উঠানে সাদা এবং হলুদ কম্বোডিয়া ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210929_185844.jpg

হ্যালো সকল স্টিমিট বন্ধু, শুভরাত্রি এবং আমার সাথে আবার দেখা করার জন্য শুভেচ্ছা ফ্রাঙ্গিপানি ফুলের সৌন্দর্য সম্পর্কে, যার রঙ হলুদ এবং সাদা।এই ফুলগুলো আমার বাগানের কিছু ফুল।

ফ্রাঙ্গিপানি ফুলের উদ্ভিদ এখন বিভিন্ন জায়গায় যারা ফুল পছন্দ করে তাদের জন্য একটি খুব জনপ্রিয় উদ্ভিদ হয়ে উঠেছে এবং এর ফুলের সৌন্দর্যের জন্য খুব বিখ্যাত, যে এলাকায় আমি গড়ে থাকি সেখানে এই গাছটি ইতিমধ্যেই প্রতিটি বাড়ির আঙ্গিনায় এবং আমি নিজে অন্তর্ভুক্ত।

IMG_20210929_185812.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

কম্বোডিয়ার এই উদ্ভিদটি অন্যান্য ফুলের উদ্ভিদের চেয়ে কম সুন্দর নয়, এর দুটি সুবিধা রয়েছে, প্রাকৃতিক সৌন্দর্য এবং এর পাতায় অনেক সুবিধা।

এই কম্বোডিয়ান উদ্ভিদ সম্পর্কে আমি যা শিখেছি তা হল এর পাতাগুলি সবজি হিসাবে ব্যবহার করা হয় এবং আমি শিখেছি যে আমার মায়ের কাছ থেকে, তিনি আমাকে বিভিন্ন উদ্ভিদ সম্পর্কে ব্যাখ্যা করেছিলেন এবং আমি আমার সমস্ত বন্ধুদের সাথে আমার জ্ঞান ভাগ করতে চেয়েছিলাম।

IMG_20210929_185802.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই ফ্রাঙ্গিপানি উদ্ভিদ কিভাবে বংশ বিস্তার করা যায় কান্ড কেটে খুব সহজে, তারপর আমরা রোপণ করি এবং জল দেই বা প্রতিদিন এর যত্ন নিই, এবং কিছু দিন পরে আমরা নতুন শিকড় এবং অঙ্কুর বের করব, আমরা ফুসফুসকে ফুলের ফুলদানিতে ধার করি।

ফ্রাঙ্গিপানি উদ্ভিদটিরও বেশ কয়েকটি প্রকার রয়েছে, কিছু ফ্রাঙ্গিপানি 5 বা 7 মিটার পর্যন্ত বৃদ্ধি পায়, তবে এই ধরণের লাল ফ্রাঙ্গিপানি কেবল 2 মিটার দৈর্ঘ্যে বৃদ্ধি পায়।

IMG_20210929_185908.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20210929_185822.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই কম্বোডিয়ান ফুলের উদ্ভিদটি একটি গ্রীষ্মমন্ডলীয় উদ্ভিদ, অতীতে এই উদ্ভিদটি মরুভূমিতে বৃদ্ধি পেয়েছিল এবং বিকশিত হয়েছিল, এবং এখন এটি প্রায়শই বিভিন্ন স্থানে পাওয়া যায়, অথবা বলা যেতে পারে যে অনেকগুলি পাবলিক প্লেসে রয়েছে, যেমন ফুলের বাগান।

এই কম্বোডিয়ান ফুলের উদ্ভিদটিরও বিভিন্ন ধরণের আছে এবং ফুলের রঙও যেমন আমার ছবিতে রয়েছে নিয়মিত আকার এবং ফুলগুলি সাদা মিশ্রিত চকচকে হলুদ।

IMG_20210929_185753.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমি আমার সামনের আঙ্গিনায় এই উদ্ভিদটি রোপণ করি এবং আমি প্রতিদিন এটির যত্ন নিই যাতে ফুল এবং পাতা সুন্দর হয়, এই উদ্ভিদটির প্রথমটি প্রাকৃতিক সৌন্দর্য এবং দ্বিতীয়টি ভোজ্য এবং এর অনেক উপকারিতা রয়েছে।

লাল ফ্রাঙ্গিপানি ফুল এমন একটি উদ্ভিদ যা অনেক মানুষ তার সৌন্দর্যের সাথে পছন্দ করে, এটি একটি বড় গাছ এবং ঘন পাতা রয়েছে, ফুলগুলি খুব সুগন্ধযুক্ত (সাধারণত সুগন্ধযুক্ত), 3 বা 5 টি ফুল থাকে, এটি আমরা প্রায়শই বিভিন্ন ধরণের দেখতে পাই ফ্রাঙ্গিপানি ফুলের

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই ..

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনি আমাদের সামনে তুলে ধরেছেন ভাই। প্রত্যেকটি ক্লিক অসাধারণ ছিল। এই ফুলটি আমার প্রিয় ফুল

 3 years ago 

হ্যাঁ আমিও সত্যিই এই ফুলটি পছন্দ করি এবং মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59171.28
ETH 2598.57
USDT 1.00
SBD 2.42