হাসির গল্প "সর্বত্র সেলফি " এর প্রথম পর্ব।।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।


রোজ-মঙ্গলবার।৩ ই,মাঘ।১৪২৯,বঙ্গাব্দ।শীতকাল ।।

হ্যালো বন্ধুরা ?


আমি আনিসুর রহমান।আমার ইউজার আই ডি @anisshamim।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ,আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি। আমি আমার গল্পের মাধ্যমে প্রতিনিয়ত চেষ্টা করি একটু বিনোদন দেওয়া জন্য। কারন গল্পের মধ্যে একটু বিনোদন না হলে গল্প পড়ে মজা পাওয়া যায় না।সেই হিসেবে অনেক দিন পর আবারও হাসির গল্প সর্বত্র সেলফি এর প্রথম পর্ব নিয়ে হাজির হয়েছি।আশাকরি,এবারও এই গল্পের প্রথম পর্বটি আপনাদের ভালো লাগবে।

african-g815e21cad_1280.png

Source


আজ আমার এক ছোট ভাই কথায় কথায় বলল,আসলে ভাই,টার্গেট নিয়ে কাজ না করলে হয় না।এই জন্য প্রতিটি কাজের শুরুতে টার্গেট রাখতে হয়।এতে হয় কি, টার্গেট পুরোপুরি পূরণ না হলেও অন্তত কাছাকাছি যাওয়া যায়।আমি ছোট ভাইয়ের সঙ্গে সহমত পোষণ করে বললাম, হঠাৎ টার্গেটের বিষয়ে কথা বলছিস যে?নতুন কোন টার্গেট হাতে নিয়েছিস নাকি?

ছোট ভাই আমার কথার প্রতি উত্তরে বলল, জি ভাই, এমন কিছু একটা। গত বছরটা আসলে আমার খুব একটা ভালো যায়নি। বন্ধু-বান্ধব থেকে অনেক পিছিয়েছিলাম।এবার আর এটা হতে দেওয়া যাবে না।যেকোনো ভাবে বন্ধু-বান্ধবদের থেকে এগিয়ে থাকতে হবে। আমি ছোট ভাইকে বললাম, পড়াশোনা নিয়ে তোদের সাথে প্রতিযোগিতা চলে তাহলে? ভালো,খুব ভালো।

একজন আরেকজনের চেয়ে পড়াশোনা কিভাবে বেশি করবি,যদি এই ধরনের টার্গেট বা প্রতিযোগিতা থাকে,তবে সেটা নিজেদের ক্যারিয়ারের জন্য ভালো। ছোট ভাই আমার কথা শুনে বলল,আপনি মনে হয় আসল বিষয়টা ধরতে পারেন নি ভাই।আমি পড়াশোনার ব্যাপারে কথা বলিনি।কথা বলেছি সেলফির ব্যাপারে।আমার বন্ধুদের তুলনায় গত বছর আমি সেলফি একটু কম তুলেছিলাম। হিসাব করে দেখলাম, দশটার মতো কম।এই জন্য বছরের শুরুতে আমি সিরিয়াস। এমনভাবে সেলফি তুলছি,আশা করছি গত বছরের ঘাটতি পূরণ করে আরও পাঁচ-দশটা বেশি তুলে ফেলতে পারবো।

এমন সময় আমার ভাবি বললেন, এবার যে এত শীত পড়বে,বুঝতে পারিনি। তবে শীত পড়েছে,ভালো কথা।আর শীতের সময়টা খারাপ না।তবে যখন তখন সেলফি তুলতে সমস্যা হয়।আমি ভাবির কথায় বললাম, শীতকালে মুখ -মাথা ঢাকা থাকে তো! এটা সেলফির জন্য ক্ষতিকারক বটে।সেলফি একদমই ভালো হয় না।

ভাবি আমার কথার প্রতি উত্তরে বললেন,আপনি যা ভাবছেন, তা না ভাই। আপনার নিশ্চয়ই জানা আছে বা জানা থাকা উচিত, সেলফি তোলার সময় ঠোঁট বাকা করতে হয়।যা শীত আর যেভাবে ঠোঁট ফেটেছে, ঠোঁটটা কিভাবে বাঁকা করি বলেন তো! বেদনা অনুভব হয় না?

আজ এই পযর্ন্তই। হাসির গল্প সর্বত্র সেলফি এর প্রথম পর্বটি যদি আপনাদের ভালো লেগে থাকে, তবে মন্তব্যের মাধ্যমে জানাবেন।আবারও যেকোনো দিন আপনাদের মাঝে হাসির গল্প সর্বত্র সেলফি এর পরবর্তী পর্ব নিয়ে হাজির হবো।ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNz8uuU7jNdUdZcqn6h7peG3CH7HW4Dj4EnjdfKn9T6S1nX92sULZRaFUhpFmzY87Rh7WVkoNuC.png



আমার পরিচিতি


PXL_20210326_120329396.MP.jpg


আমি আনিসুর রহমান। আমার স্টিমিট আইডি @anisshamim।আমার জন্মস্থান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে।আমি বাংলা ভাষার মাধ্যমে মনের ভাব প্রকাশ করতে স্বাচ্ছন্দ্যেবোধ করি এবং বাঙালি হিসেবে নিজেকে খুব গর্বিত মনেকরি।দেশকে খুবই ভালোবাসি।দেশের জন্য নিজের যেকোনো কিছু বির্সজন দিতে সদা সর্বদা প্রস্তুত।ভ্রমন করা আমার খুব সখ।তাছাড়া সময় পেলেই চিত্রাঙ্কন করা,কবিতা লিখা এবং মজার মজার রেসিপি তৈরি করা।গল্পের বই পড়তে ও খুব ভালো লাগে।অন্যের কষ্টে নিজেকে বিলিয়ে দিতে খুব ভালোলাগে।



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



আল্লাহ হাফেজ


Sort:  
 last year 

হাহাহা বেশ মজার ছিল। আগে আমরা প্রতিযোগীতা করতাম পড়া শুনা নিয়ে আর এখনকার পাবলিক প্রতিযোগীতা করে সেলফি নিয়ে।এত ডেডিকেশন মনে হয়না পড়াশোনার ক্ষেত্রেও দেখায় না।ধন্যবাদ ভাইয়া মজার গল্পটি শেয়ার করার জন্য।

 last year 

হিহিহিহি খুবই চমৎকার ছিল গল্পটি ভাই। গল্পের পর্ব গুলো আরো যত সামনে যাবে আরো ইন্টারেস্টিং হয়ে উঠবে। সময়ের সাথে প্রতিযোগিতার ধরনও বদলে গেছে। এখনতো সেলফি যুগ চলছে তাই সেলফির প্রতিযোগিতাই দেখা যাবে সব জায়গায়। এই শীতের সময় ঠোঁট বাকা করে সেলফি তোলা সত্যি খুব কঠিন কাজ। এমনিতেই ঠোঁট ফেটে যায় মুখ বাকা করতে গেলে আরো বেশি ফেটে যাবে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63330.76
ETH 3090.95
USDT 1.00
SBD 3.80