সিজন-৪ এ ১০ স্টিম পাওয়ার আপ।।

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


হ্যালো বন্ধুরা ?


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও পাওয়ার আপ পোস্ট করবো।



দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ বিকল্প নেই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।


আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ৪ চালু হয়েছে।আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ৪ এ ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।


কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-



আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ২৪.২৬৫ এবং স্টিম পাওয়ার ছিল ৩৫৫৮.২৩৫।


যেহেতু আমি ১০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ১০ লিখেছি।


Screenshot_5.png

এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।



আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩৫৫৮.২৩৫।১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৩৫৬৮.২৩৫ এসপি।


আমার ব্যালেন্স


পূর্বের এসপি ৩৫৫৮.২৩৫
পাওয়ার আপ ১০
বর্তমান এসপি ৩৫৮.২৩৫


আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো।সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।


সকলকে ধন্যবাদ।

asa.png


111.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jpbMNKdA1Swxiey857mvDu4v9YQGGGa7u8o3aSuH2T9hohoCpGA4xjXECnmqJUuaGBR4n9tutUQsJX8FzZckBvZL.png


standard_Discord_Zip.gif


Heroism_3rd.png


RGgukq5E6HBM2jscFu6Z_br_9_br_C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণের। যত বেশি পাওয়ার আপ করা যাবে তত বেশি সক্ষমতা অর্জিত হবে। পাওয়ার আপের মাধ্যমেই আমরা অনেকদূর এগিয়ে যেতে পারবো। ১০ স্টিম পাওয়ার আপ করায় আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 6 months ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ভাই।

 6 months ago 

টার্গেট পুরনের লক্ষ্যে আপনি প্রথম থেকে পাওয়ার আপ করে যাচ্ছেন। এই সিজনে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে আপনি অতি দ্রুত আপনার নির্ধারিত টার্গেটে পৌঁছে যাবেন বলে আশা করি৷ আজকেও ১০ স্টিম পাওয়ার আপের আপের মাধ্যমে আপনার টার্গেট এর দিকে এক ধাপ এগিয়ে গেলেন।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই, এত সুন্দর উৎসাহ মূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 6 months ago 

সিজন চারকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে ভাইয়া। আশা করবো আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করবেন সারা বছর ধরে, আর অনেক ক্ষমতার অধিকারী হবেন।

 6 months ago 

দোয়া করবেন ভাই যাতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

 6 months ago 

ভাই আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি অল্প করে হলেও আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট আরও বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা ভাই।

 6 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার বৃদ্ধি করতে আমি অনেক ভালবাসি। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে অনেকে অনুপ্রাণিত হয়ে পাওয়ার বৃদ্ধি করতে চাইবে আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভেচ্ছা ভাই।

 6 months ago 

যদি এভাবেই প্রতিনিয়ত নিজের অক্ষমতা বৃদ্ধি করতে থাকেন তাহলে ভবিষ্যতে আপনার অ্যাকাউন্ট ভালোভাবে সমৃদ্ধ হয়ে যাবে। পরিমাণ সহায় হোক না কেন প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করা জরুরী। এরই মধ্য দিয়ে আপনি ৩৫৬৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 6 months ago 

দোয়া করবেন ভাই যাতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

খুব ভালো লাগলো আর আপনার পাওয়ার আপ দেখে। আপনি ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ শুরু করে দিলেন। স্টিমিট প্ল্যাটফর্মের জন্য খুবই একটু গুরুত্বপূর্ণ পাওয়ার আপ। আপনি এভাবে এগিয়ে গেলে সফলতা আসবে আশা করি। ১০ স্টিম পাওয়ার আপ করলেন ধন্যবাদ।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

সিজন -৪ এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার শেয়ার করা পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এক এক ধাপ করে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যাবেন আশাকরি। ধন্যবাদ ভাইয়া খুব চমৎকার ভাবে পোস্টটি শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44