উঠোনে অতি সুন্দর অর্কিডের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210928_185509.jpg

হ্যালো সকল স্টিমিট বন্ধু, শুভরাত্রি এবং আমার সাথে আবার দেখা করার জন্য শুভেচ্ছা অর্কিডের সৌন্দর্য সম্পর্কে, কিন্তু এটি আরও আকর্ষণীয়, বন্ধুটি নিম্নরূপ।

এই উদ্ভিদটি একটি শোভাময় উদ্ভিদ, কারণ আমি শোভাময় ফুল বলি কারণ প্রত্যেকেরই অবশ্যই এই অর্কিড ফুল থাকতে হবে এবং এই ফুলটি প্রায়ই গাছে জন্মে, এবং এমন গাছপালাও রয়েছে যা অনেক এবং অনেক আকারের ঝোপঝাড় জন্মে।

IMG_20210928_185552.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই অর্কিড ফুল এই অর্কিড গাছের সর্বাধিক দৈর্ঘ্য 1 মিটার এবং যদি ফুল ফুলের মরসুমে ফুল অনেক বেড়ে যায় এবং একটি উজ্জ্বল রঙও পায়।

এই সপুষ্পক উদ্ভিদটি তার পাশে পাতা বা গাছে উঠতে অভ্যস্ত হয়ে লতাগুলি ব্যবহার করে নিজেকে ঝুলিয়ে রাখে।

এই ফুলের পাতাগুলি চকচকে সবুজ এবং জোড়ায় সাজানো এবং পাতার ডালপালার প্রান্তে টেন্ডারিলগুলি প্রদর্শিত হয় এবং এই অর্কিড ফুলের অনেক রঙ আছে, সেখানে বেগুনি বা গোলাপী ইত্যাদি রয়েছে।

IMG_20210928_185526.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এবং এটি একটি অর্কিড যা শুধু ফুল আছে বা রঙিন হতে চায় এবং আমি এটি এইভাবে রোপণ করি কারণ এটি দ্রুত বা দ্রুত বৃদ্ধি পাবে এবং এই অর্কিড ফুলের সুবিধা, যদিও আমরা এটি অপসারণ করতে ভুলে যাই

IMG_20210928_185518.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

যেসব উদ্ভিদ কাঁটাযুক্ত নয় এবং যেসব উদ্ভিদ বিভিন্ন স্থানে প্রায়ই পাওয়া যায় তাদের মধ্যে একটি, এই উদ্ভিদ এমন একটি উদ্ভিদ যার সর্বোচ্চ দৈর্ঘ্য ১ মিটার এবং এতে অনেক গুল্মও রয়েছে।

এই উদ্ভিদটিতে 2 টি সুন্দর রঙের সুন্দর ফুল রয়েছে, যেমন গোলাপি সাদা মিশ্রিত, একটি সাদা সবুজ কান্ড এবং পাতা রয়েছে।

IMG_20210928_185610.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই উদ্ভিদটিরও অনেক উপকারিতা রয়েছে, যার মধ্যে একটি হল পাতার রস ত্বকে কাঁটা মসৃণ করার জন্য ওষুধ হিসেবে ব্যবহার করা যেতে পারে। রস শুধুমাত্র সাদা।

এই ফুল এবং ইন্দোনেশিয়ার মানুষ, বিশেষ করে আচেতে, এই অর্কিড উদ্ভিদটি বনে অনেক বেড়ে ওঠে এবং এখন অনেকেই তাদের আঙ্গিনায় বা বাড়ির পিছনে এটি রোপণ করেছে, আমি সাধারণত এটিই দেখি।

IMG_20210928_185635.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই একটি উদ্ভিদ সত্যিই অসাধারণ, এর সৌন্দর্য এবং অনেক উপকারিতা সহ।

যদি মানুষ অর্কিড পছন্দ করে, তারা অবশ্যই এই ফুলের জন্য পাগল হবে, বিশেষত মহিলারা কারণ এটি সুন্দর এবং সুন্দর এবং এই উদ্ভিদটি শোভাময় উদ্ভিদের মধ্যে একটি যার স্বতন্ত্রতা এবং অসাধারণ সৌন্দর্য রয়েছে এবং এই উদ্ভিদটিও বরং একটি অনন্য রঙ, বিশেষ করে বেগুনি, মানুষের পছন্দের রং। নারী এবং গড়পড়তা মানুষ এই অর্কিডগুলি রোপণ করে যা রক্তবর্ণ এবং গোলাপী এবং এই অর্কিডটি কতটা সুন্দর, যদিও আমি একজন মানুষ, আমি সত্যিই ফুল গাছ পছন্দ করি।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

অর্কিডের চকচকে সবুজ খুবই ভালো লাগলো। আজকে প্রথম দেখলাম অনেক বর্ণনা সুন্দর ছিল এবং এটি আমাদের ত্বকে কাটা মিশ্রণে সহয়তা অনেক উপকারী করে অনেক ভালো লাগলো। এটির বর্ণনা অনেক সুন্দরভাবে দিয়েছেন।এটি দুই ধরনের হয়ে থাকে গোলাপি। অনেক শুভকামনা রইল

 3 years ago 

আমি এটা শুনে খুব খুশি, আমার বন্ধু, আশা করি এটি দরকারী, আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

খুবই সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি সেই সাথে আরো সুন্দর বর্ণনা করেছেন খুবই চমৎকার হয়েছে আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ শুভকামনা

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64243.42
ETH 3152.93
USDT 1.00
SBD 4.28