উঠোনে সাদা জিনিয়া ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211012_192048.jpg

হ্যালো সকল বন্ধুরা, শুভ সন্ধ্যা এবং আপনার সাথে আবার দেখা করার জন্য স্বাগত জানাই, @অ্যান্ডি-তে আমি আশা করি আমরা সবাই সবসময় সুস্থ থাকি এবং আমার কাজ ভাগ করে নিতে পারি, আজ রাতে আমি এই সাদা জিনিয়া ফুলটি ভাগ করতে চাই।

এই জিনিয়া ফুলের উদ্ভিদটি একটি গ্রীষ্মমন্ডলীয় উদ্ভিদ যা অতীতে এই উদ্ভিদটি বেড়ে উঠেছিল এবং বিকশিত হয়েছিল এবং এখন এটি সাধারণত বিভিন্ন স্থানে পাওয়া যায়, অথবা বলা যেতে পারে যে পাবলিক প্লেসে অনেকগুলি রয়েছে, যেমন এই ছবিতে ফুলের বাগানে।

IMG_20211012_192057.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই জিনিয়া ফুলের উদ্ভিদটি এমন একটি উদ্ভিদ যা রোদ মৌসুমে বৃদ্ধি পায়, যার কাণ্ড দৈর্ঘ্য 1 মিটার বা সর্বোচ্চ 2 মিটারেও অনেক ফুল থাকে, সর্বোচ্চ 5 এবং তারও বেশি।

এছাড়াও বিভিন্ন ধরণের জেনিয়া ফুলের উদ্ভিদ রয়েছে এবং ফুলের রঙ এবং আমার ছবিতে নিয়মিত আকার রয়েছে এবং ফুলগুলি উজ্জ্বল হলুদ।

IMG_20211012_192153.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

মানুষ এই জিনিয়া ফুল পছন্দ করে কারণ এটি সুন্দর এবং সুন্দর এবং এই উদ্ভিদটি শোভাময় উদ্ভিদের মধ্যে একটি যার একটি অনন্য এবং অসাধারণ সৌন্দর্য রয়েছে এবং এই উদ্ভিদটি ডালপালা এবং ফুল পছন্দ করে, ফুলের রঙ উজ্জ্বল সাদা এবং মাঝখানে একই রকম। ফুলের ফল আছে, ফুল পাতলা কিন্তু আছে

IMG_20211012_192112.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এবং আমি আপনাকে ট্যাম্পা আইডিট ফুল সম্পর্কে বলতে চাই এবং এটি পিক্সলার অ্যাপ্লিকেশন দিয়ে সম্পাদিত হয়েছিল এবং ফুলের আকারের মাঝখানে সাদা এবং হলুদ দাগ রয়েছে এবং মৌমাছিও রয়েছে কারণ আমি কেবল ফুলের ছবি তুলতে পারি। এখানে মৌমাছি আছে কারণ মৌমাছিগুলি চালায় এবং এই উদ্ভিদটি মাত্র 50 সেন্টিমিটার লম্বা এবং যদি এটি এখনও প্রস্ফুটিত না হয় তবে আশ্চর্যজনক।

জিনিয়া ফুল এখন খুব সাধারণভাবে বিভিন্ন জায়গায় বা অঞ্চলে পাওয়া যায় এবং আমি বিভিন্ন ফুল লাগিয়েছি এবং মানুষও এই জিনিয়া ফুলকে ভালোবাসে যদিও ফুলগুলি বড় হতে অনেক সময় নেয়।

IMG_20211012_192216.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

যদি আমরা প্রচুর জিনিয়া ফুল রোপণ করতে চাই, তবে পদ্ধতিটি খুবই সহজ, যেমন ফুলের বীজ এখনও ছোট এবং আমরা সেগুলো রোপণ করি বা ফুলদানিতে নিয়ে যাই কারণ যদি তারা ফুলদানিতে থাকে তবে তার যত্ন নেওয়া ভালো। তাদের এবং অবশ্যই আমরা প্রতিদিন তাদের যত্ন নিই।

আমি এই জিনিয়া উদ্ভিদ সম্পর্কে যা শিখেছি তা হল এর পাতাগুলি সাধারণত সবজি হিসাবে ব্যবহৃত হয়, এবং আমি এটি আমার ভাইয়ের কাছ থেকে শিখেছি, এবং আমি জিজ্ঞাসা করেছি কেন তার বাড়ির প্রত্যেকেরই জিনিয়া ফুল আছে এবং আমার ভাই আমাকে বিভিন্ন উদ্ভিদ সম্পর্কে ব্যাখ্যা করেছিলেন এবং আমি চেয়েছিলাম আপনার সাথে আমার জ্ঞান শেয়ার করুন।সব স্টিমিয়ান বন্ধু।

IMG_20211012_192124.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই সমস্ত ছবি আমি আমার নিজের সেলফোন ক্যামেরা ব্যবহার করে নিয়েছি এবং আমার সেলফোনের নাম VIVOY15

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

যদি শব্দ থাকে এবং আমার লেখা ভুল হয়, আমি আন্তরিকভাবে ক্ষমা চাই এবং আমি আপনাকে ধন্যবাদ জানাই

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

সাদা জিনিয়া ফুলের সৌন্দর্য আপনার সুন্দর ফটোগ্রাফির মধ্যে ও বেশ ভালোই ফুটে উঠেছে। দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আমিও খুশি হলাম যে বন্ধুর দিনটি ভালো কাটছে

 3 years ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন জিনিয়া ফুলের। সেই সাথে আরো সুন্দর করে ফুল সম্পকে আলোচনা করেছেন। বিশেষ করে ৪ নাম্বার ফটো টা অনেক বেশি সুন্দর দেখাচ্ছে।

 3 years ago 

আমি আপনার কাছে অনেক কৃতজ্ঞ আমি আপনার মন্তব্য পড়ে খুব খুশি

 3 years ago 

ভাইয়া আপনার ছবি গুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে খুব সুন্দর লাগছে। এমনিতেই ফুল দেখতে ভালো লাগে। ফটোগ্রাফি সম্পর্কে সুন্দর বর্ণনা করার জন‍্য ধন্যবাদ। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

মন্তব্য এবং সমর্থন জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66779.99
ETH 3503.24
USDT 1.00
SBD 2.70