ছোট হাসির গল্প"অবাক প্রেম"।।[১০% লাজুক শিয়ালের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


হায় বন্ধুরা

কেমন আছেন?


আশাকরি আল্লাহর অশেষ মেহেরবানিতে আপনারা সকলেই ভাল আছেন। আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি।আজ আমি আপনাদের মাঝে একটি ছোট হাসির গল্প শেয়ার করতে যাচ্ছি। গল্পটি হচ্ছে "অবাক প্রেম"। আশাকরি গল্পটি আপনাদের ভালো লাগবে।

rahabi-khan-eNafqf_0ZWQ-unsplash.jpg

Source

ডিসের তার টানার কাজ পেয়েছে সুজন।কাজ করতে গিয়ে প্রায়ই তার হাত থেকে কাজের যন্ত্রপাতি নিচে পরে যায়।গোসল করতে গিয়ে হাত থেকে সাবান পরে যায়।খাবার খাওয়ার সময় হাত থেকে প্লেট পরে যায়। আগে কখনও এমন হয়নি।তাই সে চিন্তায় পড়ে গেল, কেন এমন হচ্ছে।


তাই সুজন পরামর্শের জন্য তার বন্ধু হাসানের নিকট গেল।সুজন হাসানের কাছে সব খুলে বলল।হাসান ছিলো একটু রসিক প্রকৃতির মানুষ। তাই সে সুজনকে রসিকতা করে বললো, ওই যে টিয়া পাখি নিয়ে একটি লোক বসে আছে,উনার কাছে যা।উনি পাখিদের কথা বুঝতে পারেন।তোর মনে কথা সে বুঝলেও বুঝতে পারে।

সুজন সেই টিয়া পাখি ওয়ালা লোকটির নিকট যেতেই লোকটি বলল, 'তুমি কারেন্টর খাম্বার ওপর উঠে যে ধরনের কাজ করছ,এটা তোমার সঙ্গে শুট করছে না মানে ঠিক জুতসই হচ্ছে না।সুজন উত্তরে বলল,এর কারণ কি?টিয়া ওয়ালা লোকটি বললো,'ইদানীং তুমি যে একজনের প্রেমে পড়েছ সেটা আমি জানি। সেই মানুষটি তোমাকে যতবার মনে করে ততবারই তোমার হাত থেকে জিনিসপত্র নিচে পড়ে যায়,বুঝলে?'

এবার সুজন মনে মনে খুব খুশি।

amir-seilsepour-Pc0ToyoR5Xo-unsplash.jpg

Source

যাক আমাকে অনেক ভালোবাসে আমার জানপাখি,আমাকে ছাড়া কিছুই ভাবতে পারে না।তবুও লোকটার কাছে যখন এসেছি একটা সমাধান নিয়ে যাই।এবার সুজন লোকটাকে বলল,আচ্ছা, এর সমাধান কী?

লোকটা বলল, যত তাড়াতাড়ি পার,বিয়ে করে ঘরে নিয়ে আসো তাকে।সব যন্ত্রনা,বিপদ কাটলেও কেটে যেতে পারে।এবার সুজন বিদায় নিল।পরদিন এক উঁচু খুঁটিতে কাজ করতে গেল সে।হঠাৎ পা ফসকে নিচে পড়ে, হাত ভেঙে সোজা হাসপাতালে ভর্তি হতে হলো সুজনকে।এমন সময় ফোন দিল তার প্রেমিকা।ফোন দিয়েই জিজ্ঞেস করল, হায়!সুজন।কেমন আছ?ব্যস্ততার জন্য তোমার খবর নিতে পারছি না।

colton-sturgeon-3QsoKG6RXtE-unsplash.jpg

Source

সুজন রেগে গিয়ে বলল,এটা ঠিক না বুঝছ!ফোন না দিলে কী হবে।আসল কাজ ঠিকই করেছ।ভালোবাসলেই এত মনে করতে হবে?সারাদিন তোমার কোন কাজ নেই? বিয়ে তো করবই।ঝাড়ি শুনে প্রেমিকা অবাক।অবাক প্রেম হলে যা হয় আর কি!


পরিশেষে আমি চেষ্টা করেছি 'অবাক প্রেম' ছোট হাসির একটি গল্পের মাধ্যমে আপনাদের কিছুটা আনন্দ দেওয়ার জন্য। জানি না কতটুকু আনন্দ দিতে পেরেছি। যদি আমার এই গল্পটি আপনাদের ভালো লেগে থাকে তবে কমেন্টের মাধ্যমে জানাবেন। আপনাদের উৎসাহমূলক একটি মন্তব্য আমাকে নতুন কিছু লিখার অনুপ্রেরণা যোগাবে। আপনাদের মূল্যবান সময় নষ্ট করে আমার এই ছোট গল্পটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।



আমার পরিচিতি


received_1281259639073163.jpeg

আমি আনিসুর রহমান। আমার স্টিমিট আইডি @anisshamim।আমার জন্মস্থান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে।আমি বাংলা ভাষার মাধ্যমে মনের ভাব প্রকাশ করতে স্বাচ্ছন্দ্যেবোধ করি এবং বাঙালি হিসেবে নিজেকে খুব গর্বিত মনেকরি।ভ্রমন করা আমার খুব সখ।তাছাড়া সময় পেলেই কবিতা লিখা এবং মজার মজার রেসিপি তৈরি করা।গল্পের বই পড়তে ও খুব ভালো লাগে।অন্যের কষ্টে নিজেকে বিলিয়ে দিতে খুব ভালোলাগে।



আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

হাহাহা ফাইনালি সুজন সাহেব হাত পা ভেঙে হসপিটালে। ভালো লেগেছে খুব গল্পটি। প্রেমিকাও ফোন দিলো পরে অবশ্য। সুজন সাহেব এখন কি ভালো আছে 🤭

 2 years ago 

সুজন সাহেবের তো প্রেমের বারোটা বেজে গেছে, একদিকে প্রেমিকাকে জারি অন্যদিকে হাসপাতালে।হা হা হা।অসংখ্য ধন্যবাদ ভাইয়া, গল্পটি পড়ে এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72