টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।



রোজ-বৃহস্পতিবার।৯ ই,অগ্রহায়ন।১৪২৯,বঙ্গাব্দ।হেমন্তকাল।।

হ্যালো বন্ধুরা ?


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও পাওয়ার আপ পোস্ট করবো।

Neutral and Delicate Mom Birthday Events and Special Interest Presentation Presentation (2).jpg


দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ বিকল্প নেই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।

আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে।।আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।

কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-


Screenshot_1.png

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৫২.৬৬৮এবং স্টিম পাওয়ার ছিল ৮৪১.৪৬৬।

Screenshot_11.png


যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি।

Screenshot_12.png

এরপর ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_5.png

এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।

Screenshot_13.png

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ৮৪১.৪৬৬ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৮৯১.৪৬৬ এসপি।

আমার ব্যালেন্স


পূর্বের এসপি ৮৪১.৪৬৬
পাওয়ার আপ ৫০
বর্তমান এসপি ৮৯১.৪৬৬

আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো।সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

সকলকে ধন্যবাদ


asa.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jpbMNKdA1Swxiey857mvDu4v9YQGGGa7u8o3aSuH2T9hohoCpGA4xjXECnmqJUuaGBR4n9tutUQsJX8FzZckBvZL.png



standard_Discord_Zip.gif


Heroism_3rd.png



RGgukq5E6HBM2jscFu6Z_br_9_br_C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনি পাওয়ায় আপ করেছেন দেখে সত্যিই খুব ভাল লাগলো।নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করার এই চেষ্টা আপনার সফল হোক। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর ও চমৎকার মন্তব্যের জন্য।

 2 years ago 

সত্যি ভাইয়া আমাদের দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা জরুরি। এভাবেই এগিয়ে যান। আপনাকে অনেক পাওয়ার আপ এ অংশ গ্রহণ করার জন্য।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু,মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ঠিক কথা ভাইয়া যার পাওয়ার আপ বৃদ্ধি যত তার সফলতা তত বেশি।আপনিও পাওয়ার আপ ডিসেম্বর সিজন টু এর ধারাবাহিকতা বজায় রেখে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে।এভাবে এগিয়ে যান নিশ্চয়ই সফলতা একদিন আসবে।

 2 years ago 

হা আপু, দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহ ভাইয়া দারুন তো। আপনাদের দেখি শুধু পাওয়ার আপ করেই যাচ্ছেন। করেই যাচ্ছেন।আপনাকে দেখে তো আমি মনে বিশাল সাহস পেলাম। আপনি যেভাবে পাওয়ার আপ করে করে আপনার একাউন্টের সক্ষমতা বাড়াচ্ছেন। তাতে ভবিষ্যতে আপনার অ্যাকাউন্ট অনেক শক্তিশালী হবে বলে আমার ধারণা।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন আপু,যাতে এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।ধন্যবাদ আপু।

 2 years ago 

একাউন্টঃ @anisshamim
পাওয়ার বৃদ্ধিঃ = 5.9453%

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে ৫০ স্টিম পাওয়ার আপ করেছে দেখে আরো অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী একটি বিষয়। যত বেশি পাওয়ার আপ করতে পারবেন তখন নিজের সব ক্ষমতাটা ধরে রাখতে পারবেন। তাই প্রতিনিয়ত এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হা আপু,পাওয়ার আপ করা আমাদের প্রত্যেকেরই দরকার।কারণ শক্তি বৃদ্ধি কে না চায়। অসংখ্য ধন্যবাদ আপু।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে বেশ ভালো লাগলো।এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প কোন কিছু নেই।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে দূত পৌঁছে যেতে পারেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর করে মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমি যে মাপের পাওয়ার আপ, করেছি আপনিও সেই মাপেরই পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ অবশ্যই জরুরি এখানে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য। এভাবেই আপনি এগিয়ে যান আপনার লক্ষ্যের দিকে।আশা রাখব খুব তাড়াতাড়ি আপনি সফল হবেন।ধন্যবাদ।

 2 years ago 

দোয়া করবেন দিদি,এভাবে পাওয়ার আপ করে যাতে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81