আমার পছন্দের সেরা পারফিউম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।'আমার বাংলা ব্লগ' কমিউনিটির সকল সদস্যকে আমার অন্তরের অন্তস্তল থেকে প্রানঢালা শুভেচ্ছা ও ভালোবাসা। বিশেষকরে @rme দাদাকে,যার কারনে বাংলাভাষার মাধ্যমে আজকে আমরা মনের ভাবকে বিশ্ব দরবারে প্রকাশ করতে পারছি।

"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতায় –১৮ এ আমার পছন্দের পারফিউম নিয়ে নিজের অনুভুতি প্রকাশ করতে যাচ্ছি --
PXL_20220529_140156788.jpg

সমাজ জীবনে চলার সাথে সাথে আমাদের বিভিন্ন মানুষের সাথে সখ্যতা গড়ে উঠে। প্রতিটা মানুষই চায় নিজেকে সবার সামনে সুন্দরভাবে উপস্থাপন করতে।বিশেষভাবে এই বিষয়টা সবচেয়ে বেশি লক্ষ্য করা যায় তখন যখনই আপনি কারো প্রেমে পরবেন।
PXL_20220529_140211269 (2).jpg
প্রায় প্রতিটা মানুষের জীবনে একবার হলেও প্রেম আসে।এটা কারো অস্বীকার করার সুযোগ নেই।কখনও যদি প্রেমিক/প্রেমিকা একে অপরের সাথে সাক্ষাৎ করার জন্য মনকে স্থির করে তখনই প্রেমিক বা প্রেমিকা তার প্রিয় মানুষের সাথে সাক্ষাৎ এর সময় সুন্দর সুন্দর পোশাক এবং সাথে নিজের সেরা পারফিউম ব্যবহার করে নিজেকে জাহির করতে চেষ্টা করে।
PXL_20220529_121054086.MP.jpg
যাতে তার প্রেমিক বা প্রেমিকা একে অপরকে এমনভাবে আকৃষ্ট করে যে, যতক্ষণ তাঁরা কাছে থাকবে ততক্ষণ একে অপরের চোখের পলক কিঞ্চিৎ সময়ের জন্য ও যাতে অন্যদিকে না যায়।অথ্যাৎ নিজের সবকিছু উজাড় করে একে অপরের ভালোবাসায় সর্বদা প্রফুল্লচিত্তে আসক্ত থাকে। সেরা পারফিউম বলতে একেক জনের একেক অনুভূতি।
PXL_20220529_121347620.MP.jpg
আমি ফিরে গেলাম ২০০০ সালের প্রথম দিকে, আমার কাকা আরব- আমিরাত থেকে দেশে আসেন।বিদেশ থেকে আসার পর তিনি একদিন আমাদের বাড়িতে বেড়াতে আসেন। তিনি যেদিন আসলেন সেদিন আমাদের বাড়ির সকলকেই বিদেশ থেকে আনা অনেক উপহার দিয়েছিলেন।আমাকে কাকা অনেক ভালোবাসতেন।
PXL_20220529_121347620.MP.jpg
তাই কাকা সবার থেকে আলাদা করে আমাকে একটি পারফিউম দিয়েছিলেন।সেদিন থেকেই পারফিউম এর ব্যবহার।আমি যখন সেই পারফিউম লাগিয়ে কলেজে যেতাম আমার সহপাঠীরা আমার কাছে এসে বসতো এবং বলতো তোমার থেকে তো খুবই সুঘ্রাণ আসছে। তুমি কোন পারফিউম ব্যবহার কর এবং এটা কোথায় থেকে কিনেছো।আমি তাদের বলতাম আমার কাকা বিদেশ থেকে আমাকে এনে দিয়েছে।এরপর থেকে তারা সকলেই বলতো তোমার কাকাকে বলে আমাদের জন্য এনে দিতে পারবে।তাদেরএই চাওয়া বা আবদার আমাকে খুবই আনন্দ দিতো।
PXL_20220529_121341822 (1).jpg
আমার বাল্যকালের বন্ধুরা আমাদের বাসায় আসতো। আমি পারফিউম ব্যবহার করার পর থেকে তাদের আমাদের বাসায় আসা যাওয়া বেড়ে যায়।কেউ বিয়েতে যাবে পারফিউম লাগবে,কেউ প্রেমিকার সাথে দেখা করবে পারফিউম লাগবে। একদিন কলেজ থেকে বাসায় এসে দেখি আমার সেই পারফিউমটি নেই, বাসায় অনেক খোঁজার পরও যখন আর পেলাম না।তখন অনেক কষ্ট পেয়েছিলাম।এমনকি ঐ দিন সারাদিন না খেয়েই ছিলাম।
PXL_20220529_121341822.jpg
যেন আমার একটা প্রান হারিয়ে গেছে। আজও সেকথা মনে হলে নিজের অগোচরে হাসি এসে যায়। ২০০৯ সালে আমার ভাই আমেরিকায় চলে যায়। কিন্তু সেদিনের কান্না ও কষ্ট দু'টোই আমার ভাই দেখেছিল।
PXL_20220529_140156788.jpg
যার দরুন আমেরিকা যাওয়া কিছু দিন পর অনেক গুলো AXE নামের পারফিউম পাঠিয়ে দেয় এবং এভাবে প্রতি বছর কোন লোকের মাধ্যমে বা ডিএইচএল বা নিজে দেশে আসলে আমার জন্য এই পারফিউম নিয়ে আসতো।আজও এই পারফিউম ব্যবহার করছি।আমি ২০১৫ সালে একবার ভারতের শিলিগুড়ি হয়ে দারজিলিং ঘুরতে যাই।তখন সাথে কোন পারফিউম নিতে খেয়াল ছিল না।তখন ‘ফগ’ পারফিউমটি ব্যবহার করি।সেটাও অসাধারন ছিল।

