পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন -৩)।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।



হ্যালো বন্ধুরা ?

মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও পাওয়ার আপ পোস্ট করবো।

Screenshot_20221201-005732_2.jpg


দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ বিকল্প নেই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।

যাইহোক, সিজন-৩ তে আমার লক্ষ্য হচ্ছে, ৫,০০০ এসপি করার অথ্যাৎ প্রথম ডলফিন অর্জন।এখন বর্তমানে আমার মোট এসপির সংখ্যা হচ্ছে ১৬০০.৩৮৩। আমার লক্ষ্য পূরণের জন্য এখনো এসপি বাকি রয়েছে ৩৩৯৯.৬১৭।ইনশাআল্লাহ আমি আশাবাদী,নির্দিষ্ট সময়ের মধ্যে আমি আমার লক্ষ্য পূরণ করতে পারব।

আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ৩ চালু হয়েছে।আর এটা সিজন- ৩ এর তৃতীয় সপ্তাহ।আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ৩ এর তৃতীয় সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।



কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-


Screenshot_2.png


আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৬৬.২৯৩ এবং স্টিম পাওয়ার ছিল ১৫৫০.৩৮৩।

Screenshot_5.png



যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি।

Screenshot_2.png



এরপর ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_5.png

এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।

Screenshot_18.png


আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ১৫৫০.৩৮৩ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ১৬০০.৩৮৩ এসপি।

আমার ব্যালেন্স


পূর্বের এসপি ১৫৫০.৩৮৩
পাওয়ার আপ ৫০
বর্তমান এসপি ১৬০০.৩৮৩


আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো।সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

সকলকে ধন্যবাদ।

asa.png

111.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jpbMNKdA1Swxiey857mvDu4v9YQGGGa7u8o3aSuH2T9hohoCpGA4xjXECnmqJUuaGBR4n9tutUQsJX8FzZckBvZL.png



standard_Discord_Zip.gif


Heroism_3rd.png




RGgukq5E6HBM2jscFu6Z_br_9_br_C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last year 

সিজন থ্রিতে আপনার টার্গেট দেখে খুবই ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছে এটা অনেক ভালো একটি দিক।আশা করছি এভাবে প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ ।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last year 

আশা করছি এভাবেই নিজেকে প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন। ধন্যবাদ ফিডব্যাক দেয়ার জন্য।

 last year 

পাওয়ার আপ মানে তো এডমিন মডারেটরদের লাভ হওয়ার কথা না লাভ তো আমাদের নিজেদের একাউন্টের হবে।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এই সপ্তাহে অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ ছিল। অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

হা আপু, চেষ্টা করছি প্রতি নিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধির জন্য।আপনার জন্যও শুভকামনা রইল আপু।

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 last year 

আমার জন্য দোয়া করবেন ভাইয়া, যাতে এভাবে পাওয়ার আপ করে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে করে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পেলো।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু, এত চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আমার জন্য দোয়া করবেন যাতে এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

আপনি বরাবর ৫০ স্টিম করে পাওয়ার আপ করে আসছেন ভাইয়া ।এবারও তাই করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last year 

একাউন্টঃ @anisshamim
পাওয়ার বৃদ্ধিঃ =3.22581%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.028
BTC 65900.16
ETH 3470.80
USDT 1.00
SBD 2.68