স্বরচিত কবিতা "তৃপ্ত আশা"।। [১০% লাজুক শিয়ালের জন্য ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


রোজ--শনিবার।৯ ই, আশ্বিন।১৪২৯, বঙ্গাব্দ । শরৎকাল ।।


হায় বন্ধুরা


কেমন আছেন?


আমি আনিসুর রহমান। আমার ইউজার আই ডি @anisshamim।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি।সৃজনশীলতা লক্ষ্যে আজ আমি আমার পোস্টে কিছু ভিন্নতা আনার জন্য আপনাদের মাঝে আমার স্বরচিত কবিতা “তৃপ্ত আশা” নিয়ে হাজির হয়েছি ।আশাকরি কবিতাটি আপনাদের ভালো লাগবে।


images (13).jpeg

Source


3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1v5hKA8jfHHgL9ABnDXogr1.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif


তৃপ্ত আশা


আনিসুর রহমান




শুন্যতায় ভরা এ হৃদয় মাঝে,
তোমারই মধুর কথা হৃদয়ে জাগে।


ভালোবাসা দিয়েছিলে দাওনিকো ব্যথা,
প্রতিক্ষণ মনে পড়ে শুধু তোমারই কথা।


এ হৃদয় মাঝে প্রিয়া,তুমি শুধু তুমি,
বুকের জমিনে লুকিয়ে তোমায় রেখেছি যে আমি।


আসুক না যত ঝড় জীবনের তরে,
আমারই আছ তুমি, আমারই রবে।


তুমি আমার ভালোবাসার উত্তাল সাগর,
তোমারই মধুর পরশে হৃদয় হয়েছে বিভোর।


যত দূরে যাই নাকো একা ফেলে তোমায়,
প্রতিক্ষণ মনে তুমি, এ-কি যাদু করিলে আমায়।


এত সুখ,এত প্রেম,এত ভালোবাসা,
তোমার তরে রইল মোর জীবনের আশা।


সুখের সাগরে বেয়ে যাবো জীবনের তরী,
হৃদয় আকাশ রবে শুকতারায় ভরি।


প্রিয়া তুমি জীবনের মোহনায় পরম পাওয়া,
বিধাতার কাছে,নেই মোর আর কিছু চাওয়া।।



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার কবিতাটি অনেক সুন্দর হয়েছে। আপনার কবিতার প্রতিটি লাইনে তৃপ্ত আশা ফুটি ওঠেছে।আসলে কবিতা লিখতে গেলে অনেক ভাষার প্রয়োজন যা সবাই পারে না।আপনি অনেক সুন্দর করে কবিতা লিখেন।যা আমার কাছে অনেক ভালো লাগে।
এত সুখ,এত প্রেম,এত ভালোবাসা,
তোমার তরে রইল মোর জীবনের আশা।
সত্যি ভাইয়া কবিতার লাইন গুলো মনে কেড়ে নিয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর কবিতা উপহার দেওয়ার জন্য।

 2 years ago 
আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর ও চমৎকার মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার এত সুন্দর মন্তব্য আমাকে অর্থবহ ও সুন্দর কবিতা লিখতে উৎসাহিত করবে। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

ভাইয়া কবিতার মধ্যে আপনাকে প্রেমিক পুরুষ প্রেমিক পুরুষ মনে হলো। ভালবাসার মানুষকে পেলে এই দুনিয়ায় বিধাতার আছে আর কিছুই চাওয়ার থাকে না। সত্যই বলছেন ধন্যবাদ।

 2 years ago 
এক সময় তেমনই ছিলাম ভাই।এখন একটু বয়স হয়েছে আরকি।মনের কিন্তু বয়স বাড়েনি।হা হা হা।অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ও চমৎকার মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।
 2 years ago 

আপনার তৈরি করা কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে কবিতাটির একটি সঙ্গে জুড়িয়ে দিয়েছেন। আশা করি পরবর্তীতে আরো সুন্দর কবিতা তৈরি করে আমাদের সাথে শেয়ার করবেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 
ভাইয়া আপনার মন্তব্যটি সম্ভবত একটু লিখায় ভূল আছে।আপনি কি বুঝাতে চেয়েছেন আমি বুঝতে পারিনি।লিখাটি একটু সংশোধন করলে বুঝতে সুবিধা হবে।আশাকরি বিষয়টি বুঝতে পেরেছেন।
 2 years ago 

বাহ এক্সিলেন্টলি! খুবই ভালো লেগেছে আমার এত সুন্দর কবিতা পড়ে। ভালোবাসার মানুষের প্রতি এত সুন্দর অগাধ ভালোবাসা দেখে সত্যি মন ভরে গেল আমার। আর এই থেকে জানতে পারলাম আপনি দারুন কবিতা লিখতে জানেন। চালিয়ে যান এভাবে প্রতিনিয়ত

 2 years ago 
আমার স্বরচিত "তৃপ্ত আশা " কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো ভাইয়া। আপনার এত সুন্দর উৎসাহমূলক মন্তব্য আমাকে আরো সুন্দর ও প্রেমময় কবিতা লিখতে উৎসাহিত করবে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39