Sort:  
 2 years ago 

পছন্দের সেরা পারফিউম প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি। পারফিউম নিয়ে আপনার মজার অভিজ্ঞতার কথা শুনে খুব ভালো লাগলো। আবার এটা জেনেও খুব খারাপ লাগলো যে আপনার অনেক প্রিয় সেই পারফিউমটি হারিয়ে গিয়েছে। যাই হোক পরবর্তীতে আমেরিকা থেকে আমরা ভাইয়ের পাঠানো পারফিউম গুলো দেখে নিশ্চয়ই অনেক ভালো লেগেছিল।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কোন উপহারের জিনিস হারিয়ে গেলে খুব কষ্ট লাগে। আর সে জিনিসটা যদি প্রিয় হয় তবে তো কষ্টে কথা অনেক সময় ভাষায় প্রকাশ করা সম্ভব হয় না।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য প্রথমে জানাই অভিনন্দন,আপনি খুবই সুন্দর করে সাজিয়ে গুছিয়ে ব্লগটি তৈরী করছেন। আর এই পারফিউম খুবই ভালো আমিও মাঝে মাঝে ব্যবহার করতাম।ধন্যবাদ সুন্দর ব্লগ তৈরী করার জন্য

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনাদের উৎসাহ ও উদ্দীপনায় আমাকে আরো সুন্দর করে লিখার উৎসাহ যোগাতে সাহায্য করবে।

 2 years ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার পারফিউম ব্যবহারে অনুভূতি শুনে খুবই ভালো লাগলো। আপনার ব্যবহার করা পারফিউম অনেক ভালো। এত সুন্দর ভাবে আপনার অনুভূতি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার পারফিউম ব্যবহারের অনুভূতি দিয়ে লিখা পোস্টে আপনাদের দৃষ্টি আকর্ষণ করতে পেরেছি। এটাতো আমার আরেক উপহার।আপু আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পছন্দের সেরা পারফিউমের গল্প পড়ে অনেক ভালো লাগলো। আসলে এই ধরনের স্মৃতিবিজড়িত গল্প গুলো খুবই ভাললাগে পড়তে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। পারফিউম নিয়ে আপনার অনুভূতি শেয়ার করেছেন পড়ে খুব ভালো লাগলো । আশা করি আপনি এই প্রতিযোগিতার প্রথম সারিতে অবস্থান করবেন। খুব দুর্দান্ত ভাবে আমাদের মাঝে পুরো পোস্টটি উপস্থাপন করেছেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। পুরস্কার পাই বা না পাই,কিন্তু আপনাদের উৎসাহ ও ভালোবাসাই আমার বড় পুরস্কার। আমার জন্য দোয়া করবেন,ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন সবার জীবনেই সেরা কিছু মুহূর্ত স্মৃতি রয়ে যায়। আপনি আপনার জীবনের সেরা পারফিউমের গল্পটি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক ভালো লেগেছে এবং প্রতিযোগিতায় ১৮ তে অংশগ্রহণ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। এবং আপনার মনের ভাবগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আবার ও আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

আপনাকেও অন্তরের অন্তস্তল থেকে অসংখ্য ধন্যবাদ, ভাইয়া। আমার জন্য দোয়া করবেন যাতে আরো সুন্দর করে মনের ভাবকে প্রকাশ করতে পারি।

 2 years ago 

Axe ticket intense --আমার পছন্দের পারফিউমগুলোর মধ্যে একটি।ফ্রেগনেন্স খুব সুন্দর।
আপনার কথাগুলো পড়ে খুব ভালো লাগলো। শুভ কামনা রইলো আপনার জন্য, ইনশাল্লাহ ভালো কিছু হবে💜

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।আমার জন্য দোয়া করবেন যাতে আরও সুন্দর ও সৃজনশীল ভাবে কনটেন্ট লিখতে পারি।

 2 years ago 

আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে খুবই ভালো লাগছে। আসলে আমাদের মধ্যে অনেকেই এক্স পারফিউম ব্যবহার করে আমিও করতাম খুব ভালো পারফিউম এটা। অনেক ধন্যবাদ আপনার অনুভূতি শেয়ার করার জন্য

 2 years ago 
আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার জন্য দোয়া করবেন যাতে আমার জ্ঞান,অভিজ্ঞতা ও সৃজনশীলতার মাধ্যমে আরো সুন্দর সুন্দর কনটেন্ট লিখতে পারি।
 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এই প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য। আপনার পারফিউম এতটাই ভালো লেগেছে শেষে চুরি করেই নিয়ে গেলে।পারফিউম নিয়ে আপনার অনুভূতির গল্প খুব সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন। আমার কাছে আপনার এই অনুভূতির কথাগুলো অনেক ভালো লেগেছে। ধন্যবাদ জানাই এত সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু। আসলে গিফটের যেকোনো কিছুই মূল্যবান।

 2 years ago 

প্রথমেই প্রতিযোগীতায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানাই।
দারুন অনুভুতি ভাগ করে নিয়েছেন। একদিকে পারফিউম হারিয়ে যাওয়া এবং অপর দিকে পারফিউম উপহার পাওয়া সবমিলিয়ে দারুন ছিল।
শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার জন্য দোয়া করবেন। জ্ঞান,অভিজ্ঞতা ও সৃজনশীলতার মাধ্যমে যাতে আরো সুন্দর করে লিখতে পারি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59634.42
ETH 3191.92
USDT 1.00
SBD 2.45