হলুদ এবং অনন্য ডালিয়া ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সকল স্টিমিট বন্ধুরা, আমার সাথে আবার দেখা করতে স্বাগত জানাই, আশা করি আমরা সবসময় সুস্থ থাকি এবং আমাদের জীবিকা আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা সহজ করে দেন, আমার পোস্টে এই সময় ডালিয়া ফুলের গাছের সৌন্দর্য সম্পর্কে

আচ্ছা, আমার বন্ধুরা সবাই এই ডালিয়া উদ্ভিদ সম্পর্কে জানে, এবং আমি এই ডালিয়া ফুলের উদ্ভিদ সম্পর্কে আজ আমার যে সামান্য জ্ঞান আছে তা ভাগ করব।

IMG_20210812_153653.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20210812_153638.jpg
© Original Photos By @andi-teh Location

ডালিয়া উদ্ভিদ হল এমন একটি ফুলের উদ্ভিদ যার পাতার পাতা রয়েছে এবং অনন্য ফুলও রয়েছে, এই উদ্ভিদটি একটি গুল্ম উদ্ভিদও যার সর্বোচ্চ দৈর্ঘ্য 2 মিটার।

ডালিয়া ফুলেরও মাঝখানে একটি সুন্দর অমৃত থাকে এবং অমৃত হল মধুর মতো হলুদ।

এই ধরণের ডালিয়াতে একটি কান্ডে 2 টি রঙ থাকে, যেমন সাদা এবং গোলাপী, মিশ্র রঙ এবং অন্যান্য।

IMG_20210812_153726.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20210812_153709.jpg
© Original Photos By @andi-teh Location

ডালিয়া গাছের সর্বাধিক দৈর্ঘ্য প্রায় 2 মিটার এবং আমি এটি অনেকবার দেখেছি এবং যখন এই উদ্ভিদটি ফুলের মরসুমে থাকে তখন ফুলগুলি প্রচুর বৃদ্ধি পায় এবং ফুলগুলি সুন্দর হয়।

আমার ছবিতে, ডালিয়াগুলি কেবল অর্ধেক ফুটেছে এবং সম্ভবত কয়েক দিনের মধ্যে এটি পুরোপুরি প্রস্ফুটিত হবে এবং এটি স্পষ্ট যে ফুলের দাগগুলি ঝরঝরে নয়।

কিন্তু আমি প্রতিদিন এটির যত্ন ও যত্ন করি যাতে ফুল ঘন হয় এবং ফুলের উপর উজ্জ্বল হয়।

IMG_20210812_153739.jpg
© Original Photos By @andi-teh Location

যা আকর্ষণীয় এবং অন্যান্য ফুলের চেয়ে কম সুন্দর তা হল এই উদ্ভিদটিতে সুন্দর বেগুনি-হলুদ ফুল এবং টাওয়ার আকৃতির ফুল রয়েছে,

PHOTO TAKENVIVOY15
CATEGORYPHOTOGRAPHY
LOKATIONACEH-INDONESIA
PHOTOGRAFER@andi-teh

এই ডালিয়া উদ্ভিদ সম্পর্কে আমি এতটুকুই শেয়ার করতে পারি, যদি আমার কোন কথা ভুল হয় তবে আমি আন্তরিকভাবে ক্ষমা চাই, এবং আমি আমার সমস্ত প্রিয় স্টিমিয়ান বন্ধুদেরও ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43