স্বরচিত অনু কবিতা।।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


হায় বন্ধুরা


আমি আনিসুর রহমান। আমার ইউজার আই ডি @anisshamim।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি।সৃজনশীলতা লক্ষ্যে আজ আমি আমার পোস্টে কিছু ভিন্নতা আনার জন্য আপনাদের মাঝে আবারও কবিতা শেয়ার করতে যাচ্ছি।অবশ্য এবার দুটি অনু কবিতা শেয়ার করবো।আশাকরি অনু কবিতা দুটি আপনাদের ভালো লাগবে।

couple-gec248e68c_1920.jpg

Source


3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1v5hKA8jfHHgL9ABnDXogr1.gif
3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif


স্বরচিত অনুকবিতা

আনিসুর রহমান



জোনাক জ্বলা রাতে হৃদয়ে কত যে ব্যথা,
মনে মনে ভাবি শুধু হৃদয় প্রিয়ার কথা।

বৃষ্টির গুঞ্জনে হৃদয়ে জেগে উঠে শিহরণ,
হিমেল হাওয়ার পরশে পুলকিত দেহমন।

কল্পনার জগতে দেখি কত যে সুন্দর স্বপন,
সরল সুন্দর কথা দিয়ে সবাই করেছে আপন।

উঁকি দেয় নবজীবনের আবেগময় উচ্ছ্বাস,
হৃদয় আজ ছড়াতে চায় ভালবাসার প্রকাশ।

কত কথা ভেসে উঠে হৃদয়ের ভালবাসার দর্পণে,
না বলা কথা হৃদয়ে বাজে অতি সংগোপনে।।


হৃদয় কে আর ঢেকে রেখোনা
লজ্জা রাঙ্গা রক্তিম ভূষণে,
ভালোবাসার চাঁদরে এসো
সুখের সোপান গড়ি দু’জনে।

মনের মাঝে কত যে আশা
হৃদয় বীনা বাজাবে তুমি,
নিবীড় মনে বীনার ঝংকার
হৃদয়ে গাথিব তুমি আর আমি।

ভগ্ন হৃদয়ের মানুষটিকে
দিও না কখনো ব্যথা,
প্রতিক্ষন এ মনে বাজে
শুধু তোমারই কথা।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNz8uuU7jNdUdZcqn6h7peG3CH7HW4Dj4EnjdfKn9T6S1nX92sULZRaFUhpFmzY87Rh7WVkoNuC (1).png

আমার পরিচিতি


PXL_20210326_120329396.MP.jpg


আমি আনিসুর রহমান। আমার স্টিমিট আইডি @anisshamim।আমার জন্মস্থান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে।আমি বাংলা ভাষার মাধ্যমে মনের ভাব প্রকাশ করতে স্বাচ্ছন্দ্যেবোধ করি এবং বাঙালি হিসেবে নিজেকে খুব গর্বিত মনেকরি।দেশকে খুবই ভালোবাসি।দেশের জন্য নিজের যেকোনো কিছু বির্সজন দিতে সদা সর্বদা প্রস্তুত।ভ্রমন করা আমার খুব সখ।তাছাড়া সময় পেলেই চিত্রাঙ্কন করা,কবিতা লিখা এবং মজার মজার রেসিপি তৈরি করা।গল্পের বই পড়তে ও খুব ভালো লাগে।অন্যের কষ্টে নিজেকে বিলিয়ে দিতে খুব ভালোলাগে।



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



আল্লাহ হাফেজ


Sort:  
 2 years ago 

আপনার লেখা অনু কবিতা পড়ে খুব ভালো লাগলো। অনু কবিতা ছন্দ গুলো বেশ দুর্দান্ত ছিলো। বিশেষ করে এই লাইন গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

মনের মাঝে কত যে আশা
হৃদয় বীনা বাজাবে তুমি,
নিবীড় মনে বীনার ঝংকার
হৃদয়ে গাথিব তুমি আর আমি।

হৃদয়ের অনুভূতি গুলো কবিতার ছন্দে আমাদের মাঝে শেয়ার করেছেন। এতো চমৎকার অনু কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার স্বরচিত অনু কবিতা দুটো পড়ে আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ভাইয়া।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া,এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাইয়া অনুকবিতা পড়ে খুব ভাল লাগলো। মনের অনুভূতিকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন কবিতায়। সুন্দর অনুকবিতা শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, অনু কবিতা দুটো পড়ে এত সুন্দর ও চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনার অনু কবিতাগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া। আপনি সত্যিই প্রশংসার যোগ্য। দুটি অনু কবিতার প্রত্যেকটা কথা এবং লাইন অনেক সুন্দর ছিল। বোঝাই যাচ্ছে অনেক ভালোবাসা দিয়ে কবিতা গুলো লিখেছেন।

 2 years ago 

কবিতা লিখার জন্য ভালোবাসা আর একাগ্রতা খুবই দরকার। অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর ও চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলছেন ভাইয়া পোস্টার ভিন্নতা জন্য সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করা দরকার।আপনি অনেক সুন্দর করে দুটি অনুক কবিতা লিখেছেন।আপনার অনু কবিতা গুলো পড়তে অনেক ভালো লাগে অসংখ্য ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার অনু কবিতা দুটো পড়ে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো আপু, অসংখ্য ধন্যবাদ আপু,এত চমৎকার মন্তব্যের জন্য।

 2 years ago 

কবিতা পড়তে আমার খুব ভাল লাগে। আপনি অনেক সুন্দর দুটি অনুকবিতা লিখেছেন। আপনার কবিতার কথাগুলো মন ছুঁয়ে দিল। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাই,অনু কবিতা দুটো পড়ে এত সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

অসাধারণ একটি ভালোবাসার কবিতা রচনা করেছেন। আপনার এত সুন্দর কবিতা আমাকে মুগ্ধ করেছে। কবিতাটি পড়ে আমার বেশ ভালো লেগেছে। তাই একাধিকবার পড়ার চেষ্টা করলাম। ধন্যবাদ ভাই এত সুন্দর কবিতা রচনা করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া,কবিতাটি পড়ে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59500.17
ETH 2654.95
USDT 1.00
SBD 2.41