স্বরচিত অনু কবিতা।।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


হায় বন্ধুরা


আমি আনিসুর রহমান। আমার ইউজার আই ডি @anisshamim।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি।সৃজনশীলতা লক্ষ্যে আজ আমি আমার পোস্টে কিছু ভিন্নতা আনার জন্য আপনাদের মাঝে আবারও কবিতা শেয়ার করতে যাচ্ছি।অবশ্য এবার দুটি অনু কবিতা শেয়ার করবো।আশাকরি অনু কবিতা দুটি আপনাদের ভালো লাগবে।



girl-g9cc2e01f5_1920.jpg

Source



3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1v5hKA8jfHHgL9ABnDXogr1.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

স্বরচিত অনু কবিতা

আনিসুর রহমান


জগতের মাঝে আছে যত সুখ, যত ভালোবাসা,
সবার হৃদয়ে থাকে তা পাবার জনমের পিপাসা।

দুঃখ ভরা জীবন মাঝে, সুখ যে সবার সয়না,
সুখের আশায় থেকেও সুখের দেখা পায়না।

অসম ভালোবাসায় থাকে, দুঃখের নোনা জল,
সীমাহীন আঘাতই তার ভালোবাসার ফসল।

যতদিন উদিত হবে,ভালোবাসার রুপালী চাঁদ,
ততদিনেও মিটবে না, তারে পাওয়ার সাধ।

অনেক সাধনাতে যখন তারে কাছে পেল,
মনের অজান্তে তারে হৃদয় ভরা ভালোবাসা দিল।


জন্ম তোমার ধন্য আজি,পেয়ে সবাইকে,
তোমার সুনাম ছড়িয়ে পড়ুক, সারা ভূলোকে।

মিষ্টি কথায় ভুলিয়ে দিও,দুখী জনের দুঃখ,
তোমার দ্বারা পায় যেন সবে,হৃদয় ভরা সুখ।

আকাশের মত বিশাল হোক তোমার হৃদয় প্রাণ,
সীমানা পেরিয়ে ধ্বনিত হোক তোমার জয়গান।

ব্যথিতের ব্যথা ভুলিয়ে তার মনে দেবে সান্ত্বনা,
তোমার আশ্বাস তাকে দেবে বাচাঁর অনুপ্রেরণা।

বিপদ কালে ধৈর্য্য রেখো, তবেই পাবে পরিত্রাণ,
মনের কাঙ্খিত আশার পাবে,সুন্দর সমাধান।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNz8uuU7jNdUdZcqn6h7peG3CH7HW4Dj4EnjdfKn9T6S1nX92sULZRaFUhpFmzY87Rh7WVkoNuC.png

আমার পরিচিতি


PXL_20210326_120329396.MP.jpg


আমি আনিসুর রহমান। আমার স্টিমিট আইডি @anisshamim।আমার জন্মস্থান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে।আমি বাংলা ভাষার মাধ্যমে মনের ভাব প্রকাশ করতে স্বাচ্ছন্দ্যেবোধ করি এবং বাঙালি হিসেবে নিজেকে খুব গর্বিত মনেকরি।দেশকে খুবই ভালোবাসি।দেশের জন্য নিজের যেকোনো কিছু বির্সজন দিতে সদা সর্বদা প্রস্তুত।ভ্রমন করা আমার খুব সখ।তাছাড়া সময় পেলেই চিত্রাঙ্কন করা,কবিতা লিখা এবং মজার মজার রেসিপি তৈরি করা।গল্পের বই পড়তে ও খুব ভালো লাগে।অন্যের কষ্টে নিজেকে বিলিয়ে দিতে খুব ভালোলাগে।



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



আল্লাহ হাফেজ


Sort:  
 2 years ago 

আপনার পোষ্টের ভিন্নতা আনার জন্য সুন্দর কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর কবিতা আরো দেখতে চাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর উৎসাহমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনাকে জানাই নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।নতুন বছরে আপনার জীবন আনন্দিত হয়ে ওঠুক এই কামনা করি।আপনি খুব সুন্দর করে অনু কবিতা শেয়ার করেছেন।অনু কবিতা গুলো আমার পড়তে বেশ ভালো লাগে আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ও নতুন বছরের শুভেচ্ছা আপু। অসংখ্য ধন্যবাদ আপু,আপনার এত সুন্দর মন্তব্য আমাকে আরো সুন্দর অর্থবহ কবিতা লিখতে উৎসাহিত করবে।

 2 years ago 

প্রথমে নতুন বছর উপলক্ষে জানাই আপনাকে শুভেচ্ছা। আজকে আপনি খুব সুন্দর দুটো অনু কবিতা লিখেছেন। আপনার কবিতা গুলো আমার অনেক ভালো লাগলো। আপনার কবিতাগুলোর মধ্যে ভিন্নতা থাকে। খুব চমৎকার আমাদের মাঝে কবিতা উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনাকে নতুন বছরের শুভেচ্ছা আপু, অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

প্রথমে আপনাকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। একসাথে দুটো অনুভূমিতা পড়ে তো মনটা একেবারে ভরে গেল। আসলে আমি কবিতা পড়তে একটু বেশি পছন্দ করি আর সেই কবিতা যদি হয় অনু কবিতা তাহলে তো কোন কথাই নেই। আসলে আপনার কবিতা আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। কবিতার মাধ্যমে নিজের দক্ষতার প্রকাশ ঘটে। এরকম কবিতা গুলো আপনার কাছ থেকে আরও দেখার অপেক্ষায় থাকবো। আশা করছি এরকম সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে নিয়ে হাজির হবেন আবারো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে ও নতুন বছরের শুভেচ্ছা আপু।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, আমার স্বরচিত অনু কবিতা পড়ে এত সুন্দর ও চমৎকার মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

একসাথে দুটি কবিতা পড়তে কারণ না ভালো লাগে বলুন। আমি তো আপনার কবিতাগুলো পড়ার সময় যেন কবিতার মাঝেই হারিয়ে গিয়েছিলাম। আসলে খুবই মনোযোগ দিয়ে আমি গল্প এবং কবিতা পড়ে থাকি। যেন সেই কবিতার মাঝেই আমি হারিয়ে যাই। আজকে দেখছি দুটি কবিতা একসাথে শেয়ার করেছেন তাও অনু কবিতা। ভীষণ ভালো লেগেছে এক কথায় অসাধারণ। সত্যি আপনার অনেক দক্ষতা রয়েছে বলতে হয়।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া, প্রতিবারের মতো এবারও আমার কবিতার পোস্টটি পড়ে এত চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

প্রথমে আনিসুর ভাই আপনাকে জানাই শুভেচ্ছা, শুভ নববর্ষ। আজকে আপনি খুবই সুন্দর অনু কবিতা লিখেছেন কবিতাগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। এই কবিতার মধ্য দিয়ে আপনি আপনার দক্ষতাকে প্রকাশ করেছেন। কবিতা লাইন কম্বিনেশন গুলো খুবই সুন্দর ছিল যদিও অনু কবিতা তারপরও আমার কাছে বেশ ভালো লেগেছে। অনেক সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ও নতুন বছরের শুভেচ্ছা ভাইয়া।আর আমার স্বরচিত অনু কবিতা পড়ে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66