ফটোগ্রাফি: এই সুন্দর প্রজাপতি যার সাদা এবং কালো দাগ সহ কমলা রঙ রয়েছে

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সকল বাষ্পীয় বন্ধুদের শুভরাত্রি এবং আমার সাথে ফিরে আসুন @andi-teh এবং আমি আশা করি আপনারা সবাই সবসময় ভাল আছেন এবং আশা করি আপনি সর্বদা এই স্টিমিটের সেরা কাজটি ভাগ করতে পারেন এবং আমি একটি প্রজাপতি বা পোকা পোস্ট শেয়ার করব।

IMG_20211019_172324.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20211019_172357.jpg
© Original Photos By @andi-teh Location

এই প্রজাপতিটি এক প্রকারের প্রজাপতি পোকা অথবা আপনি বলতে পারেন এই প্রজাপতি এবং পতঙ্গের বরং বেশ বড় দেহ আছে এবং এই প্রজাপতি তার অনন্য রঙের কারণে দেখতে সুন্দর এবং সাধারণত এর পাতলা এবং স্তরযুক্ত ডানা থাকে।

যারা পোকামাকড় বা প্রজাপতি পছন্দ করে, তাদের জন্য এই প্রাণীটি রাখা খুবই উপযোগী কারণ এই প্রাণীটি খাবারের দিক থেকে অন্তর্ভুক্ত এবং স্থানটি ঠিক একই রকম এবং যদি এই প্রজাপতিটি কেবল ফুলের গাছের উপর দাঁড়িয়ে থাকে, বিশেষ করে তাদের জন্য আমাদের যাদের প্রতিদিন ফুল আছে। দিনের পর দিন এই প্রজাপতি আছে।

IMG_20211019_172349.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20211019_172546.jpg
© Original Photos By @andi-teh Location

পোকামাকড় বা প্রজাপতি, যদি আমরা আরো বিস্তারিতভাবে দেখি, ফড়িং এবং পোকামাকড়ের মত দেখতে, কিন্তু এই পোকাটির মধ্যে যা অনন্য, আমার মতে, এর মাথা থেকে, এটি যে তার মাথায় তিনটি রং আছে, যেমন কালো, সাদা এবং কমলা দাগ।

এই পোকার সবচেয়ে বৈশিষ্ট্যপূর্ণ রঙ হল তার সারা শরীরে কমলা রঙ, এবং এর ডানায় কালো ডোরাও আছে, বেশ কয়েকটি প্রজাতি আছে, আমি এর শরীরের কালো রঙও দেখেছি কিন্তু আমি খুঁজে পাচ্ছি না, সব আমি এটা পেয়েছি।

IMG_20211019_172504.jpg
© Original Photos By @andi-teh Location

IMG_20211019_172410.jpg
© Original Photos By @andi-teh Location

এই পোকা সম্পর্কে ভাল জিনিস হল যে এটি অবিশ্বাস্য চলমান বা উড়ন্ত গতি আছে, গতকাল আমি এটি নিতে সমস্যা ছিল আমি শুধুমাত্র কয়েক শট খুঁজে পেয়েছিলাম, এবং যখন আমি হঠাৎ এই পোকাটি আবার অদৃশ্য হয়ে গেলাম, কিন্তু আমি গতকাল এই পোকাটির একটি খুব সুন্দর ছবি তুলেছিলাম।

IMG_20211019_172419.jpg

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপশু
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি পোস্টটি সংকলন করার সময় আমার কথায় এবং লেখায় ভুল থাকে, আমি আন্তরিকভাবে দু apologখিত এবং আমি আমার সমস্ত বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

জাস্ট ওয়াও প্রজাপতি টা সেই ছিল। আসলে প্রজাপতি পছন্দ করে না এমন মানুষ পাওয়া যাবে না একটাও। আপনার ফটোগ্রাফির প্রশংসা করতে হবে।

 3 years ago 

thank you very much for the comments and support hopefully useful

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রজাপতি আমার ভীষণ ভালো লাগে। এ ধরনের ফটো তুলা অনেক কষ্টকর হয়ে যায়। প্রজাপতির সম্পর্কে মন্তব্য ভালো ছিলো। শুভকামনা রইল

 3 years ago 

Thank you for the comments, good luck and good luck

 3 years ago 

প্রজাপতি আমার প্রচুর পছন্দের একটি প্রাণী। দেখলেই কেন জানি মনটা খুব ভালো হয়ে যায়। অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। ফটোগ্রাফি টা দেখে আমার মন ভালো হয়ে গেছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

Thank you I'm very happy to read your comments have a good day

 3 years ago 

ফুলের উপর প্রজাপতির ছবি গুলো অসাধারন লেগেছে।এক কথায় অসাধারণ ফটোগ্রাফি। সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ আমি আপনার মন্তব্য পড়ার সময় উত্তেজিত হতে থাকব

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66533.06
ETH 3491.29
USDT 1.00
SBD 2.71