ফটোগ্রাফি: এখানে এই সুন্দর গোলাপী জিনিয়া ফুল

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সমস্ত স্টিমিয়ান বন্ধুরা, এবং শুভরাত্রি সবাইকে, আবার দেখা হবে @এন্ডি-তেহ এবং আমি আশা করি আমরা সবাই ভালো আছি, এবং আজ রাতে আমার কাজ ভাগ করতে পারি আমি এই সুন্দর গোলাপী জিনিয়া ফুলটি ভাগ করতে চাই৷

IMG_20211027_193928.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

জিনিয়া ফুল, যারা বিভিন্ন জায়গায় ফুল পছন্দ করে তাদের জন্য একটি খুব জনপ্রিয় উদ্ভিদ হয়ে উঠেছে এবং এই ফুলের সৌন্দর্যের জন্য খুব বিখ্যাত, আমি যে এলাকায় এই গাছটি বাড়াই সেখানে এটি ইতিমধ্যেই প্রতিটি বাড়ির উঠোনে রয়েছে এবং আমিও অন্তর্ভুক্ত।

IMG_20211027_193822.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

জেনিয়া ফুল এখন প্রায়শই বিভিন্ন জায়গায় বা অঞ্চলে পাওয়া যায় এবং আমি বিভিন্ন ফুল রোপণ করেছি এবং লোকেরাও এই জেনিয়া ফুল পছন্দ করে যদিও ফুলগুলি গজাতে অনেক সময় নেয়।

IMG_20211027_193854.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমরা যদি প্রচুর জিনিয়া ফুল লাগাতে চাই তবে পদ্ধতিটি খুবই সহজ। কারণ ফুলের বীজ এখনও ছোট এবং আমরা সেগুলি রোপণ করি বা ফুলদানিতে নিয়ে যাই কারণ সেগুলি ফুলদানিতে থাকলে তাদের যত্ন নেওয়া ভাল এবং অবশ্যই আমরা প্রতিদিন তাদের যত্ন নিই।

IMG_20211027_193809.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

জিনিয়া ফুল এখন বিভিন্ন জায়গায় বা অঞ্চলে খুব ব্যাপকভাবে পাওয়া যায় এবং আমি বিভিন্ন ফুলের চারা রোপণ করেছি এবং লোকেরাও এই জিনিয়া ফুলটিকে ভালোবাসে যদিও ফুল ফুটতে অনেক সময় লাগে।

IMG_20211027_193941.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমি এই জিনিয়া উদ্ভিদ সম্পর্কে যা শিখেছি তা হল এর পাতাগুলি সাধারণত সবজি হিসাবে ব্যবহৃত হয়। এবং আমি আমার বোনের কাছ থেকে এটি সম্পর্কে জানতে পেরেছি এবং আমি জিজ্ঞাসা করেছি কেন তার বাড়িতে জিনিয়া ফুল রয়েছে এবং তিনি আমাকে বিভিন্ন গাছপালা সম্পর্কে ব্যাখ্যা করতে বলেছিলেন এবং আমি আমার সমস্ত বন্ধুদের সাথে আমার জ্ঞান ভাগ করতে চাই।

IMG_20211027_193832.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

আমি আমার সামনের উঠানে এই উদ্ভিদটি রোপণ করি এবং আমি প্রতিদিন এটির যত্ন নিই যাতে ফুল এবং পাতাগুলি সুন্দর হয়, এই গাছটির প্রথম এবং দ্বিতীয় প্রাকৃতিক সৌন্দর্য রয়েছে যা খাওয়ার জন্য রয়েছে এবং এর অনেক উপকারিতা রয়েছে।

আমি সত্যিই এই জিনিয়া ফুলের উদ্ভিদ পছন্দ করি আমার কাছে এই জিনিয়া গাছের অনেকগুলি রয়েছে। আমার সামনের উঠানে সাদা এবং লাল বা গোলাপী হলুদ আছে, প্রায় 4 এটি তাদের মধ্যে একটি এবং এখন প্রস্ফুটিত মরসুম ভারী হতে শুরু করেছে। এবং পুষ্প

IMG_20211027_193842.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

আজ রাতে আমি যা দিতে পারি তা হল, যদি কোন শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

আমি বরাবরই আপনার প্রশংসা করি। আপনি সুন্দর ফটোগ্রাফী করেন। জিনিয়া ফুল দেখতে অনেক সুন্দর। গোলাপী রঙের এবং প্রতিটি ফটোগ্রাফি আমার মন কেড়ে নিয়েছে এবং অত্যন্ত সুন্দরভাবে জিনিয়া ফুলের বর্ণনা দিয়েছেন। অনেক ভালো লাগলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু মন্তব্যের জন্য খুব কৃতজ্ঞ এবং

 3 years ago 

আপনার শেয়ার করা জিনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো হয়েছে।
আমার পছন্দ।
আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আশা করি এটি দরকারী

 3 years ago 

আপনার গোলাপি জিনিয়া ফুলের ছবি গুলো অসাধারণ হয়েছে। খুবই সুন্দর দেখাচ্ছে প্রতিটা ফুলের ছবি। দেখে ভালো লাগলো।

 3 years ago 

হ্যাঁ বন্ধু এই ফুলটি ফুলপ্রেমীদের জন্য খুব সুন্দর একটি ফুল, আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার ফটোগ্রাফি টি অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

একটি সুন্দর দিন কাটানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ

জিনিয়া ফুল দেখতে অসাধারণ সুন্দর লাগছে। আপনি সুন্দর ও সাবলীল ভাষায় আমাদের মাঝে এই ফুলের সম্পর্কে তুলে ধরেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার জিনিয়া ফুলের ফটোগ্রাফিগুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। দেখে মন ভরে গেল। তাই আমার পক্ষ থেকে আপনাকে অনেক অনেক শুভকামনা জানাই। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্য এবং দরকারী জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 60830.20
ETH 2393.05
USDT 1.00
SBD 2.63