ফটোগ্রাফি: আমার বাড়ির পিছনের জঙ্গলে সাদা বন্যফুল

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211003_184833.jpg

হ্যালো বন্ধুরা, শুভ সন্ধ্যা এবং আপনার সাথে আবার দেখা করার জন্য স্বাগতম, @andi-teh আমরা সবাই সবসময় সুস্থ আছি এবং আজ রাতে এখানে সেরা কাজ ভাগ করতে পারি আমি আমাদের সুন্দর গ্রাম বনের বুনো ফুলের কিছু ছবি শেয়ার করতে চাই।

IMG_20211003_184929.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই বন্য উদ্ভিদটি প্রায়ই বনের পাশাপাশি রাস্তার ধারে এবং বাগানে পাওয়া যায়, এটি একটি গুল্ম এবং এর অনেক শাখা রয়েছে, এই উদ্ভিদের দৈর্ঘ্য মাত্র অর্ধ মিটার এবং কুঁড়ি গোলাকার।

যদি ফুলগুলি এখনও প্রস্ফুটিত না হয়, তবে এই ফুলের একটি সাদা রঙের প্লাস হলুদ এবং ফুলগুলি শামুক দিয়ে আচ্ছাদিত, এবং ডালপালা এবং ফুলের মধ্যে যা থাকে তাও অনন্য এবং ছোট এবং আখের মতো মসৃণ।

IMG_20211003_184800.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই উদ্ভিদটিকে একটি বন্য উদ্ভিদ বলা হয় কারণ এটি বনে প্রচুর পরিমাণে বৃদ্ধি পায় এবং সমৃদ্ধ হয় এবং এখন এটি রাস্তার ধারে পাওয়া উন্নয়নে ছড়িয়ে পড়েছে এবং বাড়ির সামনে ছবি খুঁজতে গিয়ে আমি এটি পেয়েছি তাই যখনই এই বন্যফুল এবং এই ফুলটি আমাকে পছন্দ করে এবং যদিও এই ফুলটি বনের মধ্যে বন্য, আমি একটি বাড়িতে এনেছিলাম এবং আমার ফুলের বাগানে এটি রোপণ করতে চেয়েছিলাম।

IMG_20211003_184903.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

কিছুদিন আগে আমি রাস্তার পাশে এই উদ্ভিদটি দেখেছি, শুধুমাত্র আমাদের এলাকায় এই বন্যফুলটি সাধারণত ভেস্প বা মধু মৌমাছি দ্বারা পরাগায়িত হয়, এই বন্যফুলের বীজ বাতাসে সর্বত্র ছড়িয়ে আছে।
এই সপুষ্পক উদ্ভিদটি মাত্র আধা মিটার লম্বা, এবং এর অনেকগুলি শাখা রয়েছে যার প্রতিটি ফুল থাকে।

IMG_20211003_184825.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

একটি ফুলের 10 থেকে 23 টি ফুল থাকে এবং ফুলের মাঝখানে হলুদ ফুলের ব্যবস্থাও থাকে এবং সেখানেই এই বন্যফুলটি আকর্ষণীয় কারণ মাঝখানে হলুদ দাগ রয়েছে।

IMG_20211003_184948.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

যদি এই ফুলটি শুকিয়ে যায় তবে এটি ফুলের অমৃতের মধ্যে ফুলের বীজ ছেড়ে দেবে এবং এই বন্যফুল একটি খুব দীর্ঘজীবী উদ্ভিদ, এবং এই উদ্ভিদটির সামান্য গোলাকার পাতা রয়েছে এবং পাতার রঙ ফ্যাকাশে সবুজ।

শোভাময় উদ্ভিদ হিসেবে ব্যবহার করা হলে এই ফুলের উদ্ভিদটিও খুব ভালো কারণ ফুলগুলো সাদা এবং হলুদ রঙের সাথে মিলিয়ে খুব সুন্দর, কিন্তু দু sadখজনক কারণ ঝোপের কারণে কেউ এই ফুলটি রাখে না এবং আমার জন্য এই ফুলটি রোপণের জন্য খুবই উপযুক্ত এই ফুলের কারণে একটি সুন্দর এবং অনন্য রঙ রয়েছে এবং ফুলের বিভিন্ন আকার রয়েছে, একটি লম্বা এবং অন্যটি গোলাকার।

IMG_20211003_184921.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই সব ফুল আমি Redmi VIVOY15 ক্যামেরা ব্যবহার করে নিয়েছি এবং আমি পিক্সেল + গ্যালারি অ্যাপ্লিকেশনে ছবি সম্পাদনা করেছি

এই বুনো ফুলটি কতটা সুন্দর তা দেখুন, অন্য ফুল বা অন্যান্য শোভাময় ফুলের চেয়ে কম সুন্দর নয় এবং এটি লজ্জাজনক যে এই ফুলটি কেবল বনে রয়েছে, আমি জানি না কেন এবং আমি এটি রোপণের জন্য একটি বাড়িতেও নিয়ে এসেছি।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন সেই সাথে সুন্দর বর্ণনা করেছেন আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু শুনে খুব খুশি

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64504.36
ETH 3414.70
USDT 1.00
SBD 2.51