You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৬৮ (ABB Weekly Hangout Report-68)

in আমার বাংলা ব্লগ2 years ago

৬৮ তম হ্যাংআউট পর্বটি আমার বাংলা ব্লগে আমার জীবনে স্মরণীয় ঘটনা হয়ে থাকবে। শারদীয় দুর্গোৎসব নিয়ে যে কনটেস্টের আয়োজন করেছিল দাদা সেই কন্টেস্টি বিজয়ী হব কোনদিন কল্পনা করতে পারিনি। কারণ আমাদের বাড়ির পুজোর একটি মন্দির দিয়েই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম। বাহিরে কোন প্রতিমা দর্শনের যাইতে পারিনি এবার। আমি একেবারেই অপ্রস্তত ছিলাম। @rme দাদা যখন আমার নামটি ঘোষণা করলেন বিজয়ী হিসেবে সত্যি তখন আমি আবেগ আপ্লুত হয়ে ভাষা হারিয়ে ফেলেছিলাম। খুশিতে আত্মহারা হয়ে গিয়েছিলাম। যাই হোক আমার কাজের মূল্যায়ন করার জন্য আমার বাংলা ব্লগের মডারেটর, এডমিন সহ সকলকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64198.11
ETH 2759.09
USDT 1.00
SBD 2.66