বনে বসবাসকারী বেগুনি বন্য ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো সমস্ত স্টিমিয়ান বন্ধুরা, এবং সবাইকে শুভরাত্রি। আবার দেখা হবে @andi-teh এবং আমি আশা করি আমরা সবাই ভালো আছি এবং আজ রাতে আমার কাজ শেয়ার করতে পারব আমি এই সুন্দর হলুদ কাগজের ফুলটি শেয়ার করতে চাই।

IMG_20211121_201429.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই বন্যফুলটি দেখতে খুব সুন্দর এবং মোহনীয় দেখায় প্রধানত এর আকর্ষণীয় রঙ এবং সুন্দর ফুলের কারণে, এবং এই ধরনের ফুলের অন্যান্য শোভাময় ফুলের মতো অনেক রঙ রয়েছে এবং এছাড়াও এই ফুলগুলির কোনটিই সামান্য আর্দ্র এবং খুব শুষ্ক মাটিতে ভাল জন্মে না।

এই ফুলগুলি একটি সূক্ষ্ম স্পর্শও হতে পারে যা আমাদের সকলকে অবাক করে এবং আনন্দিত করে। তাই এই ফুলটি একটি খুব সুন্দর উপহার হিসাবে দেখা হয় এবং প্রেমীদের দ্বারা পছন্দ করা হয়।

IMG_20211121_201459.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই মাঝারি-ফুলের গাছটির গাছের মতো একটি পাতলা এবং আরও উজ্জ্বল রঙ রয়েছে এবং এটি একটি শোভাময় উদ্ভিদ হিসাবেও উল্লেখ করা হয় যা অনেকে পছন্দ করে। এই ফুলের উদ্ভিদে ফুল রয়েছে যা ধীরে ধীরে বৃদ্ধি পায় এবং ফুলগুলি দীর্ঘ সময়ের জন্য ফোটে, ফলে সুন্দর ফুল ফোটে। যে উজ্জ্বল রং ধারণ এবং এই ছবিতে সুন্দর.

এই ফুলটি দেখতে খুব সুন্দর এবং মোহনীয় দেখায় বিশেষ করে এর আকর্ষণীয় রঙ এবং বড় ফুলের কারণে এবং এই ধরনের ফুলে আরও আলংকারিক ফুল যেমন লাল থাকে যার মধ্যে এই ফুলটি সামান্য আর্দ্র এবং কম শুষ্ক মাটিতে ভাল জন্মে।

IMG_20211121_201413.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

IMG_20211121_201517.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

এই ধরনের বেগুনি বন্যফুলের একটি ফুলের আকৃতি রয়েছে যা অন্যদের তুলনায় বেশি ফুল রয়েছে, এই ফুলগুলির আরও প্রস্ফুটিত চেহারা এবং গোলাকার এবং গুল্মযুক্ত পাতার আকার রয়েছে।

কিছুদিন আগে রাস্তার ধারে এই গাছটি দেখেছিলাম কিন্তু আমাদের এলাকায় এই বনফুল সাধারণ এবং এই বনফুলের বীজ বাতাসে সর্বত্র ছড়িয়ে পড়ে। এবং এই ফুলের গাছটি মাত্র আধা মিটার লম্বা এবং প্রতিটি ফুলের অনেকগুলি শাখা রয়েছে।

IMG_20211121_201406.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

গতকাল আমি কিছু ছবি খুঁজতে গিয়ে বনের মধ্যে এই সুন্দর ফুলটি দেখলাম, তারপর আমি সেখানে থামলাম এবং এই ফুলের কিছু ছবি তুললাম এবং এই ফুলটি বনে খুব সাদা এবং সেখানে অনেক ফুল রয়েছে, প্রতিটি কান্ডে ফুল রয়েছে।

IMG_20211121_201444.jpg
©2021 সমস্ত মূল ছবি @andi-teh ফুল অবস্থান

ফটোগ্রাফিvivoy15
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অ্যাপ্লিকেশন সম্পাদকগালিটি
অবস্থানইন্দোনেশিয়ান
ফটোগ্রাফারঅ্যান্ডি-চা

আমার লেখায় যদি কোন শব্দ বা ভুল থাকে, আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং আমি আমার সকল বন্ধুদের ধন্যবাদ জানাই।

IMG-20210905-WA0020.jpg

Sort:  
 3 years ago 

ফুলটি দেখতে খুবই সুন্দর আর আপনার তোলা ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হইছে। ফটোগ্রাফি তুলতে আমার অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ এবং

 3 years ago 

হ্যাঁ এটিকে শুভময় উদ্ভিদ হিসেবে উল্লেখ করা হয়। তাছাড়া ফুলটি ধীরে ধীরে বৃদ্ধি পায। বেশ সুন্দর বর্ণনা দিয়েছেন এবং অনেক সুন্দর ফুল ফোটে। ফুলটি আমার খুবই ভালো লাগছে। আকর্ষণীয়

 3 years ago 

হ্যাঁ বন্ধু, ফুলগুলি ঘন এবং সুন্দর হয়ে উঠছে, আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

ভাই আপনার বন্য বেগুনি ফুলের ছবি অনেক সুন্দর হয়েছে।আমি এর আগেও আপনার বিভিন্ন ধরনের ফটোগ্রাফি দেখেছি অনেক সুন্দর হয়।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আশা করি এটি দরকারী

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65885.06
ETH 3440.60
USDT 1.00
SBD 2.65