ফটোগ্রাফি: আমার গ্রামে সুন্দর সূর্যাস্ত

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210930_183810.jpg

শুভ সন্ধ্যা সকল স্ট্যামিয়ান বন্ধুরা, এই আনন্দের দিনে যথারীতি আমার সাথে ফিরে আসুন নতুন কিছু পোস্ট করতে @অ্যান্ডি-তেহ। আরে বন্ধুরা, আমাকে সত্যিই সুন্দর কিছু পোস্ট করতে দিন, এবং আমাদের গ্রামে এবং সূর্যাস্তের সময় গোধূলির সৌন্দর্য সম্পর্কে কথা বলুন।

IMG_20210930_183832.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

IMG_20210930_183800.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

এবং আমি গ্রামে এই গোধূলির সৌন্দর্য দেখেছি যখন আমি বিল্ডিংয়ের সময় কাজ থেকে বাড়ি এসেছিলাম এবং আমি এটি আমার নিজের সেলফোন ক্যামেরা, আমার VIVO Y15 সেলফোন এবং আমি কাজ থেকে বাড়ি ফিরে এসেছিলাম তাই যখন সূর্য ডুবে গেল তাই আমরা এবং আমার বন্ধুরা এই গোধূলির ছবি তোলা এবং আমার মনকে শান্ত করার জন্য থামল, এবং আমি সত্যিই প্রকৃতির এই Godশ্বরের সৃষ্ট প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করি এবং আমি সত্যিই এটি সম্পর্কে চিন্তা করি। গ্রামে সৌন্দর্য, কারণ গ্রামে এটি বাইরে সূর্যাস্ত থেকে দূরে নয় ..

আমি আমার নিজের গ্রামের দোকানে বিশ্রাম নেওয়ার সময় এই ছবিটি তুলেছিলাম এবং সেই উপলক্ষে আমি আমাদের গ্রামে সূর্যাস্তের কিছু ছবি তুলেছিলাম কারণ সন্ধ্যা খুব বিরল।

IMG_20210930_183732.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

IMG_20210930_183749.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

কিন্তু যা স্পষ্ট তা হল প্রকৃতির সৌন্দর্য হল একটি উপহার এবং অনুগ্রহ যা Godশ্বর আমাদের দিয়েছেন, আপনি কি কখনো কোনো বন্ধুর অভিজ্ঞতা পেয়েছেন, যখন কোনো বন্ধু প্রত্যন্ত স্থানে একা থাকে, সেই বন্ধু আপনার চারপাশে দেখে, কিন্তু বন্ধু ছাড়া এটি খুব এই পৃথিবী অনুধাবন না করে সুন্দর

গোধূলি খুবই বিরল এবং বিরল, তাই যদি নেমুর বন্ধু গোধূলির মুহূর্তটি নিয়ে ছবি তুলতে পারে এবং একটি স্বাভাবিক জায়গায়, বিশেষ করে গ্রামে, এবং রাত যখন অসাধারণ মনে হয়, তখনই আমি একটি ছবি তুলি।

IMG_20210930_183906.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

IMG_20210930_183721.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

আমি বিভিন্ন আকারে ছবি তুলি কিন্তু এক জায়গায়, যেমন একটি গ্রামে বা ধানের ক্ষেতে, আমি তাদের প্রান্তে বেড়ে ওঠা একটি গাছের পিছনে নিয়ে যাই কেন আমি এই ছবি তুলি, কারণ আমি আমার সব বন্ধুদের বাষ্পে আমার ছবি উপভোগ করতে দিই, যদি এক মঞ্চে প্রচুর শট আছে কিন্তু এটি আরও ভাল হয়ে যায় এবং আমি এটি কয়েকটি ভিন্ন পয়েন্ট বা জায়গায় নিয়ে যাই।

সূর্যাস্তের সময় সূর্যাস্ত সকলেরই খুব প্রিয়, সূর্যাস্তের সময় জ্বলজ্বল করা আকাশের সৌন্দর্য উপভোগ করার জন্য আমি নিজেও, গ্রামে সূর্যাস্ত কতবার দেখেছি, যারা পছন্দ করে তাদের জন্য সূর্যাস্তের আলাদা অর্থ আছে।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপ্রকৃতি
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

তাই এই উপলক্ষে আমি আশা করি আপনারা সবাই দেখবেন এবং পছন্দ করবেন, যদিও আমার পোস্টটি আপনার সব বন্ধুদের মতো ভালো না এবং আমি আশা করি আপনারা সবাই আমাকে সমর্থন করবেন এবং অনুপ্রাণিত করবেন যাতে আমি আরও ভাল হতে পারি, আপনাকে অনেক ধন্যবাদ।

IMG-20210905-WA0020.jpg

Sort:  

সূর্যাস্তের ফটোগ্রাফিগুলো দারুণ ছিল ভাইয়া।আসলে গোধুলির এই সময়ে আমরা প্রকৃতির এক অপরুপ রূও দেখতে পায় যেন প্রকৃতিতে রঙের মেলা বসেছে এমন একটি ভাব চলে আসে এ সময়।
আপনার তোলা ফটোগ্রাফিতেও এ বিষয়টা ফুটে উঠেছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর মুহুর্তের ছবিগুলো শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

অসাধারণ মনোমুগ্ধকর ফটোগ্রাফি, খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন, সেই সাথে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন, আমাদের সাথে আপনার সুন্দর মুহুর্ত শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধুকে দেখে খুব খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50