এটি একটি পোকা বা বিটল যা বন্য বনে বাস করে

in আমার বাংলা ব্লগ3 years ago

হাই স্টিমিয়ান বন্ধুরা শুভ রাত্রি এবং @এন্ডি-তেহ এর সাথে আবার দেখা করতে পেরে আনন্দিত আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং আজ রাতে এখানে সেরা কাজ শেয়ার করতে পারি এবং নিচের মত একটি অনন্য রঙ আছে।

IMG_20211023_192727.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20211023_192620.jpg
© Original Photos By @andi-teh Location

এই পোকাটি সাধারণত হয় যখন আমরা একটি এলাকায় কাউকে খুঁজে পাই, এবং আমি যা গ্রহণ করি তা স্বাভাবিক, যদি আমাদের সমস্ত বন্ধুদের মতো সুন্দর না হয়, এবং যদি এই পোকাটি আমরা প্রায়শই বনে দেখা করি এবং এটি একটি পাতায় দাঁড়িয়ে থাকে।

এই বিটলটি সাধারণত পাতার মধ্যে পাওয়া যায় যেগুলি এটি লুকিয়ে থাকে এবং সাধারণত বন্য বনের অন্যান্য ছোট গাছগুলিতেও পাওয়া যায়।

কিছুদিন আগে আমি তাকেও দেখেছিলাম কিন্তু আমি তার ছবি তুলতে পারিনি কারণ সে আমাকে দেখামাত্রই সে অদৃশ্য হয়ে গেল।

IMG_20211023_192757.jpg
© Original Photos By @andi-teh Location

এবং আজ আমি এটিকে আচেহ জঙ্গলে পেয়েছি, যে বনে আমি সাধারণত ম্যাক্রো ফটোগ্রাফির ছবি খুঁজি।

কিছুদিন আগে আমি এই পোকাটিও দেখেছিলাম কিন্তু সে একা ছিল এবং গতকাল আমি তাকে আবার দেখেছি কিন্তু আজ তারা এই পোকার পাতায় বা বিটল মিলনের পাতায় একা এবং তারা এই পাতায় রোমান্স খেলছে এবং আমি এই সমস্যাটি জানি না এবং আমি শুধু বনে তাদের দুজনকে চিনি।

IMG_20211023_192744.jpg
© Original Photos By @andi-teh Location

গতকাল আমার বন্ধুরা এবং আমি বনে গিয়েছিলাম যেখানে আমরা সাধারণত বিভিন্ন অনন্য পোকামাকড়ের সন্ধান করি এবং আমি এই পোকামাকড়গুলি দেখেছিলাম তারপর আমি এই পোকামাকড়গুলির কিছু ছবি তুলতে সেই জায়গায় থামলাম কারণ আমি মনে করি তারা আমার কাছে অনন্য এবং আকর্ষণীয় দেখাচ্ছে এবং আমি তা করি না। তাদের বিরক্ত না করে আমি কেবল কয়েকটি ছবি তুললাম, এবং কিছু একসাথে ছিল এবং কিছু একা ছিল, এবং আমি মনে করি একেবারে অত্যাশ্চর্য, আমি আশা করি তারা দ্রুত পুনরুত্পাদন করবে।

IMG_20211023_192824.jpg
© Original Photos By @andi-teh Location

পাতার পোকা নামকরণ করা হয়েছে কারণ এই পোকা পোকা প্রায়ই পাতায় খেলে এবং সহজেই পাতায় খাবার পায় কারণ এটিকে সাধারণত কৃষি ক্ষেতে কীটপতঙ্গ বলা হয় যা সাধারণত কৃষি ক্ষেত্রের পাতা খায়।এই পোকা কৃষকদের জন্য একটি কীটপতঙ্গও।

আমি সত্যিই বিভিন্ন ধরণের বিটল পছন্দ করি যার মধ্যে এই একটি পোকা রয়েছে যার একটি সুন্দর রঙ রয়েছে এবং বিটলের খোসার উপর একটি সুন্দর প্যাটার্ন রয়েছে, একটি চকচকে হলুদ রঙ এবং খোসার কালো প্যাটার্ন রয়েছে, যদি পাগুলিও কালো হয় তবে এটি খুব ভাল আমার মতামত.

IMG_20211023_192807.jpg

এটির মাথায় 2 টি অ্যান্টেনা রয়েছে, অ্যান্টেনা তার শরীরের চেয়ে খাটো, কিছুদিন আগে আমি এই ধরণের পোকাও পেয়েছি কিন্তু আমি মনে করি এটি আরও সুন্দর কারণ যে রঙটি আমার সবচেয়ে বেশি পছন্দ তা হল হলুদ মিশ্রিত কালো, এটি একটি অনন্য আমার মতে রঙ।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপশু
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

আমি শুধু এইটুকুই শেয়ার করতে পারি, যদি কোন শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

ওয়াও অসাধারণ ফোটোগ্রাফি করেছেন ভাইয়া।
এই পোকা গুলো দিয়ে ছোট বেলায় অনেক খেলতাম, এগুলোকে আমরা ছোট বেলায় সোনালী পোকা বলতাম।

সুন্দর ফোটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

মন্তব্য এবং সমর্থনের জন্য আপনাকেও ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53776.88
ETH 2232.91
USDT 1.00
SBD 2.30