ফটোগ্রাফি: উঠানে সুন্দর সাদা এবং হলুদ কম্বোডিয়ান ফুল

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211004_172031.jpg

হ্যালো সকল স্টিমিয়ান বন্ধুরা, শুভরাত্রি এবং আমার সাথে ফিরে আসুন @অ্যান্ডি-তে এবং আমি আশা করি আপনারা সবাই সবসময় ভাল আছেন, এবং আশা করি আপনি সর্বদা এখানে সেরা কাজটি ভাগ করতে পারেন।

IMG_20211004_172006.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আজকের রাতটা খুব রাত
আমার জন্য মজা এবং খুশি এবং আজ রাতে আমি হলুদ ফ্রাঙ্গিপানি ফুলের উদ্ভিদ সম্পর্কে আবার শেয়ার করতে চাই কারণ আমি হলুদ প্রেমিক তাই আজ রাতে আমি এটি ভাগ করতে চাই, এই ফুলগুলি আমার বাগানের কিছু ফুল এবং বিভিন্ন রং লাল সাদা এবং অন্যান্য ।

IMG_20211004_172018.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই ফ্রাঙ্গিপানি ফুলের উদ্ভিদটিতে এমন ফুল রয়েছে যা ধীরে ধীরে প্রস্ফুটিত হয় এবং বিকাশে দীর্ঘ সময় নেয় এবং আমাদের অবশ্যই প্রতিদিন এই ফুলের যত্ন নিতে হবে কারণ এই ফুলটি হোম পেজকে সুন্দর করতে পারে, এবং এই ফুলটি একবার ফুটে উঠলে সুন্দর সাদা ফুল তৈরি হয় এবং এর মিশ্রণ রয়েছে মাঝখানে হলুদ, এবং এই ছবিতে উজ্জ্বল..

IMG_20211004_172129.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20211004_172052.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

ফুল এমন উদ্ভিদ যা মানুষ রোপণ করতে পছন্দ করে, ফুলও এমন উদ্ভিদ যা পরিবেশকে সুন্দর করে তুলতে পারে, বিশেষ করে এখন বেশিরভাগ মহিলারা বিভিন্ন ফুলের চারা রোপণ করতে পছন্দ করে এবং এখন কিছু পুরুষও বিভিন্ন ফুলের চারা রোপণ করতে পছন্দ করে এটি তারই অংশ।

এই ফুলের উদ্ভিদটি কীভাবে পুনরুত্পাদন করা যায় তা খুব সহজেই ডালপালা কেটে তারপর আমরা রোপণ করি এবং জল দিই বা প্রতিদিন এর যত্ন নিই এবং আমাদের এটির যত্ন নিতে হবে যেমন আমরা নিজের যত্ন নিই, সেটার কথা, এবং কিছু দিন পর আমরা নতুন শিকড় এবং অঙ্কুর বের করবে, আমরা ফুসফুসকে ফুসফুস ধার করি এবং আমাদের ফুলদানিতে রাখি ...

IMG_20211004_172102.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20211004_172114.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এবং এই ফুলের কিছু ছবি আমি আমার নিজের আঙ্গিনায় তুলেছিলাম কারণ আমার এই কম্বোডিয়ান ফুলের কিছু গাছ আছে, এবং আমিও একজন মানুষ হিসেবে বিভিন্ন ফুলের প্রেমিক হিসাবে।

এটাও আমি একজন মানুষ হিসেবে নিজের সম্পর্কে বলেছি এবং আমি সত্যিই আমার সামনের উঠোনে বিভিন্ন ধরনের ফুল রোপণ করতে পছন্দ করি, বন্ধুরা, এবং বন্ধুরা আমার আঙ্গিনায় ফুলের গাছ সম্পর্কে আমার কিছু পোস্টে এটি দেখতে পারে।

IMG_20211004_172149.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এবং বেশ কয়েকটি প্রকারের ফ্রিঙ্গিপানি উদ্ভিদ রয়েছে যা 6 বা 9 পর্যন্ত বৃদ্ধি পায় তবে এই ধরণের ফ্রিঙ্গিপানি কেবল 3 মিটার লম্বা হয়।

আমি এই ফুলটি শুধুমাত্র এক ধরনের রঙে রোপণ করেছি এবং অন্যগুলো ফুলে ওঠেনি এবং মাত্র কয়েকটি আছে যা কিছুটা ফুলছে এবং
আপনি কি মনে করেন এই ফুলটি খুব মনোমুগ্ধকর এবং আমাদের বাড়ির চারপাশের পরিবেশকে সুন্দর করতে পারে? যদি আমার মতে, আমাদের বাড়িতে ফুল লাগানো আমাদের জন্য খুবই উপকারী

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

আজ রাতে আমি এতটুকুই দিতে পারি, যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

অপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে যে কেউ আপনার ফটোগ্রাফি দেখলে মুগ্ধ হয়ে যাবে আপনার জন্য শুভকামনা

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু এটা শুনে খুব খুশি হলাম আশা করি আপনি সবসময় ভালো আছেন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57383.94
ETH 2450.29
USDT 1.00
SBD 2.40