টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ।। ১০ স্টিম পাওয়ার আপ।।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


হ্যালো বন্ধুরা ?


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও পাওয়ার আপ পোস্ট করবো।

Screenshot_4.jpg


দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ বিকল্প নেই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।

যাইহোক, সিজন-৩ তে আমার লক্ষ্য হচ্ছে, ৫,০০০ এসপি করার অথ্যাৎ প্রথম ডলফিন অর্জন।এখন বর্তমানে আমার মোট এসপির সংখ্যা হচ্ছে ১৯৪৭.৬৪৭। আমার লক্ষ্য পূরণের জন্য এখনো এসপি বাকি রয়েছে ৩০৫২.৩৫৩।ইনশাআল্লাহ আমি আশাবাদী,নির্দিষ্ট সময়ের মধ্যে আমি আমার লক্ষ্য পূরণ করতে পারব।

আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ৩ চালু হয়েছে।আর এটা সিজন- ৩ এর তৃতীয় সপ্তাহ।আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ৩ এর তৃতীয় সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।



কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-


Screenshot_1.png


আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৩৮.৩১৫ এবং স্টিম পাওয়ার ছিল ১৯৩৭.৬৪৭।

Screenshot_2.png



যেহেতু আমি ১০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ১০ লিখেছি।

Screenshot_5.png



এরপর ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_9.png

এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।

Screenshot_18.png


আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ১৯৩৭.৬৪৭ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ১৯৪৭.৬৪৭ এসপি।

আমার ব্যালেন্স


পূর্বের এসপি ১৯৩৭.৬৪৭
পাওয়ার আপ ১০
বর্তমান এসপি ১৯৪৭.৬৪৭


আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো।সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

সকলকে ধন্যবাদ।

asa.png

111.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jpbMNKdA1Swxiey857mvDu4v9YQGGGa7u8o3aSuH2T9hohoCpGA4xjXECnmqJUuaGBR4n9tutUQsJX8FzZckBvZL.png



standard_Discord_Zip.gif


Heroism_3rd.png




RGgukq5E6HBM2jscFu6Z_br_9_br_C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

ভীষণ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব সবচেয়ে বেশি অপরিসীম। আপনি আজকে দশ সিস্টেম পাওয়ার আপ করেছেন। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দোয়া রইল আপনার জন্য এভাবেই এগিয়ে যান।

 last year 

দোয়া করবেন আপু, যাতে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। যত বেশি পাওয়ার আপ করা যায় ততই নিজের শক্তি বৃদ্ধি করা যাবে। আপনিও অল্প অল্প করে পাওয়ার আপ করার চেষ্টা করতেছেন দেখে আরো ভালো লাগলো। এই ভাবেই পাওয়ার আপ করতে করতে আপনি একদিন আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

সত্যিই ভাই , কেউ যদি দীর্ঘ সময়ের জন্য এখানে কাজ করতে চায় তাহলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনার ৫০০০ এসপি পূর্ণ হোক এই কামনা করছি। এভাবেই এগিয়ে যান দোয়া রইল।

 last year 

এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার আগের ১৯৩৭ এস পি ছিলো ১০ স্টিম পাওয়ার আপ করার পর ১৯৪৭ এস পি হয়েছে। পাওয়ার আপের পোস্ট দেখতে ভালোই লাগে।ধন্যবাদ

 last year 

কমেন্ট করে উৎসাহ প্রদান করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

অনেক ভাল লাগলো পাওয়ার আপ পোস্ট দেখে। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বাড়িয়ে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া।

 last year 

নিজের সক্ষমতা যেন আরো বৃদ্ধি করতে পারি দোয়া করবেন আপু।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবাই পাওয়ার আপ নিয়ে অনেক বেশি সচেতন। যে যতটুকু পারেন পাওয়ার আপ করার চেষ্টা করেন এবং সবাইকে উৎসাহ দিয়ে থাকেন। এই বিষয়টি আমার অনেক বেশি ভালো লাগে দেখতে। আপনি একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন অনেক ভালো লাগে দেখে। আশা করি আপনি আপনার একাউন্টের সমৃদ্ধি অনেক বৃদ্ধি করতে পারবেন।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ।পাওয়ার আপ করলে নিজেদের শক্তি বৃদ্ধি পায়। এভাবে অল্প অল্প পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

দীর্ঘ সময় সফলভাবে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগোতে হবে খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করছি দেখে ধন্যবাদ।।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া,এত চমৎকার উৎসাহ মূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last year 

খুব দ্রুত যেন আপনার ৫ হাজার স্টিম পাওয়ার আপ হয় সেই প্রার্থনা করি। প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট দেখতে ভীষণ ভালো লাগে। যাই হোক আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68221.63
ETH 3277.70
USDT 1.00
SBD 2.66