এটি দিনের বেলায় একটি প্রজাপতির সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210923_025139.jpg

হ্যালো বন্ধুরা, শুভরাত্রি এবং আপনাকে আবার দেখে খুশি, আমি আশা করি আপনি সর্বদা সুস্থ আছেন এবং এখানে সেরা কাজটি ভাগ করতে পারেন, আজ রাতে আমি আমার ফুলের বাগানে কালো প্রজাপতি এবং সুন্দর সাদা দাগ সম্পর্কে একটি পোস্ট ভাগ করতে চাই।

IMG_20210923_025059.jpg
© Original Photos By @andi-teh Location

এই প্রজাপতিটি ডানা এবং অনন্য রঙের একটি ছোট প্রাণী এবং আমরা যদি এর দেহের দিকে তাকাই তবে এটির নরম পশম আছে, আমি গতকাল এটি ঘাসে পেয়েছি, গতকাল আমি বাগানে গিয়ে ঘাসে এই পোকাটি দেখেছি।

এবং এটি দর্শকদের জন্য আরও আকর্ষণীয় করার জন্য, আমি বিভিন্ন চিত্র তৈরি করেছি।

IMG_20210923_025028.jpg
© Original Photos By @andi-teh Location

প্রজাপতিগুলি খুব সুন্দর উড়ন্ত প্রাণী এবং অনেক মানুষের কাছে খুব জনপ্রিয়, সাধারণত মানুষ এই প্রজাপতিগুলিকে একটি ভাল জায়গায় রাখে।

আমি একটি সুন্দর ফুলের উপর আমার সামনের আঙ্গিনায় এই প্রজাপতি বা ছোট পোকাটি পেয়েছি, আমি মনে করি এই প্রাণীটি ফুলের সারাংশ খুঁজছে, আমি আজ বিকেলে বাড়ির সামনে ফুলের ফটোগ্রাফি খুঁজতে গিয়ে এটি দেখেছি।

IMG_20210922_053234.jpg
© Original Photos By @andi-teh Location

আমার ছবিগুলো পশুদের উপর মনোযোগ কেন্দ্রীভূত করে না কারণ আমার কাছে তাদের তুলে নেওয়া সত্যিই কঠিন, এখানে এবং সেখানে উড়ন্ত বাডা ফ্লাওয়ার এসেন্স খুঁজছি, কিন্তু যদিও এটি দুর্দান্ত নয়, আমি সত্যিই এটি বন্ধুদের সাথে শেয়ার করতে চাই।

প্রজাপতি হল এমন প্রাণী যাদের সুন্দর রং আছে এবং মানুষের কাছে তাদের প্রচুর চাহিদা রয়েছে, যদি আমরা এই অনন্য দেহের দিকে তাকাই তবে এর নরম এবং মসৃণ পশম আছে, আমি গতকাল এটিকে যে এলাকায় বাস করি তার কাছাকাছি বনে পেয়েছি, গতকাল আমি বনে গিয়েছিলাম এবং আমি প্রজাপতির কিছু ছবি জুড়ে হোঁচট খেয়েছি এবং আমি কেবল একটি প্রকার খুঁজে পেয়েছি।

IMG_20210923_025216.jpg
© Original Photos By @andi-teh Location

তার ডানায় 3 টি রং আছে, যেমন বাদামী, কালো এবং সাদা, যদি সাদা রঙটি শুধুমাত্র দাগ থাকে

এই প্রজাপতির পা খুব লম্বা নয় এবং তাদের পায়ে সুন্দর সাদা দাগ রয়েছে

আমি এই প্রজাপতি সহ বিভিন্ন ছোট প্রাণী বা ছোট পোকামাকড়ের প্রেমিক, এটি রঙ এবং আকৃতির সৌন্দর্যের সাথে আশ্চর্যজনক

IMG_20210923_025158.jpg
© Original Photos By @andi-teh Location

প্রজাপতিপ্রেমীদের জন্য, এই প্রাণীটি পাশাপাশি রাখার জন্য খুবই উপযুক্ত, কারণ এই প্রাণীটি খাদ্য এবং স্থানের দিক থেকে এক প্রকারের প্রজাপতি।

IMG_20210923_024118.jpg
© Original Photos By @andi-teh Location

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিতারকা
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

প্রজাপতি ভাল লাগে না এমন মানুষ খুঁজে পাওয়া সত্যিই কঠিন, প্রজাপতির মতো এতো সুন্দর একটি পতঙ্গকে ভালো লাগাই স্বাভাবিক। সত্যিই অসাধারণ ছবি তুলেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু শুভকামনা

 3 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই সবসময় সুস্থ থাকুন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43