টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।



রোজ-বৃহস্পতিবার।২৫ ই,কার্তিক।১৪২৯,বঙ্গাব্দ।হেমন্তকাল।।


হ্যালো বন্ধুরা ?


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও পাওয়ার আপ পোস্ট করবো।

Neutral and Delicate Mom Birthday Events and Special Interest Presentation Presentation (2).jpg


দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ বিকল্প নেই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।


আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে।।আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।।





কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-


Screenshot_20221109-232217_2.png

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৬৯.৮৪২ এবং স্টিম পাওয়ার ছিল ৬৮৩.৬৩২।

Screenshot_20221109-232329_2.png

যেহেতু আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব, তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি।

Screenshot_20221109-232335_2.png

এরপর ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_20221109-232437_2.png

এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।

Screenshot_20221109-232520.png


আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ৬৮৩.৬৩২ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৭৩৩.৬৩২ এসপি।কিন্তু .০৮ সাথে সাথে যোগ হওয়ায় হয়েছে ৭৩৩.৬৪০ এসপি।



আমার ব্যালেন্স


পূর্বের এসপি ৬৮৩.৬৩২
পাওয়ার আপ ৫০
বর্তমান এসপি ৭৩৩.৬৪০

আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো।সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।


সকলকে ধন্যবাদ।

asa.png

111.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7jpbMNKdA1Swxiey857mvDu4v9YQGGGa7u8o3aSuH2T9hohoCpGA4xjXECnmqJUuaGBR4n9tutUQsJX8FzZckBvZL.png



standard_Discord_Zip.gif


Heroism_3rd.png



RGgukq5E6HBM2jscFu6Z9C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি । বিশেষ করে স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই । আপনার পাওয়ার আপের উদ্যোগকে সাধুবাদ জানাই ভাইয়া । অনেক দূর এগিয়ে যান এটাই কামনা করি । ধন্যবাদ ।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার সুচিন্তিত মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @anisshamim
পাওয়ার বৃদ্ধিঃ =7.32064%

 2 years ago 

আপনি৫০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। ধন্যবাদ আপনাকে ভাইয়া পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু,উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন যা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে খুবই তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63