টার্গেট ডিসেম্বর সিজন - ২ | ৫০স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | By @anisshamim | [১০% প্রিয় লাজুক শিয়াল এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি অবারাকাতুহু।



রোজ-শনিবার।৩০ ই, আশ্বিন।১৪২৯, বঙ্গাব্দ । শরৎকাল।।


হ্যালো বন্ধুরা ?


মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি “আমার বাংলা ব্লগ” এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজ আপনাদের মাঝে আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট করবো।


Neutral and Delicate Mom Birthday Events and Special Interest Presentation Presentation (2).jpg

দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ বিকল্প নেই।পাওয়ার বৃদ্ধি মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। আর যে যতবেশি পাওয়ার আপ করবো তার ততবেশী নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে এবং এই প্ল্যাটফর্মে তার ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে।কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে কম বেশী পাওয়ার আপ করিতেছে।এটা সবার জন্য খুবই ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেদেরই।সর্বোপরি,আমাদের সম্মানিত @rex-sumon ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাই, তিনি নিজে সব ইউজারদের কে যথাসম্ভব পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিয়ে থাকেন।

আমরা জানি,বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে।।আজ আমি তৃতীয়বার পাওয়ার আপ পোস্টের মাধ্যমে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।



কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:

Screenshot_20221015-160518_2.png

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৫৪.৫৫৯ এবং স্টিম পাওয়ার ছিল ৪৯৬.০৫৯।


Screenshot_20221015-160527_2.png


এরপর Steem এর ড্রপডাউন এ ক্লিক করে পাওয়ার আপে ক্লিক করবো।

Screenshot_20221015-160549_2.png


আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব।তাই এমাউন্টের ঘরে ৫০ লিখেছি।

Screenshot_20221015-160555_2.png



এরপর ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_20221015-160650_2.png


এরপর একটিভ কে দিয়ে সাইন ইন করবো।

Screenshot_20221015-160730_2 (1).png

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটের ছবি ৷আগে আমার স্টিম পাওয়ার ছিল ৪৯৬.০৫৯ স্টিম।৫০ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ৫৪৬.০৫৯ এসপি।

আমার ব্যালেন্স


পূর্বের এসপি ৪৯৬.০৫৯
পাওয়ার আপ ৫০
বর্তমান এসপি ৫৪৬.০৫৯


আমরা আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি।তাহলে আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাবো। সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

সকলকে ধন্যবাদ।

asa.png



gPCasciUWmEwHnsXKML7.png

ddddoo.png




qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png



RGgukq5E6HBM2jscFu6Z9C45vAtaj46fHKRytJMev17ocsydQSGsUDEdsbe1MWrCoKgc8BowDdGyLqsHeYN8v8y1rXBt3HFagDyyS955dDa6apxWkdgs8XCAKtutTRw.gif



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago (edited)

এমন পরিস্থিতিতে আপনি ৫০ স্টীম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আসলে আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। স্টীমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 
আসলে আমাদের ভবিষৎ বিষয়ে চিন্তা করে পাওয়ার আপ করা উচিত।আমার জন্য দোয়া করবেন ভাইয়া,যাতে এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছতে পারি।
 2 years ago 

বর্তমানে এসবিডি পে আউট হচ্ছে না। আর এই মুহূর্তে ৫০ স্টিম বিগ একটি এমাউন্ট। যা আপনি পাওয়ার আপ করেছেন। আশা করি আপনার লক্ষ্যে পৌছাঁতে পারবেন ভাইয়া।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া,যাতে এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছাতে পারি।

 2 years ago 

আপনাকে সাধুবাদ জানাই প্রতিযোগিতায় স্বতস্ফূর্ত অংশগ্রহণ এর জন্য।এবং এই ধারাবাহিকতা রক্ষা করে নিজেকে আরও সামনে নিজে যান সেই প্রত্যাশা করি।🖤

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া, যাতে এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আমার স্টিমিট একাউন্টটিকে শক্তিশালী করে আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনার জন্য শুভকামনা ও ভালবাসা রইল ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপের বিকল্প নেই।আমাদের নিজের শত্তি বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। যাইহোক আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন জেনে অনেক ভালো লাগল। আপনি যেন তারাতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সে কামনা করি।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই আপু ,আমাদের নিজের স্টিমিট একাউন্ট এর শক্তি বৃদ্ধি এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ।দোয়া করবেন আপু, যাতে আমি তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। যা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন তাহলে খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজেই পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া,এত সুন্দর উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 
আপনার ৫০ স্টিম পাওয়ার আপ করা দেখে নিজের কাছে খুব ভালো লাগলো। আসলে পাওয়ার আপ অর্থ নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ করা অপরিহার্য। তাই আপনি এভাবে এগিয়ে যান, আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

ঠিকই বলেছেন ভাই,এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ করা অপরিহার্য।আমার জন্য দোয়া করবেন, যাতে এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আমার স্টিমিট একাউন্টটিকে শক্তিশালী করে আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনার জন্য ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ডিসেম্বরকে কেন্দ্র করে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনার লক্ষ্যে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া,এত সুন্দর উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।আপনার জন্যও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ভাই আপনার পরিকল্পনাটা খুবই ভালো। বর্তমানে পাওয়ার অফার প্রয়োজনীয়তা অপরিসীম। পাওয়ার আট করলে নিজের একাউন্টের সক্ষমতা অনেকক্ষণ বৃদ্ধি পায়। বর্তমানে ৫০ স্টিম পাওয়ার আপ মানে অনেক কিছু। আশা করি আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন এভাবেই পাওয়ার আপ করে।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যাতে এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

একাউন্টঃ @anisshamim
পাওয়ার বৃদ্ধিঃ = 10.0806%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63438.65
ETH 2632.46
USDT 1.00
SBD 2.75