ফটোগ্রাফি: ছোট গোলাপী কাগজের ফুল এবং বড় কারণ আমার বাড়িতে অনেক বড় ফুল আছে

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210925_185521.jpg

হ্যালো সকল স্টিমিট বন্ধুরা, শুভরাত্রি এবং আমার সাথে আবার দেখা করার জন্য শুভেচ্ছা @অ্যান্ডি-তে আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এই স্টিমিটের সেরা কাজটি ভাগ করে নিতে সক্ষম হব, এই উপলক্ষে আজ রাতে আমি সুন্দর কাগজ সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই আমার বাগানে ফুল, নিম্নরূপ।

IMG_20210925_185611.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20210925_185537.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই কাগজের ফুলকে বলা যেতে পারে শোভাময় উদ্ভিদের অন্যতম যার রং অন্যান্য ফুলের তুলনায় আকর্ষণীয়। খুব বেশি উৎপাদন করে ফুলগুলি একটু প্রস্ফুটিত হয়েছিল, এই ফুলের গুচ্ছটি ছিল মাত্র 2 মিটার লম্বা।আর আমি একই 1 মিটারের দুই ধরনের ছবি তুলেছিলাম যা অর্ধ মিটার গিয়েছিল।

IMG_20210925_185455.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই কাগজের ফুলের উদ্ভিদ প্রতি কান্ডে প্রায় 7 বা 8 টি ফুল উৎপাদন করতে পারে, কয়েকদিনের জন্য ফুল ফোটে তারপর ফুলের রঙ একটু একটু করে একটু গোলাপী রঙে পরিবর্তিত হবে।

এখন এই ছোট কাগজের ফুলটি বৃদ্ধি পায় এবং সমৃদ্ধ হয় যখন সূর্যের আলোতে ছায়ায় উন্মুক্ত হয়, এই গাছের পাতা বড় এবং পাতা হালকা সবুজ।

এই ফুলের উদ্ভিদ নতুন অঙ্কুর উৎপাদন অব্যাহত রাখবে, এটি আশ্চর্যজনকভাবে ভাল, যদি এই উদ্ভিদটি ফুলের মরসুমে থাকে তবে ফুলগুলি বৃদ্ধি পাবে এবং প্রচুর পরিমাণে প্রস্ফুটিত হবে।

এই কাগজের উদ্ভিদটিতে বিভিন্ন ধরণের পাতলা ফুল এবং কিছু চামড়ার ফুল রয়েছে, যা গোলাপী এবং হলুদ বা গোলাপী সহ বিভিন্ন রঙে আসে।

এবং কান্ডের বিভিন্ন রঙের বেশ কয়েকটি ফুল রয়েছে, যেমন আমার ছবিতে, কান্ডের একটি সুন্দর রঙ রয়েছে

IMG_20210925_185509.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

কাগজের ফুলের কথা বললে, কাগজের ফুলগুলি সবচেয়ে সুন্দর ফুলের মধ্যে একটি, ফুলগুলি পাতলা এবং চকচকে, খাদ্যকে কাগজের ফুল বলা হয় এবং এটি এমন অনেক লোকের কাছে খুব জনপ্রিয় যারা তাদের গাছ লাগায় এবং যারা ফুল ভালোবাসে তাদের জন্য কাগজের ফুল অবশ্যই থাকতে হবে বাড়ির সামনে কারণ এই ফুলগুলি দ্রুত বা বড় হতে পারে।

কাগজের ফুলেরও বেশ কয়েকটি রঙ আছে, যেমন আমার ছবিতে, ফুলগুলি গোলাপী এবং ডালপালা একই আকৃতির, সমস্ত ভিন্ন রঙের।

এখানে 2 মিটার এক

IMG_20210925_185559.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই উদ্ভিদটির দৈর্ঘ্য 2 মিটারে পৌঁছেছে, আমি প্রায়ই আমাদের এলাকায় এটি দেখতে পাই, কিন্তু আমার কাছে এটির মত মাত্র 1 টি আছে, কারণ আপনি জানেন যে আমি এখনও একজন শিক্ষানবিশ তাই আমি এই উদ্ভিদ 2 মিটার এবং ফুল আছে পূর্ণ প্রস্ফুটিত।
এবং সুন্দর ফুলের রঙ ছাড়াও, এর একটি অনন্য হালকা সবুজ কান্ড এবং পাতা রয়েছে।

IMG_20210925_185550.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই উদ্ভিদটি গ্রুপে সবচেয়ে ভালভাবে রোপণ করা হয় কারণ মৌসুমী ফুল পরিবেশকে উজ্জ্বল করতে পারে বা আমাদের বাড়ির আবহাওয়াকে শীতল করতে পারে।

এই ফুলটি একটি কোমল উদ্ভিদ এবং এটি কীভাবে জন্মাতে হয় তা জানা খুব সহজ, যেমন ডালপালা কেটে ভেজা, রোদে চুম্বন করা মাটিতে ফেলে রাখা।

IMG_20210925_185623.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এবং যদি বন্ধুরা পানিতে একটু অলস থাকে তবে ঠিক আছে কারণ এই ফুলটি বাড়তে থাকে, অন্যান্য ফুলের মতো নয় এবং

IMG_20210925_185431.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20210925_185438.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমি এই উদ্ভিদটি বাড়ির সামনের আঙ্গিনায় রোপণ করি এবং আমি প্রতিদিন এটির যত্ন নিই যাতে ফুল এবং পাতা সুন্দর হয়, কারণ আমার বন্ধুরা যদি প্রায়ই ফুলের যত্ন নেয়, তাহলে এটি ভাল হবে কারণ এটি দ্রুত বাড়ে, এবং এই উদ্ভিদ প্রথম প্রাকৃতিক সৌন্দর্য এবং অন্যদের আছে।

IMG_20210925_185446.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই ..

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফিতে সবগুলো ফটো দেখতে অসাধারণ লাগছে সেইসাথে সুন্দর বর্ণনা করেছেন বিশেষ করে শেষের ফটোটা ফুলের উপরে নীল আকাশের ভাসমান দৃশ্যটি দেখতে খুবই সুন্দর লাগছে আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু সবসময় শুভকামনা

 3 years ago 

ফুলগুলো দেখতে খুবই সুন্দর। আর আপনার ফটোগ্রাফি ও চমৎকার হয়েছে। ফুলগুলো সম্পর্কে খুব সুন্দর করে আপনি ব্যাখ্যা করেছেন। আমার কাছে ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমি আপনার কাছে খুব কৃতজ্ঞ আমি আপনাকে একটি সুন্দর দিন কামনা করি

বাহ অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর। তার সাথে সাথেই উপস্থাপন। ধন্যবাদ।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ

ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। আর ফুল গুলো অসাধারণ।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আপনার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ জানাই শুভকামনা

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43