You are viewing a single comment's thread from:

RE: মৃত্যুর কোন বয়স নেই || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

অসাধারণ একটি বিষয়ের পোস্ট আপনার মাঝে দেখতে পেলাম যা ভাষায় প্রকাশ করার মতো নয়।দুনিয়াতে এসেছি আসলাম আর গেলাম এটা হলে তো আর চলবে না, প্রত্যেকটা মানুষকে কিছু না কিছু মহৎকর্ম করে যাওয়া উচিত যা আমরা মরার পরেও সেই কর্মের কারণে মানুষের হৃদয়ে বেঁচে থাকতে পারি। সামান্য পরিমাণ সম্পদ নিয়েও ভাইয়ে ভাইয়ে কত রেসারেসি। আমাদের মাঝে এতটুকু বোধগম্যও হয় না যে,এ সব তো আমার কিছু না আমার জন্য রয়েছে শুধু সাড়ে তিন হাত মাটি,আজকের আমি কালকে যে অতীত হবোনা কেউ তো বলতে পারে না।মৃত্যুর স্বাদ আমাকে গ্রহন করতেই হবে। এত গুরুত্বপূর্ণ একটি পোস্ট শেয়ার করার জন্য ভাইয়া আপনাকে অন্তরের অন্তস্তল থেকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আমারও এটাই মনে হয়। একদিন তো সবকিছু ছেড়ে চলে যেতে হবে তাহলে কেন দুনিয়াবী বিষয় নিয়ে এত ঝামেলা হয়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43