এই জিনিয়া ফুলের সৌন্দর্য যা নারীরা পছন্দ করে

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210919_214925.jpg

হ্যালো প্রিয় বন্ধুরা, সবাইকে শুভ রাত্রি, এবং আবার দেখা করতে পেরে খুশি, আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং এখানে সেরা জিনিয়া ফুলের কাজগুলি ভাগ করতে পারি।

আমি আজ রাতে খুব খুশি এবং আজ রাতে আমি জিনিয়া ফুলের মতো সুন্দর ফুলের উদ্ভিদ সম্পর্কে একটি পোস্ট শেয়ার করব

IMG_20210919_214759.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমাদের এলাকায় এই ফুলটিকে সাধারণভাবে জিনিয়া ফুল বলা হয় এবং এই ফুলের লাল এবং বেগুনি সহ বিভিন্ন জাত এবং রঙ রয়েছে

একটি ফুলে মাত্র 5 টি ফুল থাকে, এগুলি এই ফুলের বিভিন্ন আকার এবং মাঝখানে তাদের ভিতরের দিকে ঠেলে দেয়।

এটি একটি সপুষ্পক উদ্ভিদ যার অনেক শাখা রয়েছে যদিও এই উদ্ভিদটি দেখতে বেশ ছোট এবং এটি একটি ঝোপঝাড়ও।

IMG_20210919_214809.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20210919_214743.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

বৃন্তে 4 থেকে 5 টি ফুল থাকে এবং এই গাছের সর্বোচ্চ দৈর্ঘ্য 1 মিটার

সুতরাং, এটির একটি সুন্দর বেগুনি রঙ রয়েছে এবং ফুলগুলি একই এবং একমাত্র পার্থক্য হল ফুলের রঙ।

আপনার এই উদ্ভিদের বিভিন্ন প্রকারভেদ থাকতে পারে এবং আমি আশা করি আমি আপনার সবার জন্য অন্য একটি জাত খুঁজে পেতে পারি

এই জিনিয়া ফুলের উদ্ভিদটি বনে পাওয়া যায় এবং সমৃদ্ধ হয় এবং এখন অনেক গ্রামে পাওয়া যায়।

IMG_20210919_214856.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই সপুষ্পক উদ্ভিদটিতে এমন ফুল রয়েছে যা বিকাশের জন্য ধীর এবং ফুলগুলি দীর্ঘ সময় ধরে ফুল ফোটে, একবার প্রস্ফুটিত হলে একটি সুন্দর ফুল উৎপন্ন হয় যা এই ছবিতে উজ্জ্বল হলুদ রঙ ধারণ করে।

এই ফুলের মধ্যে এমন ফুলও রয়েছে যা অনেক প্রশংসিত, সেইসাথে ফুল যা চারপাশের পরিবেশকে সুন্দর করতে পারে।
এই জিনিয়া ফুলের উদ্ভিদ একটি শোভাময় উদ্ভিদ যা সম্প্রদায়ের কাছে খুবই জনপ্রিয়, এর সুন্দর রঙ আশেপাশের পরিবেশকে সুন্দর করতে সক্ষম।

IMG_20210919_214834.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20210919_214954.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই উদ্ভিদটি খুব লম্বা নয় এবং ঝোপঝাড় রয়েছে, যদিও ছোট, কারণ এর অনেক শাখা রয়েছে।

আমি এই ফুলের উদ্ভিদ সম্পর্কে যা পছন্দ করি তা হল ফুলগুলি অনন্য এবং রঙ উজ্জ্বল হলুদ এবং সুন্দর, ফুলের চারপাশে সবুজ পাপড়ি।

এই ফুলটি আমার ভাই এটি বাড়ির পাশে রোপণ করেছিলেন এবং তিনি এটি একটি ফুলদানিতে রেখেছিলেন, অনেক ধরণের ফুল রয়েছে এবং তিনি বিভিন্ন ফুল গাছের প্রেমিক

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই

![IMG-20210905-WA0020.jpg]()
Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ছবিগুলো।সত্যি সত্যি আপনার ছবির প্রেমে পরে গেলাম।আপনি অনেক ভালো উপস্থাপনা করেছেন।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু এটা শুনে খুব খুশি

 3 years ago 

ফুলগুলো একটু ফুটতে সময় নেয় এবং পরিবেশের জন্য অত্যন্ত ভালো এবং ফুলগুলো দেখে মনটা ভরে গেল অত্যন্ত সুন্দর ছিল। আপনার ফটোগ্রাফি গুলো আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

আপনি আপনার পোস্টে জিনিয়া ফুলের সৌন্দর্য বিভিন্ন ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।ছবি গুলো খুব সুন্দর হয়েছে আপনার।অনেক ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো ভাই

 3 years ago 

আপনার একটি সুন্দর দিন কাটানোর জন্য আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

জিনিয়া ফুল নিয়ে খুব সুন্দর লিখেছেন।আপনার উপস্থাপনা বেশ সুন্দর ছিলো।আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ শুভেচ্ছা শুভকামনা

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59583.90
ETH 2578.21
USDT 1.00
SBD 2.48