এটি একটি সুন্দর সাদা রঙের বন্য ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সমস্ত স্টিমিয়ান বন্ধুরা শুভ রাত্রি এবং আবার দেখা করতে পেরে আনন্দিত @andi-teh আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এই স্টিমাইট প্ল্যাটফর্মে সেরা কাজ শেয়ার করা চালিয়ে যেতে পারি। আজ রাতে আমি এই সুন্দর বন্য ফুল এবং বন্য বনের জীবন্ত ফুলের কিছু ছবি শেয়ার করছি।

IMG_20211105_200459.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এবং এই ফুলটি একটি সূক্ষ্ম স্পর্শও হতে পারে যাতে আমাদের সবাইকে অবাক করে এবং আনন্দ দেয়, তাই এই ফুলটিকে একটি খুব সুন্দর উপহার হিসাবে দেখা হয় এবং প্রেমীদের দ্বারা পছন্দ করা হয়।

এই বন্য ফুলটি দেখতে খুব সুন্দর এবং কমনীয় দেখায় বিশেষ করে আকর্ষণীয় রঙ এবং অসাধারণ ফুলের কারণে। এবং এই ধরনের ফুলের অন্যান্য শোভাময় ফুলের মতো বেশ কয়েকটি রঙ রয়েছে যেমন সাদা এবং লাল বিন্দুর মিশ্রণ, এই ফুলগুলির কোনওটিই সামান্য আর্দ্র মাটিতে ভাল জন্মে এবং খুব শুষ্কও হয় না।

IMG_20211105_200521.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই ফুলটি দেখতে খুব সুন্দর এবং মোহনীয় দেখায় প্রধানত এর আকর্ষণীয় রঙ এবং দুর্দান্ত প্রস্ফুটনের কারণে এবং এই ধরণের ফুলে আরও অনেকগুলি শোভাময় ফুল রয়েছে যেমন লাল এই ফুলগুলির মধ্যে কোনটি সামান্য আর্দ্র এবং কম শুষ্ক মাটিতে ভাল জন্মে।

সাদা বুনো ফুলের একটি প্রকার যা একটি ফুলের আকৃতি আছে যা অন্যদের তুলনায় বেশি ফুল আছে। এই ফুলের আরও প্রস্ফুটিত চেহারা এবং আকারে গোলাকার এবং ঘন পাতা।

IMG_20211105_200538.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমার মতে ফুল হল পৃথিবীর সবচেয়ে সুন্দর উপহারগুলির মধ্যে একটি এবং ফুল হল সেই আলোগুলির মধ্যে একটি যা সমস্ত প্রেমিকের বাগানে বিদ্যমান এবং অনেকের জন্য আনন্দ নিয়ে আসে। ফুলগুলি করুণা দেয় এবং একটি সূক্ষ্ম স্পর্শ দেয় যা আমাদের সকলকে বিস্মিত এবং খুশি করে। যাতে ফুল একটি খুব সুন্দর উপহার হিসাবে দেখা হয় এবং প্রেমীদের দ্বারা খুব পছন্দ হয়।

এই গাছটিকে বন্য উদ্ভিদ বলা হয় কারণ এটি বনে জন্মায় এবং বৃদ্ধি পায় এবং এখন এটি রাস্তার পাশে পাওয়া উন্নয়নে ছড়িয়ে পড়েছে এবং আমি বাড়ির সামনে ছবি খুঁজতে গিয়ে এটি পেয়েছি তাই প্রতিবারই আমি এই বন্যফুল এবং এই ফুলটি পছন্দ করি। ভালোবাসি এবং যদিও এই ফুলটি একটি বন বনে আমি একটি বাড়ি এনেছিলাম এবং এটি আমার ফুলের বাগানে লাগাতে চাই।

IMG_20211105_200547.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

কিছু দিন আগে আমি রাস্তার ধারে এই গাছটি দেখেছিলাম কিন্তু আমাদের এলাকায় এই বনফুলগুলি সাধারণ এবং এই বন্য ফুলের বীজগুলি বাতাসে সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে থাকে, এবং এই ফুলের গাছটি মাত্র আধা মিটার লম্বা এবং অনেকগুলি শাখা রয়েছে যা প্রতিটি ফুল .

গতকাল কিছু ছবি খুঁজতে গিয়ে বনের মধ্যে এই সুন্দর ফুলটি দেখতে পেলাম, তারপর সেখানে থামলাম এবং এই ফুলের কিছু ছবি তুললাম এবং এই ফুলটি বনে খুব সাদা এবং অনেক ফুল আছে, প্রতিটি কান্ডে ফুল রয়েছে।

IMG_20211105_200600.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই সপুষ্পক উদ্ভিদটিও একটি ঝোপঝাড় যদিও এর অনেকগুলি শাখা রয়েছে এবং ফুল ফোটার আগে খুব ভালভাবে আচ্ছাদিত থাকে এবং যখন এটি প্রস্ফুটিত হয়, তখন ফুলের সারাংশ মাঝখানে স্পষ্টভাবে দেখা যায়।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি কোন শব্দ থাকে এবং আমার লেখায় ভুল থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আপনাদের সকলকে ধন্যবাদ জানাই

IMG-20210905-WA0020.jpg

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67421.43
ETH 3217.92
USDT 1.00
SBD 2.66