কম্বোডিয়া ফ্লাওয়ার স্মার্টফোন ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

হাই স্টিম বন্ধুরা, আমার সাথে আবার দেখা করতে স্বাগত জানাই, আমরা সবসময় সুস্থ থাকি এবং আমাদের জীবিকা আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা সহজ করে দেন, আমার এই পোস্টে এই গোলাপী কম্বোডিয়ান ফুলের গাছের সৌন্দর্য সম্পর্কে।

IMG_20210903_224850.jpg
© Original Photos By @andi-teh Location

সুতরাং, আমার বন্ধুরা সবাই এই গোলাপী কম্বোডিয়ান উদ্ভিদ সম্পর্কে জানে, এবং আমি এই মার্জিত ফুলের কম্বোডিয়ান উদ্ভিদ সম্পর্কে আজ আমার যে সামান্য জ্ঞান আছে তা ভাগ করব।

অন্যান্য ফুলের তুলনায় যা আকর্ষণীয় এবং কম সুন্দর তা হ'ল এই উদ্ভিদটিতে সুন্দর সাদা-গোলাপী ফুল এবং টাওয়ার আকৃতির ফুল রয়েছে, ফুলের ডালপালায় 5 থেকে 10 টি ফুল রয়েছে।

IMG_20210903_224902.jpg
© Original Photos By @andi-teh Location

এবং কিছু গাছপালা শুকিয়ে গেছে এবং পচে গেছে ইত্যাদি

এই কম্বোডিয়ান ফুলেরও একটি ফুলের রং আছে, যেমন সাদা, নীল এবং গোলাপী, এই রংগুলো সত্যিই ফুলটিকে সুন্দর করে তোলে।

ফুলের অংশে সূক্ষ্ম চুল রয়েছে, সত্যিই অনন্য এবং অসাধারণ, পালকগুলি এমন ফুলকে coverেকে রাখে যা এখনও প্রস্ফুটিত হয়নি।

IMG_20210903_224942.jpg
© Original Photos By @andi-teh Location

আমি এই ফুলগুলোর কিছু বাড়িতেও নিয়ে এসেছি এবং আমি এই ফুলগুলিকে একটি ফুলদানিতে রেখে আমার সামনের আঙ্গিনায় রাখতে চাই, এবং অবশ্যই আমাকে তাদের যত্ন নিতে হবে যাতে ফুলগুলি আরও উর্বর হয়।

IMG_20210903_225017.jpg
© Original Photos By @andi-teh Location

ঠিক আছে, বন্ধুরা, আমি আবার বিভিন্ন ধরনের ফুল গাছের বিষয়ে শেয়ার করতে ফিরে এসেছি এবং এবার এই অনন্য ফুলের একটি সুন্দর রঙ আছে।

IMG_20210903_224952.jpg
© Original Photos By @andi-teh Location

এই ফুলের প্রায় species০ প্রজাতি আছে, যেমন লাল, সাদা এবং গোলাপী, এই ছবির মাঝখানে একটি ছোট কাণ্ড এবং সবুজ নির্যাস রয়েছে।

এবং সুন্দর ফুলের রঙ ছাড়াও, এর অনন্য কাণ্ড এবং পাতা রয়েছে যা হালকা সবুজ রঙের।

এই উদ্ভিদ দলে দলে রোপণের জন্য খুবই ভালো কারণ মৌসুমী ফুল পরিবেশ উজ্জ্বল করতে পারে

IMG_20210903_225004.jpg
© Original Photos By @andi-teh Location

এই ফুলেরও ফুলের রং আছে, এই ধরনটি এখনো আমার বাগানে নেই, শুধুমাত্র একটি রঙ

কত সুন্দর এই ফুলটি সত্যিই আশ্চর্যজনক এবং আমি সত্যিই এই ফুলের সৌন্দর্য উপভোগ করি

PHOTO TAKENVIVOY15
CATEGORYPHOTOGRAPHY
LOKATIONACEH-INDONESIA
PHOTOGRAFER@andi-teh

যদি আমার কোন লেখা এবং শব্দ ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

Sort:  

আপনি একজন ইন্দোনেশিয়ান হিসেবে বেশ ভালো লিখেছেন।আমি আপনার চেষ্টাকে সাধুবাদ জানাই।

আপনার তোলা ফটোগ্রাফিতে ব্যাবহৃত ক্যামেরার ডিভাইস উল্লেখ করা উচিত।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ বন্ধু এটা শুনে আমি খুবই খুশি

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। এভাবেই এগিয়ে যান। শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আমি এটা শুনে খুব খুশি

 3 years ago 

ফুলটা আমি আগে কখনো দেখি নাই। খুবই সুন্দর ফুলটা। নামটাও একটু আলাদা কম্বোডিয়া। একজন ইন্দোনেশিয়ান হয়ে বাংলায় আপনার ভালো দক্ষতা আছে দেখছি।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু এটা শুনে খুব খুশি

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69122.82
ETH 3737.08
USDT 1.00
SBD 3.68