৭ হাজার টাকা পড়েছে এবং সাথে একটি ব্যাগও গিফট পেয়ে গেলেন। আপনার পোস্টটি পড়ে খুব ভালো লাগলো, অনেক ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমি নিজেও স্যামসাং ফোন ইউজ করি। আর আমার কাছে এটি খুব বেশি ভালো লাগে। কারণ যে যেটি ব্যবহার করে তার কাছে সব সময় সেটি কমফোর্টেবল মনে হয়। তবে সর্বোপরি ডিসকাউন্ট এবং নগদ পেমেন্টের কারণে ১৭০০০ টাকা হবে। ভাইয়া আপনি মনে হয় ভুলবশত একটি শুন্য কম লিখেছেন,যার কারণে ১৭০০ লেখা আছে। যাই হোক তার সাথে যে একটা গেঞ্জি গিফট পেয়েছেন সেটাও খুব ভালো লাগলো।

 2 years ago 

আপনিও স্যামসাং ফোন ইউজ করেন জেনে ভাল লাগল। হ্যাঁ আপু আমি ১৭০০০ জায়গা ভুলবশত ১৭০০ লিখে ফেলেছি ভুলটা ধরিয়ে দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। তবে আমি গেঞ্জি গিফট পাইনি এটা ব্যাগ ছিল 😍 আমার পোস্টে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আজ থেকে পাঁচ বছর আগে স্যামসাং ফোন ইউজ করতাম। স্যামসাং ফোনের পারফরম্যান্স অনেক ভালোই ছিল তবে মাঝে মাঝে এতটা স্লো হয়ে যায় যার কারণে আমি ব্রান পরিবর্তন করেছি। বর্তমানে আমি ওয়ানপ্লাস ব্যবহার করছি তবে অন্যান্য কোম্পানি গুলো ফোনের সাথে চার্জার ও দেয়না। সব মিলেয়ে অনেক কমে ফোনটি পেয়েছেন।

 2 years ago 

হ্যাঁ ভাই স্যামসাং ফোন একটু স্লো কাজ করে। আমিও স্যামসাং একটা ইউজ করছি সেটার বয়স ৫ বছর এ ফোনটা অবশ্য সিঙ্গাপুর থেকে নিয়েছিলাম বিশ্বব্যাংকের টাকা পাইতাম সেই টাকা দিয়ে। আমারো পরবর্তী ইচ্ছা ওয়ান প্লাস ফোন ব্যবহার করার। মডেলটাও চয়েস করে রেখেছি শুধুমাত্র কেনার বাকি আছে। সুন্দর গঠনমূলক মূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 2 years ago 

ফোনটা খুবই ভালো কিনেছেন।আশা করি আন্টির খুব পছন্দ হয়েছে। তবে আমি ব্যক্তিগতভাবে স্যামসাং একদমই পছন্দ করি না। এত বেশি হ্যাং করতে থাকে আর ফিচার্স সেরকম ইন্টারেস্টিং কিছু দেখিই না। আমার বাবার আবার স্যামসাং বলতে প্রাণ।আমার আবার এমআইটা বেশ ভালো যাচ্ছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62720.27
ETH 2447.07
USDT 1.00
SBD 2.64