সাদা ড্রাগন ফুল স্মার্টফোন ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210731_201436.jpg

হাই সকল স্টীমিট বন্ধুরা, আবার দেখা করার জন্য স্বাগত জানাই @অ্যান্ডি-তেহ আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং আমাদের ভরণপোষণ সহজ হয়, আমিন, এই পোস্টে আমি সুন্দর ফ্রাঙ্গিপানি ফুলের উদ্ভিদ সম্পর্কে শেয়ার করতে চাই এবং এই উদ্ভিদটি খুব ভাল পরিবেশ সুন্দর করা।

বন্ধুরা অবশ্যই এই সাদা ড্রাগন ফুলের উদ্ভিদ সম্পর্কে ইতিমধ্যেই জানবে এবং আমি এটিকে আরো একটু ব্যাখ্যা করব, কারণ আমি এই পৃথিবী সম্পর্কে যা জানি তা শেয়ার করতে সত্যিই পছন্দ করি।

সাদা ড্রাগন ফুলের উদ্ভিদ এমন একটি উদ্ভিদ যা বিভিন্ন স্থানে বা অঞ্চলে খুব সাধারণ, এই উদ্ভিদ seasonতুতে বৃদ্ধি পায় এবং প্রস্ফুটিত হয়, সাদা ড্রাগন ফুলের বিভিন্ন প্রকার রয়েছে এবং রঙগুলিও পরিবর্তিত হয়, এই সামান্য সাদা রঙ সহ।

IMG_20210731_201453.jpg
© 2021 All Original Photos By @andi-teh Location

IMG_20210731_201511.jpg
© 2021 All Original Photos By @andi-teh Location

এই উদ্ভিদ যদি ফুলের মৌসুমে ফুল ঘন হয় এবং সাধারণত একটি ডালপালা 6 বা ফুল বৃদ্ধি পায় এবং একটি ফুলে মাত্র 5 টি ফুল থাকে।

এবং এই উদ্ভিদটি কীভাবে কলম করে এবং ডালপালায় স্ট্যাকিং করে এটি বৃদ্ধি করতে পারে, এবং এই উদ্ভিদটির বাকল এবং পাতায় সাদা রস থাকে, টারটার স্বাদ তিক্ত এবং চটচটে হয়।

IMG_20210731_201421.jpg
© 2021 All Original Photos By @andi-teh Location

IMG_20210731_201443.jpg
© 2021 All Original Photos By @andi-teh Location

আমার বাগানের একটি মাত্র 1 মিটার লম্বা এবং আমি মাত্র কয়েক মাস আগে এটির যত্ন নিয়েছিলাম এবং এখন এটি তার প্রথম ফুল উৎপাদন শুরু করেছে।

আমি আমার সামনের আঙ্গিনায় এটি রোপণ করেছি, এই উদ্ভিদটি হোম পেজের পরিবেশকে সুন্দর করতে পারে এবং আশেপাশের পরিবেশকে সুন্দর করতে পারে, এই সাদা ড্রাগন ফুলের উদ্ভিদটি আশ্চর্যজনক।

PHOTO TAKENVIVOY15
CATEGORYPHOTOGRAPHY
LOKATIONACEH-INDONESIA
PHOTOGRAFER@andi-teh

সাদা ড্রাগন ফুলের উদ্ভিদ সম্পর্কে আমি এই পোস্টে এতটুকুই বলতে পারি, আশা করি বন্ধুরা অনেক উপকার পাবে, এবং আমি বলব সমস্ত স্টিমিয়ান বন্ধুদের ধন্যবাদ

Sort:  
 3 years ago 

বাহ! বেশ সুন্দরতো। আমি প্রথমবার দেখলাম এই ফুলটি। আপনি সুন্দরভাবে দৃশ্যগুলো ক্যাপচার করেছেন, অনেক সুন্দর লাগছে ফুলটি। ধন্যবাদ আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমি এটা শুনে খুব খুশি

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68916.78
ETH 3733.42
USDT 1.00
SBD 3.73