বনে বাদামী রঙের একটি প্রজাপতির সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বাষ্পময় বন্ধুরা শুভ রাত্রি এবং আমার সাথে ফিরে আসুন @andi-teh এবং আমি আশা করি আপনি সব সময় সুস্থ আছেন এবং আশা করি আপনি সর্বদা এখানে সেরা কাজ ভাগ করতে পারেন, এবং আমি প্রজাপতি বা পোকামাকড় সম্পর্কে পোস্টগুলি ভাগ করব।

IMG_20211106_184908.jpg
© Original Photos By @andi-teh Location

আমরা প্রায়শই বিভিন্ন জায়গায় এই প্রজাপতির মুখোমুখি হই এবং অবশ্যই প্রায়শই বনে পাওয়া যায়। যদিও গ্রামে বসবাস করে এবং প্রায়শই বনে পাওয়া যায় এবং প্রায়শই ফুলের বাগানে দাঁড়িয়ে থাকে এবং যদি তাই হয় তবে বাড়িতে ফুল ব্যবহার করে এই জন্য আপনার ফুলের প্রয়োজন। ঘরে. এছাড়াও ফুল, ঘরকে সুন্দর করে তুলতে পারে এবং প্রজাপতিদের দাঁড়াতে পারে। এ ছাড়া বাড়িতে কী কী ফুল লাগাতে হবে।

এই প্রজাপতিটি এক ধরনের প্রজাপতি পোকা বা আপনি বলতে পারেন এই প্রজাপতি এবং এই পোকাটির শরীর বেশ বড় এবং এই প্রজাপতিটি দেখতে সুন্দর তার অনন্য রঙের কারণে এবং সাধারণত পাতলা এবং স্তরযুক্ত ডানা থাকে।

IMG_20211106_184724.jpg
© Original Photos By @andi-teh Location

যারা পোকামাকড় বা প্রজাপতি পছন্দ করেন তাদের জন্য এই প্রাণীগুলি পালন করা খুবই উপকারী কারণ এই প্রাণীগুলি খাদ্য এবং স্থানের দিক থেকে অন্তর্ভুক্ত করা হয় ঠিক একই রকম এবং যদি এই প্রজাপতিটি কেবল একটি ফুলের গাছে দাঁড়ায়, বিশেষ করে আমরা যারা প্রতিদিন ফুল ফোটে। , প্রজাপতি আছে - এই প্রজাপতি দিন দিন.

এই প্রজাপতিটি, যদি আমরা আরও বিশদে দেখি, দেখতে ফড়িং এবং পোকামাকড়ের মতো, তবে আমি মনে করি এই প্রজাপতিটির মধ্যে যা অনন্য তা হল এর মাথা। কারণ এর মাথায় তিনটি রং যেমন সাদা, লাল এবং কালো।

IMG_20211106_184759.jpg
© Original Photos By @andi-teh Location

সুতরাং এই প্রজাপতির ভাল জিনিস হল এটির দৌড় বা উড়তে অবিশ্বাস্য গতি রয়েছে। গতকাল এটি তুলতে আমার খুব কষ্ট হয়েছিল এবং আমি মাত্র কয়েকটি শট পেয়েছি। আর হঠাৎ এই প্রজাপতিটি আবার উধাও হয়ে গেলে আমি পালিয়ে যাওয়ার ভয়ে ছবি তুললাম এবং আমার সেলফোন দিয়ে একটি ছবি তুললাম এবং গতকাল একটি ম্যাক্রোও ছিল।

এখানে আমি প্রজাপতি এবং পোকামাকড়ের মধ্যে তাদের আকার এবং রঙ দ্বারা পার্থক্য করব। এর কারণ হল প্রজাপতিগুলি অবশ্যই সুন্দর এবং উজ্জ্বল রঙ এবং রঙের হতে হবে, যেখানে পোকামাকড় সাধারণত গাঢ় বা চ্যাপ্টা, নিস্তেজ এবং বাদামী হয়।

IMG_20211106_184741.jpg
© Original Photos By @andi-teh Location

এবং প্রজাপতি থেকে পোকামাকড়কে আলাদা করার আরেকটি উপায় রয়েছে, এটি বলা যেতে পারে যে একটি প্রজাপতি এবং একটি পোকামাকড়ের মধ্যে পার্থক্য হল যখন দুটি পোকা বিশ্রাম নেয়, যেখানে একটি প্রজাপতি সাধারণত তার ডানা উঁচু করে বা অন্য জায়গায় শুয়ে বিশ্রাম নেয়, কিন্তু যদি সেখানে থাকে। পোকামাকড়, তারা তার ডানা ছড়িয়ে দেয়

IMG_20211106_184832.jpg
© Original Photos By @andi-teh Location

এই পোকাটির সম্পর্কে ভাল জিনিস হল এটি অবিশ্বাস্যভাবে দৌড়ানো বা উড়ন্ত গতি, গতকাল এটি তুলতে আমার খুব কষ্ট হয়েছিল আমি শুধুমাত্র কয়েকটি শট পেয়েছি এবং যখন আমি হঠাৎ এই পোকাটি আবার অদৃশ্য হয়ে গেল, তবে আমি এটির একটি খুব ভাল ছবি তুলেছি গতকাল পোকা।

IMG_20211106_184843.jpg
© Original Photos By @andi-teh Location

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

এই পোস্টটি সংকলন করার সময় যদি আমার কথায় এবং লেখায় ভুল হয়ে থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আপনি বরাবরই অনেক সুন্দর ফটোটি করেন ভাই। আজকের ম্যাক্রো ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ছিল। দক্ষ হাতে নিদারুণ প্রতিচ্ছবি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 3 years ago 

মন্তব্য এবং সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ একটি সুন্দর দিন

 3 years ago 

আপনার বনে দেখা প্রজাপতিটি সত্যিই অসাধারণ। আর প্রতিটি ছবি আপনি অসাধারণ ভাবে তুলেছেন। যা দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। আর প্রজাপতি সম্পর্কে আপনি খুব সুন্দর ব্যাখ্যা দিয়েছেন যা পড়ে খুবই ভালো লাগলো ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ এবং আমি যখন আপনার মন্তব্যগুলি পড়ি তখন আমি সত্যিই এটি পছন্দ করি

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। কারণ আপনি অনেক সুন্দর একটা প্রজাপতির ফটোগ্রাফি করেছেন। আমার কাছে তো এই ফটোগ্রাফি গুলো খুব ভালো লেগেছে। কারণ সবুজ ঘাসের উপরে বসে থাকা প্রজাপতি অনেক সুন্দর লাগে। অনেক ভালো লাগলো আমরা ফটোগ্রাফি গুলো দেখে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

এই খুব বাজি মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, আমি মন্তব্য দেখেছি যখন আমি স্পর্শ করা হয়

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65688.41
ETH 3444.44
USDT 1.00
SBD 2.64