।। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ।। 10% shy-fox beneficiary।।

in আমার বাংলা ব্লগ2 years ago

২১ই অক্টোবর/২০২২ইং।
রোজঃ শুক্রবার।

বন্ধুরা, নমস্কার/আদাব
আমি @amitab বাংলাদেশ থেকে "আমার বাংলা ব্লগ" কমিউনিটির এপার বাংলা এবং ওপার বাংলার বাংলা ভাষাভাষী সকল বন্ধুদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আশারাখি সকলেই ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপা ও আপনাদের আশীর্বাদে ভালো আছি। আমি "আমার বাংলা ব্লগ আয়োজিত" ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিয়মিত প্রতি সপ্তাহে ১০ স্টিম করে পাওয়ার-আপ করে আসছি। আজ ও আমি প্রতিযোগিতার ৪১ তম সপ্তাহে অংশগ্রহণ করে আমার ২০ স্টিম পাওয়ার-আপ করছি।

Picsart_22-10-21_16-46-15-587.png

পাওয়ার-আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ব্লগ জগতে দীর্ঘদিন টিকে থাকা এবং অর্জিত লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার-আপ এর বিকল্প নেই। আমি ডিসেম্বরের মধ্যে আমার পাওয়ার আপের টার্গেট করেছি ২০০ স্টিম। আজ আমার পাওয়ার-আপের ১৭ তম সপ্তাহ সম্পাদন করছি। আজকের সপ্তাহ পর্যন্ত আমার সর্বমোট ১৮০ স্টিম পাওয়ার আপ সম্পাদন হইল। নিম্নে আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি উপস্থাপন করলাম।

।। ১০ স্টিম পাওয়ার-আপ প্রক্রিয়া।।

Screenshot_20221021-124309~2.png

বর্তমানে আমার ওয়ালেটে স্টিম ব্যালেন্স রয়েছে=২৭৫.০৩৫ স্টিম এবং স্টিম পাওয়ার ব্যালেন্স রয়েছে=৫৫০.৭৫৯ স্টিম। এবার আমি পাওয়ার আপ করার জন্য স্টিম ব্যালেন্সের তীর চিহ্নতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গে সঙ্গেই পাওয়ার আপের একটি অপশন চলে আসলো।

Screenshot_20221021-124339~2.png

পাওয়ার-আপ অপশনটিতে ক্লিক করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20221021-124427~2.png

অপশনটিতে আমার পাওয়ার-আপের ১০স্টিম বসিয়ে দিয়ে পাওয়ার-আপ অপশনটিতে টাচ্ করা মাত্রই নিম্নের অপশনটি চলে আসলো।

Screenshot_20221021-124441~2.png

এরপর ok অপশনটিতে ক্লিক করলাম। ক্লিক করার সঙ্গেই পাওয়ার আপ করার জন্য পাসওয়ার্ড কি অপশন চলে আসলো। অপশনটিতে আমার পাসওয়ার্ড কি বসিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গে আমার পাওয়ার আপ কার্যসম্পাদন হয়ে গেল। উল্লেখ্য যে, গত দুই সপ্তাহ ধরে মোবাইল ফোনের সমস্যা জনিত কারণে পাসওয়ার্ড কি বসানো অপশন টি র স্ক্রিনশট নিতে পারছি না।

Screenshot_20221021-124555~2.png

পাওয়ার-আপ সম্পাদন করার পর আমার বর্তমান স্টিম ব্যালেন্স অবশিষ্ট রয়েছে=২৬৫.০৩৫স্টিম। এবং পাওয়ার আপ ব্যালেন্স দাঁড়িয়েছ=৫৬০.৭৫৯স্টিম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

বন্ধুরা, এই ছিল আজকে আমার টার্গেট ডিসেম্বর সিজন-২, প্রতিযোগিতা সপ্তাহ-৪১ এ অংশগ্রহণের মাধ্যমে আমার ১০ স্টিম পাওয়ার-আপ এর প্রক্রিয়া সম্পাদন। আজকের মত এখানেই বিদায় সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় শুভ বিকাল।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkH68jVCNK4hKZwCGfUMBFP8ZsUJgfSSBfzXnu7zpWkg5zGzFwka5KMkG7dT2yTrZYwE6LM85iWR2zCzbpbtGXnNUJuioFxovEYAGN2FJd85aUUR7tXXgz.png

নামশ্রী ফণিভূষণ রায় অমিতাব।
User Id@amitab
CameraSymphony Mobile phone.
Mobile Phone ModelZ-35.
Photo LocationVendari.
Photo designPicsart Photo & Video Editor.
My AddressVendabari Prigonj Rangpur Bangladesh.

Writing location

Sort:  
 2 years ago 

এটা জেনে ভালো লাগলো যে আপনার টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য ছিলো ২০০ স্টীম পাওয়ার আপ করা। ইতি মধ্যে ১৮০ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আর দরকার ২০ স্টিম পাওয়ার। সেটাও হয়ে যাবে শিগ্রই। অভিনন্দন জানাই আপনাকে। এবার নতুন একটা লক্ষ্য ঠিক করুন যেমন ডিসেম্বর এ আপনি কত স্টিম পাওয়ার এ পৌছাতে চান। যেমন আমার লক্ষ্য ছিলো ডিসেম্বর এর মধ্যে ২৫০০ স্টিম পাওয়ার এ পৌছানোর। সেটা আমি অনেক আগেই পৌছে গেছি আপনাদের দোয়াতে।

 2 years ago 

অভিনন্দন জানাই আপনার ২৫০০ শত স্টিম পাওয়ার আপ এর টার্গেট পুরন করার জন্য। আমিও এই টার্গেট পুরন হওয়া মাত্রই নতুন টার্গেট নিব অবশ্যই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অভিনন্দন আপনাকে ভাইয়া। আপনার টার্গেট ডিসেম্বর সিজন-২ এর লক্ষ্যে পৌঁছাতে আর মাত্র ২০ স্টীম প্রয়োজন। পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। খুব শিগগিরই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

জি ভাই অল্প অল্প করে চেষ্টা করে যাচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি আপনার লক্ষ্যের খুবই সন্নিকটে। আপনার ডিসেম্বর টার্গেট পর্যন্ত পৌছাতে আর মাত্র অল্প সংখ্যক পাওয়ার আপ করা প্রয়োজন। আমি দোয়া করি আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন।

 2 years ago 

জি আপু আর মাত্র ২০ স্টিম পাওয়ার আপ করলেই আমি আমার লক্ষ্য স্থানে পৌঁছতে পারব। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে, নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

উৎসাহ দেওয়ার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সামনের দিকে এগিয়ে যান এই কামনা করি ধন্যবাদ ফিডব্যাক দেওয়ার জন্য

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আর তাই আমাদের সবারই উচিত মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করা। কেননা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারব। আপনাকে ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য একমাত্র পাওয়ার আপের বিকল্প নেই। অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আশা করি ধারাবাহিক বজায় রাখতে পারলে এই ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেট আপনি পূরণ করতে সক্ষম হবেন। এরই মধ্য দিয়ে আপনি ৫৬০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

জি ভাই নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। তাই অল্প অল্প করে করে যাচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির ৪১ তম সপ্তাহে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা ধরে রেখেছেন। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

উৎসাহ দিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @amitab
পাওয়ার বৃদ্ধিঃ = 1.81818%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63626.54
ETH 2727.44
USDT 1.00
SBD 2.56