গোলাপী কাগজের ফুলের সৌন্দর্য কিছুটা সাদা

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো স্টিমিট বন্ধুরা সব শুভরাত্রি এবং আবার দেখা করতে পেরে খুশি @andi-teh আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করে নেওয়া চালিয়ে যেতে পারি এই খুব খুশির রাতে আমি বাড়িতে কাগজের ফুলের সৌন্দর্য সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই পৃষ্ঠাা

IMG_20211009_192701.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এখন এই কাগজের ফুল যখন রোদে ছায়ায় উন্মুক্ত হয় তখন এই গাছের পাতা বড় হয় এবং পাতা হালকা সবুজ হয় এই কাগজের ফুলের উদ্ভিদ প্রতি কান্ডে প্রায় 5 বা 7 ফুল উৎপাদন করতে পারে এবং কয়েক দিনের জন্য প্রস্ফুটিত হতে পারে ফুলগুলি ধীরে ধীরে সামান্য গোলাপী হবে এবং এই ফুলটি গোলাপি সাদা মিশ্রিত হবে এবং সময়ের সাথে সাথে এই ফুলটি গোলাপী হয়ে যাবে।

এই উদ্ভিদটি গ্রুপে সবচেয়ে ভালভাবে রোপণ করা হয় কারণ ফুলগুলি একই আকারের হবে এবং পরিবেশকে উজ্জ্বল করতে পারে বা আমাদের নিজের ঘরকে সুন্দর করতে পারে।

IMG_20211009_192531.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই ফুলটি একটি সূক্ষ্ম উদ্ভিদ এবং এটি কিভাবে রোপণ করা যায় তা খুব সহজেই জানা যায় যেমন কাণ্ড কাটা এবং ছাগলের শস্যাগার মাটির মত একটি আর্দ্র ও উর্বর মাটিতে ফেলে রাখা এবং আমাদের রোদে লাগাতে হবে।

IMG_20211009_192650.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

কাগজের ফুলগুলি এমন একটি ফুল যা অনেক প্রকারের এবং এটি প্রতিটি কান্ডে ফুলপ্রেমীদের জন্য একটি খুব স্বতন্ত্র রঙ রয়েছে, এটিতে কেবল 10 বা 20 ফুল রয়েছে তাই এই কাগজের ফুল।

এই ফুলের একটি প্রকারও আছে, প্রথমটি পাতলা এবং দ্বিতীয়টি মোটা।আমার ছবিতে এটি এক ধরণের পাতলা স্ট্র্যান্ড এবং এছাড়াও লাল গোলাপী এবং সামান্য সাদা এবং গোলাপী সহ বেশ কয়েকটি রঙ রয়েছে, যা সবই সুন্দর।

IMG_20211009_192617.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই উদ্ভিদ গোষ্ঠী বা অনেকের মধ্যে রোপণ করা ভাল যদি প্রস্ফুটিত theতুতে ফুলগুলি বৃদ্ধি পাবে এবং প্রচুর পরিমাণে প্রস্ফুটিত হবে, এটি বাড়ির পরিবেশকে সুন্দর করতে পারে।

IMG_20211009_192546.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আর এইটা আমি গত রাতে নিয়েছিলাম কারণ রাতে ফুলগুলোও খুব সুন্দর।এই প্রথম আমি রাতে ফুল নিলাম, এটাও সুন্দর লাগছে যদি আমরা রাতে ফুল নিই।

আমি আমার বাড়ির সামনে এই ফুলের সব ছবি তুলেছি এবং আমারও অনেক প্রজাতি আছে
এই ফুলের উদ্ভিদটি আশ্চর্যজনকভাবে ভাল নতুন অঙ্কুর উত্পাদন করতে থাকবে, যদি এই উদ্ভিদটি ফুলের মরসুমে থাকে তবে ফুলগুলি বৃদ্ধি পাবে এবং প্রচুর পরিমাণে প্রস্ফুটিত হবে।

IMG_20211009_192555.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই কাগজের উদ্ভিদটিতে বিভিন্ন ধরণের পাতলা ফুল এবং কিছু ছাল ফুল রয়েছে যা গোলাপী এবং হলুদ বা গোলাপী সহ বিভিন্ন রঙে আসে।

এবং কান্ডে বিভিন্ন রঙের বেশ কয়েকটি ফুল আছে যেমন আমার ছবিতে, কান্ডের একটি সুন্দর রঙ রয়েছে

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি আমার কোন কথা ও লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলা খুব সুন্দর হয়েছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ বন্ধু সুক

ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারন হয়েছে। সুন্দর করে বর্ণনা করেছেন। শুভকামনা রইল।

 3 years ago 

তথ্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64506.46
ETH 3417.81
USDT 1.00
SBD 2.50