সমুদ্রে বিকালে গোধূলির সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210917_213018.jpg

হাই বন্ধুরা, আমার সাথে ফিরে আসুন @andi-teh আশা করি আমরা সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা কাজ ভাগ করতে পারি, এই উপলক্ষে আমি Lhokseumawe ইন্দোনেশিয়ার সমুদ্রে সন্ধ্যায় একটি পোস্ট শেয়ার করতে চাই

IMG_20210917_213050.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

এই গোধূলির ঘটনাটি খুব কমই ঘটে, গতকাল যখন আমি এবং আমার বন্ধুরা ল্যাঙ্কক লোকসুমাও সাগরে যাচ্ছিলাম এবং আমি বাড়ি যেতে দেরি করেছিলাম, আমি ইচ্ছাকৃতভাবে ল্যাঙ্কক সাগরে সূর্যাস্তের জন্য অপেক্ষা করছিলাম। এই সুন্দর অনুষ্ঠানটি বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শুরু হয়েছিল , এটি অন্ধকার ছিল এবং সূর্যাস্ত সুন্দরভাবে আলোর সাথে মিলিত হয়েছিল।

IMG_20210917_213059.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

আমি বিভিন্ন আকারে ছবি তুলি কিন্তু এক জায়গায়, যেমন লকশায়ামওয়ের ল্যাঙ্কাশায়ার সমুদ্রে, আমি তাদের সমুদ্রের ধারে বেড়ে ওঠা একটি গাছের পিছনে নিয়ে যাই, কেন আমি এই ছবিটি তুলি, কারণ আমি আমার সব বন্ধুদের বাষ্পে আমার ছবি উপভোগ করতে দিয়েছি, যদি এক পর্যায়ে প্রচুর শট হয় তবে যে কোনও উপায়ে ভাল হত এবং আমি সেগুলি কয়েকটি ভিন্ন পয়েন্ট বা জায়গায় নিয়েছি।

সূর্যাস্ত হল আমার সহ অনেকের প্রিয় সময়, সূর্যাস্তের সময় জ্বলজ্বল করা আকাশের সৌন্দর্য উপভোগ করতে পারার জন্য, আমি কতবার সূর্যকে সমুদ্রে ডুবে থাকতে দেখেছি, যারা পছন্দ করে তাদের জন্য সূর্যাস্তের বিভিন্ন অর্থ রয়েছে।

IMG_20210917_212944.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

সমুদ্র সৈকতে সূর্যাস্ত দেখে আমি খুব খুশি এবং আমার মন শান্ত, এটি আমার জন্য একটি খুব আনন্দদায়ক দিন, কারণ খুব কম লোকই এটি সূর্যাস্ত বা সন্ধ্যায় খুঁজে পায়।

ল্যাঙ্কক সাগর পর্যটন, লোকসুমাওয়ে, আচেহ, ইন্দোনেশিয়াও একটি পরিষ্কার এবং সুন্দর সমুদ্র, ইন্দোনেশিয়ার বিভিন্ন পর্যটক ভ্রমণের চেয়ে নিকৃষ্ট নয়, এই ভ্রমণ যারা করবে তারা তাদের পরিবারের সাথে সমুদ্রের সৌন্দর্য উপভোগ করবে।

IMG_20210917_212908.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

আমি সূর্যাস্ত দেখতে পছন্দ করি এবং সমুদ্র সৈকতে আকাশ উপভোগ করি যা নীচে থেকে অনেক সৌন্দর্য দেয়, আমি beautyশ্বর তার মানুষের জন্য যে প্রাকৃতিক সৌন্দর্য সৃষ্টি করেছেন তার জন্য আমি খুব কৃতজ্ঞ, ক্লান্তির অনুভূতি অদৃশ্য হতে চায় যখন হৃদয় তার অনুভব করে একটি সুন্দর দৃশ্যের সাথে খুব সুন্দর

IMG_20210917_213038.jpg
|©2021 সমস্ত মূল ছবি | @andi-teh | অবস্থান

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিগোধূলি
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

তাই এই উপলক্ষে আমি আশা করি আপনারা সবাই এটা দেখবেন এবং পছন্দ করবেন, যদিও আমার পোস্টটি আপনার সব বন্ধুদের মত ভাল না এবং আমি আশা করি আপনারা সবাই আমাকে সমর্থন করবেন এবং অনুপ্রাণিত করবেন যাতে আমি আরও ভাল হতে পারি, আপনাকে অনেক ধন্যবাদ।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফ গুলো খুবই সুন্দর হয়েছে ।সূর্যাস্তের ফটোগ্রাফ আমার কাছে খুবই ভালো লাগে। আর আপনি খুবই সুন্দর ভাবে ছবিগুলো তুলেছেন। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু এটা শুনে খুব খুশি যে আপনার সবসময় সাফল্য কামনা করি

 3 years ago 

আপনার প্রতিটা চিত্র আমার মনে হয়েছে কোনো কাগজে অংকন করা অসাধারন টাইমিং শুট। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু এটা শুনে খুব খুশি যে আপনার সবসময় সাফল্য কামনা করি

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 66975.17
ETH 2594.33
USDT 1.00
SBD 2.67