এই সুন্দর হলুদ জিনিয়া ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সমস্ত স্টিমিয়ান বন্ধুরা, এবং সবাইকে শুভ রাত্রি। আবার দেখা হবে @এন্ডি-তেহ এবং আমি আশা করি আমরা সবাই ভালো আছি, এবং আজ রাতে আমার কাজ ভাগ করতে পারি আমি এই সুন্দর হলুদ জিনিয়া ফুলটি ভাগ করতে চাই।

IMG_20211103_191545.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমি সত্যিই এই xenia উদ্ভিদ পছন্দ করি আমি এই xenia ফুল অনেক রোপণ করেছি, আমার সামনের উঠানে এই ফুল সাদা লাল বা হলুদ এবং গোলাপী আছে। 4 এর কাছাকাছি এটি তাদের মধ্যে একটি ছিল এবং এখন প্রস্ফুটিত মৌসুমটি ভারী হতে শুরু করেছে। এবং ফুল

IMG_20211103_191506.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমি এই গাছটি আমার সামনের উঠানে রোপণ করি এবং আমি প্রতিদিন এটির যত্ন নিই যাতে ফুল এবং পাতাগুলি সুন্দর হয়, এই গাছের প্রথম এবং দ্বিতীয় প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে যা খাওয়ার জন্য রয়েছে এবং অনেক উপকারিতা রয়েছে।

IMG_20211103_191530.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

লোকেরা এই জিনিয়া ফুলটিকে ভালবাসে কারণ এটি সুন্দর এবং সুন্দর এবং এই উদ্ভিদটি একটি শোভাময় উদ্ভিদ যার একটি অনন্য এবং অসাধারণ সৌন্দর্য রয়েছে এবং এই গাছটির একটি বরং শক্ত কান্ড রয়েছে এবং এই ফুলটির গোলাপী এবং উজ্জ্বল রঙ রয়েছে। মধ্যম আর এই জিনিয়া ফুলটা একটু পাতলা, তাই অনেকেই এই জিনিয়া ফুল পছন্দ করেন।

IMG_20211103_191518.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমাদের এলাকায় এই ফুলটিকে সাধারণত জেনিয়া ফুল বলা হয় এবং এই ফুলের সাদাসহ বিভিন্ন জাত ও রঙ রয়েছে। লাল এবং বেগুনি
ফুলে কেবল একটি বা দুটি ফুল থাকে, এই ফুলগুলি এই ফুলগুলির থেকে আকারে আলাদা এবং মাঝখানে ভিতরের দিকে ঠেলে দেয়।

ইন্দোনেশিয়ায়, বিশেষ করে আচেহ এবং গ্রামীণ এলাকায়। এই গাছটি জঙ্গলে প্রচুর জন্মায় এবং এখন অনেকে বাড়ির আঙিনায় বা আঙ্গিনায় রোপণ করে যা আমি সাধারণত দেখি।

IMG_20211103_191443.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এটি সত্যিই একটি অসাধারণ উদ্ভিদ, সৌন্দর্য এবং অনেক সুবিধা সহ। প্রস্ফুটিত ফুলটি সবচেয়ে সুন্দর এবং অনন্য ফুলগুলির মধ্যে একটি, মজার বিষয় হল শুধুমাত্র কয়েকটি ভিন্ন প্রজাতি রয়েছে, যেমন আমার ছবিতে এটি একটি গোলাপী রঙ এবং একটি সামান্য বেগুনি রঙ রয়েছে।

IMG_20211103_191431.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই প্রস্ফুটিত ফুলের ফুলের গাছের মতো পাতলা এবং আরও চকচকে রঙ রয়েছে এবং এটি একটি শোভাময় উদ্ভিদ হিসাবেও উল্লেখ করা হয় যা অনেক লোক পছন্দ করে।

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

এই প্রস্ফুটিত ফুলের ফুলের গাছের মতো পাতলা এবং আরও চকচকে রঙ রয়েছে এবং এটি একটি শোভাময় উদ্ভিদ হিসাবেও উল্লেখ করা হয় যা অনেক লোক পছন্দ করে।

IMG-20210905-WA0020.jpg

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago 

Thank you very much for the comments

 3 years ago 

জিনিয়া ফুল আসলেই অনেক সুন্দর। খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের সাথে। তার সাথে বর্ণনা দিয়েছেন খুব ভালোভাবে। হলুদ রঙের চেয়েও সাদা এবং বেগুনি রঙের জিনিয়া ফুলটি আমার খুব পছন্দ। ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ যখন আমি মন্তব্যগুলি পড়লাম তখন আমি খুব খুশি হয়েছিলাম

 3 years ago 

এই সুন্দর হলুদ জিনিয়া ফুলের সৌন্দর্য খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন।ফটোগ্রাফির গুলো অসাধারণ হয়েছে♥♥

 3 years ago 

মন্তব্য এবং সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আমি আশা করি আপনি সর্বদা সফল

 3 years ago 

ফুলটি দেখতে খুব সুন্দর ভাই। এই জিনিয়া ফুল টি আমি আগে দেখিনি। সত্যিই দারুণ লাগছে দেখতে, তাছাড়াও ফুল সম্পর্কে খুব সুন্দর বিস্তারিত বর্ণনা দিয়েছেন আপনি। অনেক ধন্যবাদ আপনাকে এরকম উপকারী একটি পোস্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমি সত্যিই খুশি যখন আমি আপনার মন্তব্য শুনতে একটি ভাল দিন আছে

 3 years ago 

আমাদের এখানেও আপনার তোলা ফুলের ছবিটির ফুলটিকে জিনিয়া নামেই ডাকে। আমার খুব বেশি ভালো লাগে এই ফুলটি।
আমার মনে হচ্ছে জিনিয়া ফুলটি হলুদের চেয়ে বেশি ভালো লাগবে বেগুনি রঙ এ। আপনি বললেন বেগুনি জিনিয়াও আছে তা দেখেই বললাম।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ শুভকামনা

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55049.50
ETH 2307.72
USDT 1.00
SBD 2.30