হোম পেজে সুন্দর এবং অনন্য জিনিয়া ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210927_184928.jpg

হ্যালো, প্রিয় বন্ধুরা, আমাকে সমর্থন করার জন্য এবং সবাইকে শুভ রাত্রি, এবং আবার দেখা করতে পেরে খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং আমার কাজ ভাগ করে নিতে সক্ষম হই। আজ রাতে আমি এখানে সেরা সাদা জিনিয়া ফুল ভাগ করতে চাই।

IMG_20210927_184943.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই জিনিয়া ফুলটি মানুষ খুব পছন্দ করে কারণ এই ফুলটি সুন্দর এবং সুন্দর এবং এই উদ্ভিদটি শোভাময় উদ্ভিদের মধ্যে একটি যার একটি অনন্য এবং অসাধারণ সৌন্দর্য রয়েছে এবং এই উদ্ভিদটি কান্ড এবং ফুল থেকে খুব পছন্দ করে, এটি একটি চকচকে সাদা ফুলের রঙ।এবং ফুলের মাঝখানে এক ধরনের ফল আছে, ফুল পাতলা কিন্তু আছে

এবং আমি আপনাকে ট্যাম্পা আইডিট ফুল সম্পর্কে বলতে চাই এবং এটি পিক্সলার অ্যাপ্লিকেশন দিয়ে সম্পাদিত হয়েছিল এবং ফুলের আকৃতি সাদা এবং মাঝখানে হলুদ দাগ রয়েছে, এবং মৌমাছিও আছে কারণ আমি কেবল ফুলের একটি ছবি তুলতে পারি। মৌমাছি আছে কারণ মৌমাছি দৌড়ায়, এবং এই উদ্ভিদটি মাত্র 50 সেন্টিমিটার লম্বা এবং যদি এখনও ফুল ফোটে না তবে এটি আশ্চর্যজনক।

IMG_20210927_184851.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

ফুলগুলি খুব ছোট এবং গোলাকার, যদি ফুলগুলি শুকিয়ে যায় তবে কেবল ডালে ফুল থাকবে।
এবং হালকা সবুজ পাতা এবং ডালপালা এবং অনেক শাখা রয়েছে।

ফুলের সাদা রঙ খুব কাছ থেকে দেখলে খুব সুন্দর হয়, ফুলগুলো নরম তুলোর মত

আমি উত্তর আচেতে আমার হোম পেজে এই জিনিয়া ফুলের উদ্ভিদটি খুঁজে পেয়েছি এবং আমি Pixlr অ্যাপ্লিকেশন সহ VIVOY15+ ক্যামেরা ব্যবহার করে একটি ছবি তুলেছি।

সম্পাদনা ছাড়া ফুল

IMG_20210927_184919.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এবং এখানে, বন্ধুরা, ফুলগুলি সম্পাদনা করা হয় না তাই ফুলগুলি কিছুটা বিবর্ণ হয় কারণ আমার সেলফোন আর ভাল নেই, তাই আমাকে প্রতিটি পোস্ট সম্পাদনা করতে হবে, আপনি জানেন, বন্ধু, সম্পাদনা ছাড়া ফুল আমার সেলফোনের জন্য কিছুই নয়, এবং আমার হোম পেজে প্রচুর গাছপালা শুধু জিনিয়া ফুল নয় কাগজের ফুল এবং কম্বোডিয়া ফুল বা অন্যান্য।

IMG_20210927_184908.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমাদের এলাকায় এই ফুলটিকে সাধারণভাবে জিনিয়া ফুল বলা হয় এবং এই ফুলের সাদা এবং লাল সহ বিভিন্ন জাত এবং রঙ রয়েছে

একটি ফুলে মাত্র flowers টি ফুল বা দুইটি থাকে, এই ফুলগুলি এই ফুলের বিভিন্ন আকারের হয় এবং মাঝখানে তাদের ভিতরের দিকে ঠেলে দেয়।

IMG_20210927_184831.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এটি একটি ফুলের উদ্ভিদ যার অনেক শাখা রয়েছে যদিও এটি দেখতে বেশ ছোট এবং ঝোপঝাড়ও।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই ..

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো অনেক জোস ছিল দুই নম্বর ফলটি আমার খুব, যদি নাম জানেন তাহলে আমাকে একটু জানাবেন তো ফুলের নাম কি?

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ দ্বিতীয় ফুলটিও একটি জিনিয়া ফুল কিন্তু এটি সম্পাদনা করা হয়নি তাই এটি কিছুটা বিবর্ণ

 3 years ago 

জিনিয়া ফুলটি একটু ছোট হলেও এই সৌন্দর্য কিন্তু ব্যাপক অনেক মনমুগ্ধকর ভাবে ফুটে উঠেছে পোল্টি অনেক ভাল লাগল এবং প্রতিটি ছবিই ভাল ছিল। আপনার পরিবেশনাটি অনেক ভাল ছিল বর্ণনা অনেক সুন্দর লিখেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমি আপনার সাফল্য কামনা করি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57034.02
ETH 3084.35
USDT 1.00
SBD 2.41