টার্গেট ডিসেম্বর সিজন থ্রি ।। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি - সপ্তাহ ৩৭।।

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


হ্যালো বন্ধুরা ?


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও পাওয়ার আপ পোস্ট করবো।

Neutral-and-Delicate-Mom-Birthday-Events-and-Special-Interest-Presentation-Presentation-(2).jpg


পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।

যাইহোক, সিজন-৩ তে আমার লক্ষ্য হচ্ছে, ৫,০০০ এসপি করার অথ্যাৎ প্রথম ডলফিন অর্জন।এখন বর্তমানে আমার মোট এসপির সংখ্যা হচ্ছে ৩১০১.৯৮৭। আমার লক্ষ্য পূরণের জন্য এখনো এসপি বাকি রয়েছে ১৮৯৮.০১৩।ইনশাআল্লাহ আমি আশাবাদী,নির্দিষ্ট সময়ের মধ্যে আমি আমার লক্ষ্য পূরণ করতে পারব।

আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ৩ চালু হয়েছে।আর এটা সিজন- ৩ এর ৩৭ তম সপ্তাহ।আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ৩ এর ৩৭ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।



কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-



আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৮৪.১৭৯ এবং স্টিম পাওয়ার ছিল ৩০৯১.৯৮৭।


যেহেতু আমি ১০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ১০ লিখেছি।

Screenshot_40.png



এরপর ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_41.png

এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।


আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩০৯১.৯৮৭ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৩১০১.৯৮৭ এসপি।

আমার ব্যালেন্স


পূর্বের এসপি ৩০৯১.৯৮৭
পাওয়ার আপ ১০
বর্তমান এসপি ৩১০১.৯৮৭


আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো।সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

সকলকে ধন্যবাদ।

asa.png

111.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jpbMNKdA1Swxiey857mvDu4v9YQGGGa7u8o3aSuH2T9hohoCpGA4xjXECnmqJUuaGBR4n9tutUQsJX8FzZckBvZL.png



standard_Discord_Zip.gif


Heroism_3rd.png




RGgukq5E6HBM2jscFu6Z_br_9_br_C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন অনেক ভালো লাগে। আপনি তো প্রায় ৩০০০ এসপির কাছাকাছি চলে এসেছেন পাওয়ার আপে। আশা করি আপনি খুব দ্রুত সময়ের মধ্যে আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করার জন্য আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এই পাওয়ারের মধ্য দিয়ে আপনার বর্তমান এসপি ৩১০১। সিজন থ্রিতে আপনি ৫ হাজার টার্গেট নিয়েছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ১০ সিস্টেম পাওয়ার আপ করে আরো একদম এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার অফ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন তাই দেখে আমার অনেক ভালো লাগলো। আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা বোঝায়। যেই সক্ষমতার ফলস্বরূপ অনেক সহজেই ইনকাম করতে পারবেন এই প্লাটফর্মে।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 11 months ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি। আর ভাইয়া আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে অল্প হলেও কিছু স্টিম পাওয়ার করে থাকেন। এবং আপনার ওয়ালেটের সক্ষমতা ধীরে ধীরে বৃদ্ধি করে নিচ্ছেন। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 11 months ago 

এখনো তো দেখছি আপনার টার্গেট পূরণ হতে প্রায় দুই হাজার স্টিম পাওয়ার এর প্রয়োজন। তাই আপনাকে অনেক কষ্ট করতে হবে মনে হচ্ছে এই ডিসেম্বরের মধ্যে টার্গেট পূরণ করতে হলে। ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ৩১০১ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 11 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে এগিয়ে নিতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই খুব দ্রুত কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 11 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া।স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46