বন্য জঙ্গলে বসবাসকারী গোবর পোকার সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211014_173015.jpg

হ্যালো সকল বাষ্পীয় বন্ধুরা শুভ সন্ধ্যা এবং আপনাকে আবার দেখার জন্য স্বাগত জানাই @andi-teh আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করতে পারি এই খুব খুশির রাতে আমি বনের মধ্যে বসবাসকারী পোকার জীবন সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই বন। জংগল.

IMG_20211015_192804.jpg
© Original Photos By @andi-teh Location

এই পোকাটি একটি গোবর পোকা, আমি জানি না কেন এই প্রাণীর নাম, এবং এটি বিভিন্ন পাতায় বাস করে এবং এই পোকাটি এমন একটি পোকা যার মধ্যে সুন্দর পোকা রয়েছে, বিশেষ করে মাথায় একটি কালো এবং বাদামী মাথায় রঙ, এবং এই পোকার শিং নেই।

এই পোকাটি আমার মতে বন্য জঙ্গলে বাস করে, আমি খুব কমই এইরকম একটি পোকা খুঁজে পাই এবং এটি একটি কাকতালীয় ঘটনা যে আমি একটি বুনো পাতায় এই পোকাটি পেয়েছি, এবং আমি প্রকৃতপক্ষে এই পোকাটির বেশ কয়েকটি শৈলী খুঁজে পেতে পারি এবং যা আমি সবচেয়ে বেশি অগ্রাধিকার দিচ্ছি তা হল মাথা, কারণ মাথার উপর এটি একটি খুব সুন্দর রঙ আছে, এবং তাই আমি মাথার উপর অনেক জোর দিয়েছি।

IMG_20211015_192831.jpg
© Original Photos By @andi-teh Location

এবং নীচে আমি আমার কিছু ফটোগ্রাফি ফলাফল দেখাব এবং আশা করি আজ রাতে আমার বিষয়বস্তু আকর্ষণীয়, ধন্যবাদ, এবং একটি ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে এই পোকাটির কিছু ছবি এবং আমি এটি একটি VIVOY15 সেলফোন দিয়ে খুব দ্রুত আপলোড করেছি, এবং আমি এই ম্যাক্রো দিয়ে এই পোকাটি নিয়েছি যেটা আমি আমার সেলফোন ক্যামেরাতে আমার সেলফোন ব্যবহার করে ইনস্টল করেছি ..

এবং এটি নেওয়ার উপায় অবশ্যই অন্যদের সাথে বিবেচনা করা উচিত যাতে এটি বিবর্ণ না হয়ে সুন্দর এবং পরিষ্কার দেখায়, কিন্তু এই পোকাটি ছবি তোলা খুব সহজ কারণ এটি মানুষকে ভয় পায় না, এবং যদি আমরা এটিকে বিরক্ত না করি তবে এই পোকাটি উড়ে যাবে না।

IMG_20211015_192743.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20211014_173125.jpg
© Original Photos By @andi-teh Location

এই পোকা সাধারণত বুনোফুল এবং তুলায় পাওয়া যায় আমার এলাকায় প্রচুর তুলা জন্মে কারণ আমাদের জায়গায় তুলার গাছ আছে যখন তুলার ফলের মৌসুমে গাছের নিচে তুলার বাগ থাকে।

এই পোকা অন্য পোকার মতো মানুষের খুব কাছাকাছি, যখন আমি ছোট ছিলাম তখন আমি এই পোকা দিয়ে খেলতাম কারণ আমরা যদি এটি ধরে রাখি তবে এটি মানুষকে চালায় না বা আঘাত করে না, এবং এটি ধরা খুব সহজ তাই এটি উড়ে যাবে না।

IMG_20211015_192719.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20211014_173122.jpg
© Original Photos By @andi-teh Location

এবং এই পোকাটি আসলে ছোট নয় যদিও এটি ছবিতে বড় দেখায় কিন্তু আমি আমার ফোনের সেটিংসেও সবচেয়ে বড় আকার সেট করেছি কারণ এটি সুন্দর দেখানোর জন্য, এবং যাতে এটি ছবিতে স্পষ্টভাবে দৃশ্যমান হয় এবং এখানে কিছু খুব ভাল বিটল ছবি।

IMG_20211014_173034.jpg
© Original Photos By @andi-teh Location

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপশু
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি পোস্টটি সংকলন করার সময় আমার কথায় এবং লেখায় ভুল থাকে, আমি আন্তরিকভাবে দু apologখিত এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন ও বেশ ভালো আলোচনা করেছেন। পোকাটি সম্পর্কে।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ এবং শুভকামনা সমর্থন করুন

 3 years ago 

আমার এলাকায় প্রচুর তুলা জন্মে কারণ আমাদের জায়গায় তুলার গাছ আছে যখন তুলার ফলের মৌসুমে গাছের নিচে তুলার বাগ থাকে।

এটা থেকে একটা কথা বলি অনেকেই অনেক কিছু দেখাবার জন্য করে থাকে আল্লাহ আমাদের হেফাযত করুন আমিন।

 3 years ago 

ধন্যবাদ আমি খুব খুশি হলাম যখন আমি আপনার মন্তব্য পড়লাম একটি সুন্দর দিন

 3 years ago 

প্রথম ছবিটা দেখে আমি ভয় পাইছি😇😇পোকাটা কি ভাবে তাকিয়ে আছে। মনে হচ্ছে আমার চোখ খেয়ে ফেলবে 🥺সুন্দর ভাবে এই পোকার ছবি গুলো তুলেছেন ভাই। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ বন্ধু শুভকামনা

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66437.31
ETH 3491.76
USDT 1.00
SBD 2.69