আমাদের গ্রামের ধানের ক্ষেতে সূর্যাস্ত কত সুন্দর

in আমার বাংলা ব্লগ3 years ago

শুভ সন্ধ্যা সকল স্টেমিয়ান বন্ধুরা, নতুন কিছু পোস্ট করার জন্য এই খুশির দিনে যথারীতি আমার সাথে ফিরে আসুন @অ্যান্ডি-তেহ। আরে বন্ধুরা, আমাকে সত্যিই সুন্দর কিছু পোস্ট করতে দিন, এবং আমাদের গ্রামের বাড়িতে এবং সূর্যাস্তের সময় ধানক্ষেতের সৌন্দর্যের কথা বলি।

IMG_20210913_191204.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

সূর্যাস্ত বিকেলের সবচেয়ে সুন্দর জিনিস। এমনকি সূর্যাস্তের সময়ও কিছু ভিন্ন চিত্র রয়েছে, কখনও কখনও এইরকম এবং কখনও কখনও এরকম, আমাদের প্রত্যেকেরই এরকম জিনিসগুলির জন্য পৌঁছতে হবে না।

IMG_20210913_191154.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

*কিন্তু যা স্পষ্ট তা হল প্রাকৃতিক সৌন্দর্য একটি উপহার এবং অনুগ্রহ যা Godশ্বর আমাদের দিয়েছেন, আপনি কি কখনো কোনো বন্ধুর অভিজ্ঞতা পেয়েছেন, যখন কোনো বন্ধু প্রত্যন্ত স্থানে একা থাকে, সেই বন্ধু আপনার চারপাশে তাকিয়ে থাকে, কিন্তু বন্ধু ছাড়া এই পৃথিবীকে উপলব্ধি না করেই খুব সুন্দর

সাধারন জায়গায়, বিশেষ করে গ্রামে গোধূলি খুবই বিরল, এবং যখন সন্ধ্যাটা অসাধারণ লাগে, আমি সাথে সাথে একটা ছবি তুলি।

IMG_20210913_191216.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

বন্ধুরা গ্রামে ধানের ক্ষেতে এবং বাগানে সূর্যাস্ত দেখতে পায়, সেখানে থাকার মত মনে হয় কিন্তু পারে না কারণ গোধূলি কেবল একটি মুহূর্তের জন্য স্থায়ী হয় এবং তারপর অদৃশ্য হয়ে যায়।

IMG_20210913_191110.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

এই খুব খুশির দিনে আমি আপনাকে আমার দৈনন্দিন কাজকর্ম এবং বন্ধুদের সম্পর্কে বলতে চাই, তাই গল্পটি এই খুব খুশির দিনে, আমার বন্ধুদের সাথে একটি পিকনিক বা সমুদ্র সৈকতে খেলতে যাওয়ার জন্য একটি অ্যাপয়েন্টমেন্ট আছে যা এত সুন্দর পরিবেশ । ।

IMG_20210913_191142.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

এবং এখানে পরিবেশ সত্যিই মজাদার এবং শীতল, আমরা গোসল করি, স্নান শেষ করার পরে, এটি শীতল কারণ আজকের আবহাওয়াও কিছুটা মেঘলা, তাই এটি সত্যিই শীতল।

যখন আমি কাজ থেকে বাড়ি ফিরি, যথারীতি, আমি ভাগ করার জন্য উপকরণ বা ফটো খুঁজছি।
এই উপলক্ষে আমি আশা করি সব বন্ধুরা খুশি এবং ভালো লেগেছে, যদিও আমার পোস্টটি আপনার সকলের মতো ভাল না হলেও আমি আশা করি আপনি গ্রহণ করবেন এবং আমার জন্য সমর্থন এবং প্রেরণা প্রদান করবেন যাতে আমি আরও ভাল হতে পারি।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপ্রকৃতি
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফার@ অ্যান্ডি-চা

তাই এই উপলক্ষে আমি আশা করি আপনারা সবাই দেখবেন এবং পছন্দ করবেন, যদিও আমার পোস্টটি আপনার সব বন্ধুদের মতো ভালো না এবং আমি আশা করি আপনারা সবাই আমাকে সমর্থন করবেন এবং অনুপ্রাণিত করবেন যাতে আমি আরও ভাল হতে পারি, আপনাকে অনেক ধন্যবাদ।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি দেখাতে অনেক সুন্দর হয়ছে আলোচনা করেছেন অনেক সুন্দর করে। বিশেষ করে ড্রেন এর উপর দিয়ে টং ঘর আর উপরে রক্তিম আকাশ।
শুভকামনা রইল

 3 years ago 

এটা কি সত্যি বন্ধু, তোমার দিনটা ভালো কাটুক

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে।সব গুলো ফটোগ্রাফি প্রশংসার দাবিদার।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আমি এটা শুনে খুব খুশি

 3 years ago (edited)

ওয়াও ,ছবি গুলি দেখে চোখ সরাতে পারছি না। আপনি সুন্দর ভাবে ক্যামেরা বন্দি করেছেন। খুব ভালো লাগলো ।শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুদের দিনটি সুন্দর হোক

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62952.72
ETH 2429.38
USDT 1.00
SBD 2.56