টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


রোজ-বৃহস্পতিবার।২রা ,অগ্রহায়ণ।১৪২৯,বঙ্গাব্দ।হেমন্তকাল।।


হ্যালো বন্ধুরা ?


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও পাওয়ার আপ পোস্ট করবো।

Screenshot_4.jpg

দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ বিকল্প নেই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।

আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে।।আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।

#### কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-

Screenshot_33.png

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৬০.৭৯৯ এবং স্টিম পাওয়ার ছিল ৭৫৮.১৬৫।

Screenshot_1.png


যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি।

Screenshot_2.png


এরপর ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_5.png

এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।

Screenshot_6.png

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ৭৫৮.১৬৫ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৮০৮.১৬৫ এসপি।

আমার ব্যালেন্স


পূর্বের এসপি ৭৫৮.১৬৫
পাওয়ার আপ ৫০
বর্তমান এসপি ৮০৮.১৬৫

আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো।সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

সকলকে ধন্যবাদ।

asa.png

111.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jpbMNKdA1Swxiey857mvDu4v9YQGGGa7u8o3aSuH2T9hohoCpGA4xjXECnmqJUuaGBR4n9tutUQsJX8FzZckBvZL.png



standard_Discord_Zip.gif


Heroism_3rd.png




RGgukq5E6HBM2jscFu6Z_br_9_br_C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

ঠিক বলছেন ভাইয়া পাওয়ার আপ করলে এডমিন মডারেটরদের কোন লাভ নেই।লাভ হচ্ছে আমাদের নিজেদের একাউন্টের।সবার পাওয়ার আপ দেখে আমার অনেক ভালো লাগছে। সে সাথে আপনিও ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন খুব ভালো একটা উদ্যোগ।এভাবে সামনের দিকে এগিয়ে যান একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেন আর নিজের সফলতা ধরে রাখেন।

 2 years ago 

হা আপু, পাওয়ার আপ করলে আমাদের নিজেরই লাভ।অসংখ্য ধন্যবাদ আপু এত চমৎকার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি স্টিমের এই দূরসময়ে ও অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। দেখেই ভালো লাগছে।আসলে পাওয়া মানেই শক্তি।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আসলে দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ করা।আর পাওয়ার আপ করলে নিজেরই লাভ।যদিও মার্কেটের অবস্থা বর্তমানে খারাপ। আশাকরি এক সময় ঠিক হয়ে যাবে।ধন্যবাদ আপু।

 2 years ago 

স্টিমের এই অবস্থাতেও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। এ বিষয়টি আপনি ভালো ভাবে বুঝতে পেরেছেন বলে এত মোটা অংকের একটি পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে পাওয়ার আপ করলে নিজেরই লাভ।আর নিজের ভালো কে না চায়। তাই পাওয়ার আপ করা।অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আজকে আপনি 50 স্টিম পাওয়ার আপ করলেন। পাওয়ার বৃদ্ধি পেয়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর ও চমৎকার মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পোস্ট করে ভালো লাগলো ভাইয়া আপনি আবারো নতুন করে ৫০ টি স্টিম পাওয়ার আপ করেছেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। বর্তমান সময়ে ৫০ স্টিম সত্যিই অনেক বড় এমাউন্ট। এত বড় এমাউন্ট পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। এবং সেই সাথে আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করছি।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ভাইয়া খুব ভাল লাগলো দেখে আপনি বেশ কিছু স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করেছেন।আপনার এই পাওয়ার আপের জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

মার্কেটের এই বর্তমান অবস্থার মাঝেও আপনি নিজের সক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো ভাইয়া। ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা অর্জন করেছেন দেখে ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান এবং নিজের লক্ষ্য পূরণ করুন ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও দোয়া রইল।

 2 years ago 

হা আপু, আমার জন্য দোয়া করবেন যাতে এভাবে পাওয়ার আপ করে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

ভাইয়া আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারেন। শুভ কামনা রইলো আপনার জন্য অনেক অনেক।

 2 years ago 

একাউন্টঃ @anisshamim
পাওয়ার বৃদ্ধিঃ = 6.59631%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63862.88
ETH 2754.56
USDT 1.00
SBD 2.64