আমাদের গ্রামে সন্ধ্যায় প্রকৃতির সৌন্দর্য উপভোগ করুন [benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা, শুভরাত্রি এবং আবার দেখা করতে পেরে খুশি, আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করে নিচ্ছি, আজ রাতে আমি আমাদের গ্রামে সন্ধ্যার সৌন্দর্যের কথা শেয়ার করতে চাই এবং আমি তোমাকে সন্ধ্যার কিছু ছবি দেখাব।

IMG_20210907_192545.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

IMG_20210907_192827.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

এটি এমন একটি ছবি যা অন্যান্য জায়গার চেয়ে নিকৃষ্ট নয়, অর্থাৎ এর সামনে নারিকেল গাছের ছবি তোলা, সেখানেই প্রাকৃতিক সৌন্দর্য কারণ গাছ আছে, এবং সেখানে জলের ছায়াযুক্ত ধানের ক্ষেতও আছে, এবং সেখানে নেই, এবং আছে এছাড়াও Lhokseumawe শহর এলাকায়।

এবং এখানে জায়গাটিও খুব উপযোগী, মানুষ প্রায়ই এখানে খেলা করে কারণ ছবি তোলার জন্য জোড়ায় জোড়ায়, প্রায়শই এই জায়গায়, এবং এখানে এটি নিতে কোন বিভ্রান্তি নেই

সাধারণ জায়গায়, বিশেষ করে গ্রামে গোধূলি খুব কমই দেখা যায়, এবং এই প্রথম আমি গ্রামে গোধূলির প্রাকৃতিক সৌন্দর্য দেখেছি।

IMG_20210907_192440.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

IMG_20210907_192841.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

এবং আজ আমার অভিজ্ঞতা সম্পর্কে একটু আলোচনা করুন, খুব খুশি, কারণ আজ আমি নতুন কিছু খুঁজে পেয়েছি এবং খুব সুন্দর কিছু, আজ আমি ধানের ক্ষেতে বেড়াতে গিয়েছিলাম, যখন আমি বাড়ি যেতে চেয়েছিলাম তখন আমি সূর্যাস্ত দেখেছিলাম এবং রঙ আগুনের মত খুব লাল।

আমি গোধূলি দেখতে পছন্দ করি এবং সমুদ্রের তীরে আকাশ উপভোগ করি যা নীচে থেকে প্রচুর সৌন্দর্য দেয়, আমি beautyশ্বর তার মানুষের জন্য যে প্রাকৃতিক সৌন্দর্য সৃষ্টি করেছেন তার জন্য আমি খুব কৃতজ্ঞ, সেই সময়ে ক্লান্তির অনুভূতি অদৃশ্য হতে চায় যখন হৃদয় তার সৌন্দর্য অনুভব করে প্রকৃতি অর্থপূর্ণ একটি সহজ দৃশ্যের সাথে খুব সুন্দর

IMG_20210907_192714.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

IMG_20210907_192604.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

গ্রামে প্রাকৃতিক সৌন্দর্য পর্যটন বা পাহাড়ের চেয়ে নিকৃষ্ট নয়, আমি গ্রামের একটি পার্কে এই ছবিটি তুললাম, অসাধারণ পরিচ্ছন্নতা এবং সৌন্দর্যের সাথে, আমি বুঝতে পারিনি যে আমি এই আশ্চর্যজনক সৌন্দর্য দেখেছি।

বন্ধুরা গ্রামে ধানের ক্ষেতে এবং বাগানে সূর্যাস্ত দেখতে পায়, সেখানে থাকার মত মনে হয় কিন্তু পারে না কারণ গোধূলি কেবল একটি মুহূর্তের জন্য স্থায়ী হয় এবং তারপর অদৃশ্য হয়ে যায়।

IMG_20210907_192453.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

IMG_20210907_192648.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

যখন আমি কাজ থেকে বাড়ি ফিরি, যথারীতি, আমি ভাগ করার জন্য উপকরণ বা ফটো খুঁজছি।

IMG_20210907_192629.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh সূর্য অস্ত গেছে অবস্থান

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিগোধূলি
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফার@ অ্যান্ডি-চা

তাই এই উপলক্ষে আমি আশা করি আপনারা সবাই এটি দেখে এবং এটি পছন্দ করবেন, যদিও আমার পোস্টগুলি আপনার সব বন্ধুদের মতো ভাল নয় এবং আমি আশা করি আপনার বন্ধুরা সবাই আমার জন্য সমর্থন এবং অনুপ্রেরণা দেবে যাতে আমি আরও ভাল হতে পারি, আপনাকে অনেক ধন্যবাদ.

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলি অনেক সুন্দর হয়েছে, এবং ফটোগ্রাফির গুলো বর্ণনা সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। এতে পোস্টটি সৌন্দর্যময় হয়ে উঠেছে। ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু এটা শুনে খুব খুশি

 3 years ago 

সত্যি ভাই আপনার গ্রামটা অনেক সুন্দর। গ্রামটা একেবারে আমার স্বপ্নের গ্রামের মতো।

image.png

আপনা গ্রামটা খুবই উন্নত মনে হচ্ছে ছবিটি দেখে। খুব ভালো লিখেছেন। এবং ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার বন্ধু এটা শুনে খুব ভালো লাগলো যে দিনটা ভালো কাটছে ভাই

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.031
BTC 62166.63
ETH 3021.89
USDT 1.00
SBD 3.72