You are viewing a single comment's thread from:

RE: স্টিমিটের ডেভলপমেন্ট নিয়ে আমার নিজস্ব মতামত।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসলে এত সুন্দর একটি প্রস্তবনা এত সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরার জন্য আমাদের সম্মানিত এডমিন আরিফ ভাই কে প্রথমে আমার অন্তরের অন্তস্তল থেকে অসংখ্য ধন্যবাদ।আসলে দিন দিন যেভাবে স্টিমিটে প্লাটফর্ম এর পরিধি বৃদ্ধি পাচ্ছে এবং স্টিমিট প্ল্যাটফর্মকে আরো বেশি শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এটা একটি সময়োপযোগী চিন্তা।আমারও চাই এই প্লাটফর্ম আরো শক্তিশালী হউক। আর এ কাজ করার জন্য আপনাদের সকল চিন্তাচেতনার সাথে আমি সহমত পোষণ করছি।আর এটা আমি মনেকরি, দাদা এবং আমার বাংলা ব্লগের সকল এডমিন ও মডারেটরা যা করবেন আমাদের ভালোর জন্য করবেন।অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত গুরুত্বপূর্ণ একটি বিষয় এবং আপনার এত সুন্দর মতামত আমাদের মাঝে তুলে ধরার জন্য।
Sort:  

Check out the Daily True Story to Learn from :
https://steemit.com/@dailystory

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63875.92
ETH 2747.99
USDT 1.00
SBD 2.65